Bayanno Tv
শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮
×

লকডাউনে রাস্তায় বের হলে পড়তে হচ্ছে পুলিশের জেরায়

  বায়ান্ন অনলাইন ১৪ এপ্রিল ২০২১, ১৫:৫৭

রাস্তা

লকডাউনের প্রথম দিনে রাস্তায় যানবাহন নেই, দোকানপাট বন্ধ, ফুটপাতও ফাঁকা। সড়কের প্রতিটি পয়েন্টেই তৎপর পুলিশ। যেই বের হচ্ছে তাকেই পড়তে হচ্ছে জেরার মুখে। যৌক্তিক কারণ দেখাতে না পারলে দেয়া হচ্ছে মামলা। তবে বিনা প্রয়োজনে যারা বের হচ্ছেন অজুহাতেরও শেষ নেই তাদের।

সুনসান রাজপথে নেই প্রাণের উচ্ছ্বাস। কাছের-দূরের সবাই আজ গৃহকোণে। একটু একটু করে বাড়তে থাকে বেলা। শুরু হয় কঠোর নির্দেশনার প্রথম দিনের দিনলিপি। দেশে চলমান সংক্রমণের দ্বিতীয় ঢেউ ঠেকাতে দ্বিতীয় দফার এই লকডাউনে শুরু থেকেই কঠোর অবস্থানে আইন শৃঙ্খলারক্ষা বাহিনী। রাজধানীর প্রধান সড়ক তো বটেই বলতে গেলে প্রতিটি মোড়ে মোড়েই বসেছে চেকপোস্ট।

জরুরি প্রয়োজনে যারা ঘর থেকে বের হয়েছেন যৌক্তিক প্রমাণ দিয়ে তাদের মিলছে কাজে যাবার অনুমতি। অনেকেই আবার মুভমেন্ট পাস নিয়ে বেরিয়ে পড়েছেন। ছুটির দিন হলেও সরকারি কিংবা বেসরকারি অফিস অনেকেই খোলা রাখলেও নিয়ম মেনে নিজস্ব পরিবহনের ব্যবস্থা না থাকায়, অনেকেই আবার পরতে হয়েছে বিড়ম্বনায়।

কঠোর নির্দেশনা কিংবা লকডাউন যাই হোক না কেন, এই সাতদিন নিয়ম না মানলে ছাড় না দেয়ার কথাই জানিয়েছে আইন শৃঙ্খলা রক্ষা বাহিনী।

গণপরিবহন পুরোপুরি বন্ধ থাকলেও লকডাউনের প্রথম দিনেও বিকল্প পন্থায় ঢাকার বাইরে ছুটেছেন অনেকেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।