Bayanno Tv
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯
×

বন্যার্তদের পাশে কুবির বাংলা বিভাগ

  হাবিবুর রহমান, কুবি প্রতিনিধি ২০ জুন ২০২২, ২১:৪০

বন্যার্তদের পাশে কুবির বাংলা বিভাগ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বাংলা বিভাগের সহযোগী সংগঠন 'ভাষা-সাহিত্য পরিষদের' উদ্যোগে আগামী ২১ জুন ফল উৎসবের আয়োজন করার সিদ্ধান্ত নেয়। সম্প্রতি সিলেটের বন্যা কবলিতদের কথা চিন্তা করে বিভাগের সর্বসম্মতিক্রমে ফল উৎসবের জন্য বরাদ্দকৃত টাকা দান করার সিদ্ধান্ত নেয় বিভাগটি। 

আজ সোমবার (২০ জুন) বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ও ফল উৎসব কমিটির আহ্বায়ক ড. তসলিমা খাতুন  উৎসবের ১০ হাজার  টাকা বন্যা কবলিত মানুষের কল্যাণে ব্যয় করার উদ্যোগ নিয়েছে বলে জানানো হয়।

তিনি বলেন, উৎসব আসলে আনন্দ করার জন্য। যেখানে আমাদের হৃদয় ক্ষতবিক্ষত হচ্ছে, সেখানে কি করে আনন্দ করা সম্ভব। এই জন্য আমরা চিন্তা করেছি যে এই মুহুর্তে উৎসবটা না করি। আল্লাহ যদি সুযোগ দেন তাহলে উৎসব করার অনেক সুযোগ পাবো। এক্ষেত্রে যে সিদ্ধান্তটা আমাদের সময়োপযোগী মনে হয়েছে, সেটা হল বাংলা বিভাগ ও ভাষা সাহিত্য পরিষদ ঐক্যমত্য পোষণ করে ফল উৎসবের সব টাকা বন্যার্তদের সহযোগিতা করার সিদ্ধান্ত নিয়েছি।

বাংলা বিভাগের প্রধান অধ্যাপক ড. জি এম মনিরুজ্জামান বলেন, বাংলা বিভাগের শিক্ষার্থীরা মহানুভবতার পরিচয় দিয়েছে। তারা যে প্রস্তাবটা শুনার সাথে সাথে রাজি হয়েছে তাতে আমি অনেক কৃতজ্ঞ। তারা নিজের স্বার্থ ত্যাগ করে অপরের পাশে দাড়াতে পারবে এই বিশ্বাসটা আমাদের তৈরি হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।