Bayanno Tv
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯
×

আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে

  নজরুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধি ২৩ জুন ২০২২, ১৪:৩৮

আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে

পঞ্চগড়ে জেলা আওয়ামী লীগের উদ্যোগে বৃহস্পতিবার ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও উৎসব মুখোর পরিবেশে বিপুল সংখ্যক নেতা কর্মীর উপস্থিতিতে বিভিন্ন কর্মসুচির মধ্য দিয়ে বাংলাদেশের ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

কর্মসূচির মধ্যে ছিল জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন,আনন্দ শোভাযাত্রা,আলোচনা সভা,জন্মদিনের কেক কাটা ও দোয়া মাহফিল।

দিবসটি উপলক্ষে সকালে দলীয় কার্যালয় চত্বরে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এর পর জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করা হয়। পরে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়। র‌্যালিটি জেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা কার্যালয়ে এসে শেষ হয়। এর পর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক আনোয়ার সাদাত সম্রার্ট সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

আওয়ামী লগি নেতা আবু তোয়াবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় আওয়ামী লীগ,যুব লীগ,ছাত্র লীগ,মহিলা আওয়ামী লীগ,কৃষক লীগ,শ্রমিক লীগ ও পৌর আওয়ামী লীগের নেতৃ বৃন্দ বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে জন্মদিনের কেক কাটা হয় এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়াও জেলা প্রতিটি উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে অনুরুপ কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উদযাপিত হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।