Bayanno Tv
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮
×

পরীমনির পর প্রযোজক রাজকে আটক করেছে র‌্যাব

  বায়ান্ন ডেস্ক    ০৪ আগস্ট ২০২১, ২৩:২০

সংগৃহীত

অভিনেত্রী পরীমনির বাসায় সিনেমাটিক অভিযানে আটকের পর এবার রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। পরীমণির প্রথম ছবি ‘ভালোবাসা সীমাহীন’-এর প্রযোজক ও রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার হলে রাজ।

বুধবার (৪ আগষ্ট) রাত ৮টার পর র‍্যাবের একটি দল বনানীর জি ব্লকের ৭ নম্বর রোডের ৪১ নম্বর নিজ বাসা থেকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। 

টানা দুই ঘণ্টার অভিযান শেষে প্রযোজক রাজের বাসা থেকে রাত ১০টা ১৫ মিনিটের দিকে তাকে বের করে আনেন র‍্যাবের সদস্যরা। তাকে সদর দপ্তরে নেয়া হয়েছে। তবে রাজকে আটকের বিষয়টি এখনও আনুষ্ঠানিকভাবে জানায়নি র‌্যাব।

পরীমণির সঙ্গে প্রযোজক নজরুল ইসলাম রাজ

প্রযোজক রাজের বাসায় অভিযানের পর আটকের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের উপপরিচালক মেজর হুসাইন রইসুল আজম মনি।

র‌্যাব কর্মকর্তারা জানান, অভিযানে রাজের বাসা থেকে মদ, মাদক গ্রহণের বিভিন্ন সরঞ্জাম ও বিকৃতি যৌনাচারে লিপ্ত থাকার সরঞ্জাম জব্দ করা হয়েছে।

এর আগে বিকালে চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় নায়িকার বনানীর বাসা থেকে বিপুল পরিমাণ মদ জব্দ করে। দীর্ঘ অভিযান শেষে পরীমনিকে আটক করে নিয়ে যায় র‌্যাব। বর্তমানে তাকে জিজ্ঞাসাবাদ করছে র‌্যাব। জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জনানো হবে বলে জানিয়েছে র‌্যাব।

গত ১৩ জুন প্রথমে ফেসবুক পোস্টে ও পরে বাসায় সংবাদ সম্মেলনে পরীমণি অভিযোগ করেন, ৯ জুন উত্তরার বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা চালান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আবাসন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তার সহযোগীরা। এ ঘটনায় পরদিন সাভার থানায় ছয়জনকে আসামি করে মামলা করেন তিনি।

এর পরদিন নাসির উদ্দিন, অমিসহ পাঁচজনকে উত্তরা থেকে আটক করে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। অভিযানে ওই বাসা থেকে বিপুল পরিমাণ মদ-বিয়ার ও ইয়াবা জব্দ করা হয়। ওই দিন রাতেই বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা করে ডিবি পুলিশ। পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি নাসির ১৫ দিন কারাভোগের পর মুক্তি পান।

সম্প্রতি রাজধানী থেকে পিয়াসা ও মৌ নামে দুই মডেল গ্রেফতার হয়েছেন। তাদের বাসায় বিপুল পরিমাণ মাদক ও ইয়াবা পাওয়া গেছে।

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
শিরোনাম