Bayanno Tv
বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৭
×

এখনও খোঁজ মেলেনি দোহারে নিখোঁজ দুই যুবকের

  ঢাকা দক্ষিণ প্রতিনিধি, ইমরান হোসেন সুজন ১২ জুন ২০২১, ১৩:২৭

বায়ান্ন
নিখোঁজ সাইদুল মৃধা

ঢাকার দোহার উপজেলায় এক সাথে নিখোঁজ হয়ে যাওয়া সাইদুল মৃধা (২৬) ও সোহেল (২৬) নামে দুই যুবকের এখনও কোন সন্ধান পাননি আইনশৃঙ্খলা বাহিনী। গত ২০ এপ্রিল বাড়ি থেকে একসঙ্গে বের হয়ে নিখোঁজ হন ওই দুই যুবক। তারা ঘনিষ্ট বন্ধু ছিল বলে জানা যায়। এব্যাপারে ছেলের নিখোঁজের বিষয়ে ঘটনার তিনদিন পর সাইদুলের মা রাজিয়া দোহার থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন ( যার নং- ৮১২, তাং-২৩/০৪/২১)। নিখোঁজ হওয়ার পর ৫৪দিন অতিবাহিত হলেও এখন ওদের সন্ধান না পাওয়া চিন্তিত পরিবার।

নিখোঁজ সাইদুলের মা রাজিয়া বেগম অভিযোগ করে বলেন, পুলিশের পক্ষ থেকে তারা সেভাবে সহযোগিতা পাচ্ছেন না। এতদিনের ধরে সাইদুল ও সোহেল নিখোঁজ হলেও পুলিশ তাদের কোন সন্ধান দিতে পারেনি। তার সন্তানের নিখোঁজের ব্যাপারে একই উপজেলার কাজীরচর এলাকার সাজ্জাদ নামে এক ব্যক্তি জড়িত এমন অভিযোগ করে তিনি বলেন, ঘটনার পর থেকে সাজ্জাদ পলাতক। পুলিশ এখনও সাজ্জাদকে ধরে জিজ্ঞাসাবাদ করেনি। সাজ্জাদকে ধরলে অনেক তথ্য পাওয়া যাবে বলে দাবি করেন তিনি।

রাজিয়া বেগম আর জানান, ঘটনার কিছুদিন পর ০১৩২০৭৯৮৪০৭ নম্বর থেকে তাদের সাথে যোগাযোগ করে জানানো হয় সাইদুলকে টাঙ্গাইলে পাওয়া গেছে। অবস্থা ভাল না, তিনি এখন সেখানে পুলিশ ফাঁড়িতে আছে। তাকে হাসপাতালে ভর্তি করতে হবে। এরজন্য কিছু টাকা প্রয়োজন। ওই সময় তাদের দেওয়া ০১৪০৬৮২১১৩৬ এই বিকাশ নম্বরে ১৫ হাজার টাকা পাঠিয়ে দেই। পরক্ষণেই তারা জানান তাদের কাছে উদ্ধারকৃত লোকটা সাইদুল নয়। এরপরই টাকা ফেরত না দিয়ে তারা মোবাইল বন্ধ করে দেয়। এই পুরো ব্যাপারটা জিডির তদন্ত কর্মকর্তা দোহার থানার এসআই আক্কাস অবগত। অথচ এতদিনেও ওই চক্রটিকে সনাক্ত করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে এসআই আক্কাস জানান, আমরা তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তাদের লাস্ট অবস্থান মুন্সীগঞ্জের মাওয়া পেয়েছি। নিখোঁজ দুই যুবকের সন্ধানে আমরা বিভিন্নভাবে চেষ্টা করছি। আমি আশেপাশের সব থানায় যোগাযোগ অব্যাহত রেখেছি।

তিনি আরও বলেন, ভিকটিমের মা যাকে সন্দেহ করছে তার সাথে আমরা কথা বলেছি। ওর সাথে সাইদুল বা সোহেলের কোন পূর্ব বিরোধও ছিল না। তবুও ব্যাপারটা আমরা পর্যবেক্ষণ করছি। এই নিখোঁজের সাথে যাদেরই সংশ্লিষ্ট পাওয়া যাবে আমরা তাকে আইনের আওত্বায় নিয়ে আসব।

জানা জানান, গত ২০ এপ্রিল বেলা ১১টার দিকে সাইদুল ও তার প্রতিবেশি বন্ধু সোহেল কাজীরচর এলাকার সাজ্জাদ নামে এক ব্যক্তি সাথে কথা বলে কাজের জন্য বাসা খেকে বের হয়। পরে সে দিন সন্ধ্যা ৭টার দিকে সাইদুল তার মাকে জানায় সে মাওয়া আছে। এরপর থেকে সাইদুল ও সোহেলের আর কোন সন্ধান পাওয়া যায়নি। এমনকি তাদের ব্যবহৃত মোবাইলও বন্ধ রয়েছে।

সাইদুল উপজেলার ঘাটা এলাকার মৃত বাবুল মৃধা ও রাজিয়া বেগম দম্পতির ছেলে এবং সোহেল তাদের প্রতিবেশি।

নিখোঁজ সোহেলের ছবি পাওয়া যায়নি।

শেখ সোহান

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।