Bayanno Tv
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৫ ফাল্গুন ১৪২৭
×

সাকিব আল হাসান ইস্যু

সরব কঙ্গনা রানাওয়াত ও কোয়েল মল্লিক

  বিনোদন ডেস্ক ২২ নভেম্বর ২০২০, ১০:৩৮

কঙ্গনা রানাওয়াত-সাকিব আল হাসান-কোয়েল মল্লিক
কঙ্গনা রানাওয়াত-সাকিব আল হাসান-কোয়েল মল্লিক

কলকাতায় কালীপূজা মণ্ডপ পরিদর্শনের ঘটনায় ক্রিকেটার সাকিব আল হাসানের ক্ষমা চাওয়ার খবরে প্রতিক্রিয়া জানিয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও টালিউড অভিনেত্রী কোয়েল মল্লিক।

সাকিবকে হত্যার হুমকি দেয়া হয়েছে, টাইমস নিউ এর এমন একটি টুইট শেয়ার করে কঙ্গনা লিখেছেন, মন্দিরকে এত ভয় কেন? কোনও কারণ তো থাকবে? এমনি এমনি কেউ এত ঘাবড়ে যায় না। আমি তো সারাজীবন মসজিদে থাকলেও রাম নাম কেউ হৃদয় থেকে মুছে দিতে পারবে না। নিজেদের প্রার্থনায় বিশ্বাস নেই, নাকি হিন্দু অতীত তোমাদের মন্দিরের প্রতি আকর্ষিত করছে? প্রশ্ন করো নিজেকে।

এদিকে, সাকিবের ক্ষমা চাওয়ায় আপত্তি তুলেছেন টালিউড অভিনেত্রী কোয়েল মল্লিক। তিনি টুইটারে লিখেছেন, কেন তিনি ক্ষমা চেয়েছিলেন? তার অপরাধ কী ছিল? আমাদের জন্য এতো ঘৃণা, তবে কেন আপনি আমাদের কাজের অনুসরন করতে চান?

উল্লেখ্য, ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে চাপাতি দিয়ে গলা কেটে হত্যার হুমকি দিয়ে ছিল সিলেটের মহসিন তালুকদার নামে এক যুবক। কলকাতায় গিয়ে কালীপূজার অনুষ্ঠান উদ্বোধনের অভিযোগ এনে তাকে এ হুমকি দেওয়া হয়। সোমবার (১৬ নভেম্বর) রাত ১২টা ৬ মিনিটে ফেসবুক লাইভে এসে সাকিব আল হাসানকে গলা কেটে হত্যার ঘোষণা দেন ওই যুবক। পরে সাকিব আল হাসান লাইভে এসে ক্ষমা চান। মহসিন তালুকদারকে গ্রেপ্তার করা হয়েছে।

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।