Bayanno Tv
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮
×

মেহেরপুরের গাংনীতে করোনার ভ্যাকসিন সংকট

  মেহেরপুর প্রতিনিধি ০৬ মার্চ ২০২১, ১৬:৩৬

ফাইল ছবি

মেহেরপুরের গাংনীতে কোভিড-১৯ (করোনার) ভ্যাকসিন সংকট দেখা দিয়েছে। ফলে ভ্রাকসিন নিতে আসা লোকজন হতাশা নিয়ে ফিরে যাচ্ছেন। কবে নাগাদ ভ্যাকসিন আসবে তা জানাতে অপারগতা প্রকাশ করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫৪৮ ভায়াল ভ্যাকসিন বরাদ্দ দেয়া হয়। পরে সিভিল সার্জন অফিস ১০৭ ভায়াল ভ্যাকসিন ফেরত নেয়। ভ্যাকসিনেশন শুরু হয় ৭ ফেব্রæয়ারী থেকে। আজ শনিবার পর্যন্ত ৬ হাজার ৩৬৬ জন রেজিষ্ট্রিশন করেন। আর ভ্যাকসিন গ্রহণ করেন ৪ হাজার ৩৯৫ জন। রেজিস্ট্রেশন করা লোকজন ভ্যাকসিন নিতে আসলেও ভ্যাকসিন নেই বলে ফেরত দেয়া হচ্ছে। কবে নাগাদ ভ্যাকসিন আসবে সেটাও জানাতে পারছেন না দায়িত্বরত ব্যাক্তিরা। 

ভ্যাকসিন নিতে আসা টিপু সুলতান ও মাসুম রেজা জানান, তারা নিয়মানুযায়ি রেজিস্ট্রেশন করেছেন এবং ভ্যাকসিন নিতে এসেছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভ্যাকসিন নেই বলেজানিয়ে দেয়া হয়। কবে নাগাদ ভ্যাকসিন দেয়া হবে তার তথ্যও দিতে পারছেন না তারা। এদিকে ভ্যাকসিন সংকট ও কবে নাগাদ ভ্যাকসিন আসবে তা জানতে চাইলে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার (টঐঋচঙ) রিয়াজুল আলম কোন কথা বলতে চাননি।

মেহেরপুর সিভিল সার্জন ডা. নাসির উদ্দীন ঢাকায় অবস্থান করছেন। তিনি মোবাইল ফোনে জানান, সংকট কাটিয়ে উঠতে উর্ধ্বতন কর্মকর্তার সাথে যোগাযোগ করছেন। তাড়াতাড়ি সংকট দূর হবে এবং যারা ফিরে যাচ্ছেন তাদেরকে মোবাইল ফোনে জানানো হবে।

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।