Connect with us

খুলনা

নব বিবাহিত দম্পতির ঝুলন্ত মরদেহ উদ্ধার

Avatar of author

Published

on

ঝিনাইদহ সদর উপজেলার হাটবাকুয়া গ্রামে মেহগনি গাছ থেকে সদ্য বিবাহিত দম্পতির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত্যুর আগে তাঁরা শরীরে মেহেদি দিয়ে লিখে গেছেন, ‘আমরা চলে যাচ্ছি।’

আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে তাঁদের লাশ উদ্ধার করা হয়।

ওই দম্পতি হলেন রমজান আলী (২০) ও মুক্তা খাতুন (১৮)। রমজান সদর উপজেলার তালতলা হরিপুর গ্রামের চান্নু শেখের ছেলে আর মুক্তা হরিণাকুণ্ডু উপজেলার বিন্নি গ্রামের গোলাম হোসেনের মেয়ে।

ঝিনাইদহ শহরের হামদহ এলাকার একটি মোটর গ্যারেজে কাজ করতেন রমজান। মুঠোফোনে মুক্তার সঙ্গে তাঁর প্রেম হয়। একপর্যায়ে তাঁরা দুজন বিয়ে করার সিদ্ধান্ত নেন। দুই মাস আগে পরিবারকে না জানিয়ে তাঁরা বিয়ে করেন। বিয়ের পর রমজান স্ত্রী মুক্তাকে নিয়ে তাঁর বাড়িতে যান। প্রথমে মেনে না নিলেও পরে রমজানের পরিবার বিয়ের বিষয়টি মেনে নেয়। কিন্তু মুক্তার পরিবার তা মেনে নেয়নি। তারা মুক্তাকে ফিরিয়ে নিতে চেয়েছিল। আজ মুক্তাকে নিয়ে যাওয়ার কথা ছিল তাদের।

এলাকাবাসী জানান, মেহগনি গাছের ডালে একই ওড়নার দুই প্রান্তে ঝুলন্ত অবস্থায় রমজান ও মুক্তার লাশ দেখতে পান এলাকাবাসী। স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ তাঁদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।
রমজানের বড় ভাই রবিউল ইসলাম বলেন, রাতের খাবার খেয়ে তাঁরা একসঙ্গে বসে গল্প করেছেন। সকালে খবর পান, একটি মেহগনি গাছে তাঁর ভাই ও ভাইয়ের স্ত্রীর লাশ ঝুলছে।

Advertisement

ঝিনাইদহের নারিকেলবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ বিল্লাল হোসেন বলেন, পারিবারিক কলহের জেরে ‘আত্মহত্যার’ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

খুলনা

অচেতন স্বামীর পুরুষাঙ্গ কেটে ২য় স্ত্রীর আত্মহত্যা

Avatar of author

Published

on

সাতক্ষীরা

স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে পুরুষাঙ্গ কেটে দিয়েছে স্ত্রী। পরে স্ত্রী নিজেও ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা করেছে। শনিবার (২০ এপ্রিল) ভোরে ঘটনাটি ঘটেছে সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার পাঁচপোতা গ্রামে।

কলারোয়া থানার ওসি রফিকুল ইসলাম জানান, কলারোয়া উপজেলার পাঁচপোতা গ্রামের আজহারুল ইসলামের দুই স্ত্রী। বড় স্ত্রীর নাম রাশিদা খাতুন ও ছোট স্ত্রীর নাম ঝর্না খাতুন। ছোট স্ত্রী ঝর্না খাতুন স্বামী আজহারুল ইসলামকে রাতে ভাতের সঙ্গে ঘুমের ওষুধ খাওয়ান। পরে হাত ও পা বেঁধে তার পুরুষাঙ্গ কেটে দেন। একই সঙ্গে ঝর্না খাতুনও ঘুমের ওষুধ খান। আজ ভোরে ঘটনটি জানাজানি হলে তাদের দুই জনকে কলারোয়া হাসপাতালে ভর্তি করা হয়। দুই জনের অবস্থা অবনতি হলে তাদেরকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের রেজিষ্ট্রার ডা. মানস কুমার জানান, ঝর্না খাতুনকে হাসপাতালে ভর্তি করানোর আগেই তার মৃত্যু হয়। আর আহত আজহারুল ইসলামের অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

পুরো পরতিবেদনটি পড়ুন

খুলনা

বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

Avatar of author

Published

on

মাগুরা সদরে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে অনুপ কুমার চাকী (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব।

বুধবার (১৬ এপ্রিল) রাতে র‍্যাব-৩ এর একটি দল  রাজধানীর তেঁজগাও থেকে তাকে গ্রেপ্তার করে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন র‍্যাব-৩ এর সহকারী পুলিশ সুপার মো. শামীম হোসেন।

