Bayanno Tv
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯
×

বাবাদের জন্য তারকাদের ভালবাসা

  বায়ান্ন বিনোদন ডেস্ক ১৯ জুন ২০২২, ১৬:১৩

বাবা দিবসের শুভেচ্ছা

বাবা মানে ঠিকানা, বাবা মানে নির্ভরতার আকাশ। মানে বাবা শাশ্বত, চির আপন, চিরন্তন। বাবা মানে নিরাপত্তার চাদর। বাবা মানে শক্ত খুঁটির ঘর। সন্তানের প্রতি বাবার স্নেহ-আদর যেমন পরিমাপ করা যায় না, তেমনি মাপা যায় না সন্তানকে ঘিরে বাবার স্বপ্ন-সাধের সীমানাও।

বাবা শুধু একজন মানুষ নন, কিংবা একটি সম্পর্কের নাম নয়। বাবার মাঝে জড়িয়ে আছে বিশালত্তের এক অদ্ভুত মায়াবী প্রকাশ। পৃথিবীতে অসংখ্য খারাপ মানুষ আছে, কিন্তু একজনও খারাপ বাবা নেই।

আজ বিশ্ব বাবা দিবস। সামাজিক যোগাযোগ মাধ্যমে বাবার সঙ্গে ছবি শেয়ার দিয়েছেন অনেক তারকা। ছবির সঙ্গে অনুভুতি প্রকাশ ও শুভেচ্ছা দিয়ে শ্রদ্ধাও জানিয়েছেন।

অভিনেতা ইরেশ যাকের ফেসবুকে বাবা আলী যাকেরের একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘শুভ বাবা দিবস...’

অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ফেসবুকে নিজের সঙ্গে বাবার ছবি পোস্ট করে লিখেছেন, শুভ বাবা দিবস। বাবা তোমাকে অনেক ভালোবাসি। 

সম্প্রতি বাবা হারিয়েছেন অভিনেতা অপূর্ব। বাবার ছবি ফেসবুকে শেয়ার করে লিখেছেন-  “রাব্বির হামহুমা কামা রাব্বাইয়ানি সাগিরা...”

নায়ক শাকিব খান ফেসবুকে একটা ছবি দিয়ে লিখেছেন, ‘সকল বাবার প্রতি বিনম্র শ্রদ্ধা।’

চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ফেসবুকে বাবার সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, ‘বাবা মানে তপ্ত রোদে শীতলতম ছায়া, কঠোর শাসনের আড়ালে স্নিগ্ধ কোমল মায়া। বাবা মানে সীমাহীন এক আস্থার সাগর। ঝড়ঝঞ্ঝাটে নির্ভরতা, শক্ত খুঁটির ঘর। বাবা, দুই অক্ষরের শব্দটি যিনি ধারণ করেন, তার কোনো নির্দিষ্ট দেশ বা গণ্ডি নেই। পৃথিবীর প্রত্যেক সন্তানের কাছেই বাবা তার আদর্শ। বাবা হলেন মহানায়ক। সন্তানের প্রতি বাবার স্নেহ-আদর যেমন পরিমাপ করা যায় না, তেমনি মাপা যায় না সন্তানকে ঘিরে বাবার স্বপ্ন-সাধের সীমানাও।’

অনন্যা চৈতী

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।