Bayanno Tv
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯
×

তৃতীয় বিয়েতেও যেভাবে উষ্ণতা ছড়ালেন ব্রিটনি স্পিয়ার্স (ভিডিও)

  বায়ান্ন ডেস্ক    ১২ জুন ২০২২, ১৫:০৯

ব্রিটনি স্পিয়ার্স

ব্রিটনি স্পিয়ার্স, যিনি সুরের মূর্ছনা আর রূপের ঝলকে ভক্তদের কাছে টেনে রেখেছেন বছরের পর বছর। চল্লিশ বছরে এসেও জীবনকে এমন জমিয়ে উপভোগ করছেন তিনি। সম্প্রতি ব্রিটনি তৃতীয় বিয়ে করেছেন।

স্যাম আর ব্রিটনির বিয়ে নিয়ে কানাঘুষো শোনা গেলেও জীবনের এই বিশেষ দিনটার কথা গোপনই রেখেছিলেন তারা। নিভৃত বিবাহ বাসরের ছবি এবার সামনে আনলেন।

৯ জুন ছিল পপ তারকা ব্রিটনি স্পিয়ার্সের তৃতীয় বিয়ে। লস অ্যাঞ্জেলসে সে দিন তারার হাট। দিনভর উৎসবের মেজাজ। সাদা গাউন, স্বচ্ছ ওড়নায় বেশ নিশ্চিন্ত আর সুখী দেখাচ্ছিল ব্রিটনিকে। বন্ধুবান্ধবদের ভিড়। তার মধ্যেই স্বামী স্যাম আসঘাড়ির সঙ্গে সারাদিন জুড়ে ছিলেন পপ তারকা। খানা-পিনা চলছিল দেদার। সেই ঝলমলে সন্ধ্যার এক উল্লাসমাখা ভিডিয়ো ভাইরাল হল রোববার। ভিডিয়োটি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ব্রিটনি নিজেই।

কেভিন আর্ল ফেডারলাইনের সঙ্গে দ্বিতীয় বিয়ে ভাঙার ১৬ বছরে পর স্যামের সঙ্গে নতুন জীবনে পা রেখেছেন এ গায়িকা। কেভিনের সঙ্গে তার দুই পুত্রসন্তান রয়েছে। এ বারে ২৮ বছরের স্যামের সঙ্গে গাঁটছড়া। যার সঙ্গে গেলো ৭ বছর ধরে প্রেম ও সম্পর্কে জাড়িয়ে আছেন ব্রিটনি।

ভিডিয়োটি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ব্রিটনি নিজেই। নৈশভোজের আসরে গানবাজনা চলছিল তখন। স্বামীর সঙ্গে নাচছিলেন ব্রিটনি। বিয়ের সাদা গাউন পাল্টে আবার নিজের চেনা সাজে ফিরে এসেছিলেন ‘টক্সিক’ গায়িকা। খাটো জ্যাকেট আর শর্টস। নাচতে নাচতে ঘনিষ্ঠ হচ্ছিলেন নব দম্পতি। ব্রিটনি আর স্যামের ঠোঁটে ঠোঁটে ব্যারিকেড। চুমুর আশ্লেষে পারদ-চড়ানো উষ্ণতা।

প্যারিস হিলটন, ম্যাডোনা, সেলেনা গোমেজ-সহ আরও বহু তারকাই তখন আশপাশে। ম্যাডোনার গানেও নাচছিলেন ব্রিটনি। বিয়ের পার্টির সেই একটু করো মুহূর্তের ভিডিয়োই পোস্ট করেছেন খ্যাতনামী পপ গায়িকা। লিখেছেন, ‘বেঁচে থাকা বিলিয়ে দেওয়ার জন্য। ভয় নেই, আমি আমার প্রথম ডায়মন্ড থং-টা পরে আছি। জ্যাকেটের নীচেই, আশা করি কাউকে রাগিয়ে দিলাম না!' এ পর্যন্ত লিখে জিভ বার করে ইমোজি। যেন খুব মজা পেয়েছেন, আর লজ্জাও।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।