শামীম হোসেন জানান, ভুক্তভোগীর সঙ্গে অনুপের সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচয় হয়। পরিচয়ের এক পর্যায়ে আসামি জানতে পারে, ভুক্তভোগীর ৮ বছর আগে ডিভোর্স হয় এবং তার ৯ বছর বয়সী সন্তান আছে। এসময়ে পরিচয়ের সূত্র ধরে অনুপ ভুক্তভোগীর বাড়িতে আসা যাওয়া শুরু করে ।

তিনি জানান, একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করতে চাইলে ভুক্তভোগী নারী সেটি  প্রত্যাখ্যান করে। পরে ঝিনাইদহে একটি মন্দিরে গিয়ে সিঁদুর পরিয়ে বিয়ের মিথ্যে নাটক সাজিয়ে মেলামেশা শুরু করে অভিযুক্ত অনুপ।

তিনি আরও জানান, পরবর্তীতে আসামি ভুক্তভোগীর পরিবারের অনুপস্থিতিতে বাড়িতে গিয়ে বিভিন্নভাবে ভয়ভীতি ও প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। ভুক্তভোগী বিবাহের রেজিস্ট্রেশনের কথা বললে বিবাহের বিষয়টি অস্বীকার করে অনুপ।

Advertisement

এ র‍্যাব কর্মকর্তা বলেন, এসময়ে বিয়ের জন্য চাপ দিলেও অনুপ সেটিতে অস্বীকৃতি জানায় এবং ভুক্তভোগী ও তার পরিবারকে হত্যা, সামাজিক যোগাযোগমাধ্যমে অশ্লীল ছবি-ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

প্রসঙ্গত, এর প্রেক্ষিতে ২ ফেব্রুয়ারি মাগুরা সদর থানায় ভুক্তভোগী নারী অনুপের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন। এ  মামলায় ১৬ এপ্রিল অনুপকে গ্রেপ্তারের পর সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পুরো পরতিবেদনটি পড়ুন

খুলনা

নদীতে ডুবে ভাইবোনের মৃত্যু

Avatar of author

Published

on

পানিতে ডুবে মৃত্যু

নদীতে গোসল করতে নেমে মৃত্যু হয়েছে মামাতো-ফুফাতো ভাইবোনের। বুধবার (১৭ এপ্রিল) কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের জয়নাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত দুই শিশু হলো- কুমারখালীর জয়নাবাদের বাসিন্দার আলমগীর হোসেনের ছেলে সাহেদ আলী (৮) এবং একই উপজেলার শেরকান্দী গ্রামের আক্তারুজ্জামান শামীমের মেয়ে শেফা খাতুন (১৩)। সম্পর্কে তারা একে অপরের মামাতো-ফুফাতো ভাইবোন।

পুলিশ সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে শেফা তার মামা বাড়িতে বেড়াতে আসে। মামাতো ভাই সাহেদকে সঙ্গে নিয়ে বুধবার সকালে বাড়ির পাশের গড়াই নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়। দীর্ঘক্ষণ তাদের দেখতে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। খোঁজাখুঁজির এক পর্যায়ে নদী থেকে সাহেদের মরদেহ উদ্ধার করা হয়। পরে শেফার মরদেহ পাওয়া যায়। তাদের মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাদের মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কুমারখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম বলেন, নিহতের পরিবার থেকে কোনো অভিযোগ করা হয়নি। ময়নাতদন্ত ছাড়াই তাদের মরদেহ দাফন সম্পন্ন হবে।

 

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

নির্বাচন কমিশন নির্বাচন কমিশন
জাতীয়31 mins ago

ডিসি-এসপিদের সঙ্গে ইসির বৈঠক ২৫ এপ্রিল

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে দেশের সব জেলা প্রশাসক (ডিসি), পুলিশ সুপার (এসপি)এবং বিভাগীয় কমিশনারসহ সংশ্লিষ্টদের ডেকেছে...

আইন-বিচার1 hour ago

গরমে সুপ্রিম কোর্টের আইনজীবীদের গাউন পরতে হবে না

সুপ্রিম কোর্টের উভয় বিভাগে (হাইকোর্ট-আপিল বিভাগ) মামলা পরিচালনার সময় আইনজীবীদের গাউন পরার বাধ্যবাধকতা শিথিল করেছে সুপ্রিমকোর্ট প্রশাসন। আইনজীবীরা চাইলে গাউন...

জাতীয়2 hours ago

তাপদাহের কারণে স্কুল-কলেজ ১ সপ্তাহ বন্ধ থাকবে

সারাদেশের উপর দিয়ে চলমান তাপদাহ ও আবহাওয়া দপ্তরের সতর্কতা জারির পরিপ্রেক্ষিতে সারাদেশের সকল স্কুল-কলেজ এক সপ্তাহ বন্ধ থাকবে। শনিবার (২০...

