Bayanno Tv
বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৭
×

কুষ্টিয়ায় প্রকাশ্যে স্ত্রী-সন্তানসহ ৩ জনকে গুলি করে হত‌্যা, এএসআই আটক

  বায়ান্ন ডেস্ক    ১৩ জুন ২০২১, ১৫:১৭

বায়ান্ন

কুষ্টিয়া শহরের কাস্টমস মোড়ে প্রকাশ্যে অস্ত্রধারীর হামলায় শিশু সন্তানসহ এক নারী ও তার ছেলে বন্ধু নিহত হয়েছেন। এসময় এলাকবাসীরা আততায়ী পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) সৌমেন মিত্রকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

আজ রোববার (১৩ জুন) বেলা ১১টায় এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

নিহতরা হলেন- আসমা (২৫), তার শিশু ছেলে রবিন (৭) ও ছেলে বন্ধু শাকিল (৩০)। শাকিল বিকাশের বিক্রয় প্রতিনিধি। নিহতদের সকলেই বাড়ি কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সাওতা গ্রামে।

স্থানীয়রা জানান, কাস্টমস মোড়ের মার্কেটে সৌমেন মিত্র অস্ত্র হাতে তার স্ত্রী-সন্তান ও এক যুবককে লক্ষ‌্য করে গুলি করেন। গুলিবিদ্ধ হয়ে তারা সেখানে পড়ে যান। ঘটনার আকস্মিকতায় স্থানীয়রা হতবিহ্ববল হয়ে পড়ে। গুলি করার পর সৌমেন মার্কেট থেকে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু স্থানীয় জনগণ একজোট হয়ে তাকে আটকে ফেলে। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বিভিন্ন সুত্র জানায়, নিহত আসমার সাথে হত্যাকারী সৌমেনের বছর খানেক আগে বিয়ে হয়েছিল। রবিন আসমার আগের পক্ষের সন্তান। নিহত শাকিল হত্যাকারী সৌমেন বন্ধু ছিলেন। আসমার মাধ্যমেই সৌমেনের সাথে শাকিলের বন্ধুত্ব হয়। আসমার আগে সৌমেনও আরেকটি বিয়ে করে। সৌমেনের বাড়ি মাগুরা জেলায়। তিনি পুলিশের এএসআই কুষ্টিয়ার হালসা ক্যাম্পে কর্মরত ছিলেন। বর্তমানে তিনি খুলনার ফুলতলা থানায় কর্মরত।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলাকারীকে পুলিশ আটক করেছে।

শেখ সোহান

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।