Bayanno Tv
বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ৩ ভাদ্র ১৪২৯
×

পদ্মা সেতুর প্রথম লেডি বাইকার

  বায়ান্ন অনলাইন ডেস্ক ২৬ জুন ২০২২, ১২:৩৬

প্রথম লেডি বাইকার

পদ্মা সেতু উদ্বোধনের পর সেতু পাড়ি দেয়ার উৎসবে মেতেছে সবাই। কেউ পায়ে হেঁটে কেউবা গাড়ী নিয়ে, সেই হিসেবে প্রথম সেতু পাড়ি দেয়া মোটরসাইকেলচালক হলেন রুবায়াত রুবা নামে এক নারী। রাজধানী মিরপুরের শেওড়াপাড়া থেকে তিনি মোটরসাইকেল চালিয়ে এসে আজ রোববার (২৬ জুন) সকালে সেতুতে ওঠেন। সে হিসেবে রুবায়াতই পদ্মা সেতুর প্রথম লেডি বাইকার।

পেশায় ইউটিউবার রুবায়াত রুবা সাংবাদিকদের জানান তার উচ্ছ্বাসের কথা। তিনি বলেন, এ অনুভূতি প্রকাশ করার মতো না। সকালে মিরপুরের শেওড়া পাড়া থেকে বাইক চালিয়ে এসেছি। অনেক আনন্দ লাগছে। যদিও আমার বাড়ি ঢাকায় তারপরও বলবো এই সেতু নদীর ওইপারের মানুষের জন্য বড় পাওয়া।

সঠিক ট্রাফিক আইন মেনে চলার বিষয়ে রুবায়াত বলেন, সেতুতে নিয়ম অনুয়ায়ী গাড়ি চালানো উচিত। লিখে দেয়া হয়েছে ৮০ কিলোমিটার। তিনি আইন মান্য করে বাইক চালিয়ে এসেছেন এবং সবাইকে আইন মানার অনুরোধ জানিয়েছেন।

উদ্বোধনের প্রায় ১৮ ঘণ্টা পর রোববার (২৬ জুন) ভোর ৫টা ৪০মিনিটে যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হয় স্বপ্নের পদ্মা সেতুর দ্বার। এর আগে গেলা শনিবার (২৫ জুন) বেলা ১১টা ৫৮ মিনিটে মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তে এ সেতুর ফলক উন্মোচন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।