Bayanno Tv
বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ৩ ভাদ্র ১৪২৯
×

অপয়া কেন বিদ্যা বালান!

  বায়ান্ন অনলাইন ডেস্ক ২৫ জুন ২০২২, ১৭:১১

আপয়া কেন বিদ্যা বালান!

সুন্দরী কিন্তু মোটা এই কুমন্তব্যের শিকার হয়েছেন বহু বার নেটিজেনদের কাছে । প্রযোজক-পরিচালকের মতবিরোধে ছবির শ্যুটিং বন্ধ হয়ে যায়,রটে যায় নতুন নায়িকা বিদ্যা বালন ‘অপয়া’। তার থেকে মুখ ফিরিয়ে নেয় বলিউড। নায়িকার বয়সও জানতে চেয়েছেন কেউ কেউ।

সম্প্রতি মুম্বইয়ের একটি টক শোতে এমনই এক অভিজ্ঞতার কথা বলেছেন ‘সুলু’। জীবনের এই ‘ডার্টি পিকচার’ কেড়ে নিয়েছিল বিদ্যা বালনের রাতের ঘুম। বলিউডে বিদ্যার রূপের প্রশংসা বরাবরই ছিল। ইন্ডাস্ট্রিতে পা রাখতেই ছবির কাজও আসতে থাকে তার কাছে। নতুন মুখ আর চোখধাঁধানো সুন্দরী। একসাথে ১২ টা ছবিতে কাজের কথাও পাকা হয়ে যায়।

প্রথম ছবির শ্যুটিংয়েই বিদ্যার নায়িকা হওয়ার স্বপ্ন শেষ হয়ে গিয়েছিল। এখনও ফেলে  আসা সেই দিনগুলো তাড়া করে বেড়ায় বিদ্যাকে। ‘চক্রম’ ছবির শ্যুটিং চলছিল কেরালায়। ছবির নায়িকা ছিলেন বিদ্যা। বেশ কয়েক দিন শ্যুটিং হওয়ার পর প্রযোজক-পরিচালকের মতবিরোধে বন্ধ হয়ে যায় শ্যুটিং। মনখারাপ নিয়ে বাড়ি ফিরে আসেন বিদ্যা। তখনও জানতেন না এর থেকেও খারাপ খবর অপেক্ষা করছে তার জন্য। পুরনো ইউনিট নিয়ে প্রযোজক-পরিচালক এর আগে অনেক কাজই করেছেন। ইতোমধ্যে ওই জুটির বেশ কয়েকটি ছবি জনপ্রিয়ও হয়েছিল। একমাত্র বিদ্যাই ছিলেন ইউনিটের নতুন সদস্য।

এই কারণে বলিউডে রটে যায়, ‘অপয়া বিদ্যা বালান’। তার জন্যই বন্ধ হয়ে গিয়েছে ছবির কাজ। আগুনের মতো ছড়িয়ে পড়ে এই রটনা। মুহূর্তেই বিদ্যার হাত থেকে চলে যায় ১২ টা ছবির কাজ। দিনের পর দিন সাঁইবাবার মন্দিরে চোখের পানি ফেলেছেন বিদ্যা। অপয়া বদনাম ঘোচানোর জন্য প্রার্থনা করেছেন ভগবানের কছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।