সাবমেরিন সাবমেরিন
জাতীয়2 hours ago

সাবমেরিন ক্যাবলে সরবরাহ বন্ধ, ইন্টারনেটে ধীরগতি

দেশের দ্বিতীয় সাবমেরিন ক্যাবলের (সিমিউই-৫) সংযোগে কারিগরি ক্রটির কারণে সরবরাহে বিঘ্ন ঘটায় সারাদেশে ইন্টারনেট সেবা ব্যাহত হচ্ছে। সিঙ্গাপুরে ফাইবার ক্যাবল...

পুলিশের-সাবেক-মহাপরিদর্শক-(আইজিপি)-বেনজীর-আহমেদ পুলিশের-সাবেক-মহাপরিদর্শক-(আইজিপি)-বেনজীর-আহমেদ
জাতীয়3 hours ago

‘তিলকে তাল নয়, তালগাছের ঝাড় সমেত উপস্থাপন করা হয়েছে’

আমার পরিবার ও আমার নামে অসত্য তথ্য প্রকাশিত হয়েছে। তিলকে তাল বানিয়ে উপস্থাপন করা হয়েছে। বলেছেন পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি)...

ঈদযাত্রা ঈদযাত্রা
জাতীয়3 hours ago

ঈদযাত্রার ১৫ দিনে সড়কে ঝরল ৪০৭ প্রাণ

এবার ঈদুল ফিতরে মানুষের যাতায়াতে ৩৯৯টি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে ৪০৭ জন মানুষ নিহত হয়েছেন এবং ১৩৯৮ জন আহত হয়েছেন।...

মাদকবিরোধী মাদকবিরোধী
অপরাধ4 hours ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ১৮  

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

কর্ণফুলী-৩-লঞ্চে-আগুন কর্ণফুলী-৩-লঞ্চে-আগুন
দুর্ঘটনা4 hours ago

কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কে যাত্রীদের নদীতে ঝাঁপ

চাঁদপুরের মাঝিরচরে ভোলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী কর্ণফুলী-৩ লঞ্চের ইঞ্জিনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আতঙ্কে নদীতে ঝাঁপ দিয়েছেন যাত্রীরা।...

হজ্জ হজ্জ
জাতীয়6 hours ago

খরচ কমলো হজ প্যাকেজের

এ বছর সাধারণ হজ প্যাকেজের খরচ সরকারিভাবে ১ লাখ ৪ হাজার ১৭৮ টাকা এবং বেসরকারিভাবে ৮২ হাজার ৮১৮ টাকা কমানো...

গ্যাস, চুলা গ্যাস, চুলা
জনদুর্ভোগ6 hours ago

২ ঘণ্টা গ্যাস বন্ধ থাকবে যেসব এলাকায়

গ্যাস পাইপলাইনের জরুরি কাজের জন্য শনিবার (২০ এপ্রিল) নারায়ণগঞ্জের বেশ কিছু এলাকায় ২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। শুক্রবার (১৯...

Advertisement
রংপুর20 mins ago

কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের 

ময়মনসিংহ21 mins ago

মায়ের পেছনে নদীতে গিয়ে লাশ হয়ে ফিরলো শিশু

চিঠি
ঢাকা23 mins ago

প্রেমিকাকেই জীবনসঙ্গী পেতে পাগলা মসজিদের দান বাক্সে চিঠি

বিনোদন27 mins ago

‘মুম্বাইতে বড় কিছু ঘটবে’, দুবাই থেকে যা বললেন সালমান

নির্বাচন কমিশন
জাতীয়31 mins ago

ডিসি-এসপিদের সঙ্গে ইসির বৈঠক ২৫ এপ্রিল

রংপুর33 mins ago

নলকূপ বসানোর সময় বিদ্যুৎস্পৃষ্টে নিহত এক

হত্যা
ঢাকা40 mins ago

এক বছরেও উদঘাটন হয়নি কৃষক রায়হান হত্যার রহস্য

কুমিল্লা,-ধর্ষকদের-হাতে-স্ত্রীকে-তুলে-দিলেন-স্বামী
চট্টগ্রাম46 mins ago

ধর্ষকদের হাতে স্ত্রীকে তুলে দিলেন স্বামী

লবণ
চট্টগ্রাম53 mins ago

দেশের ইতিহাসে সর্বোচ্চ লবণ উৎপাদন চট্টগ্রামে  

বিএনপি54 mins ago

সরকারের গদি চোরাবালিতে ডুবে যাবে : রিজভী

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়3 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল4 weeks ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি4 weeks ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড1 month ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি2 months ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

অপরাধ2 months ago

ডিবিতে যে অভিযোগ দিলেন তিশার বাবা

সর্বাধিক পঠিত