Bayanno Tv
বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ৩ ভাদ্র ১৪২৯
×

আলিয়া মা হচ্ছেন- যা বললেন শাশুড়ি নীতু

  বায়ান্ন ডেস্ক    ২৭ জুন ২০২২, ১৫:৫৪

নীতু কাপুর

ছেলের বউ মা হচ্ছেন। এ সংবাদ সাধারণত ছেলে বা বউ মার কাছে থেকে মুনতে অভ্যস্ত সবাই। কিন্তু সেই খবর যদি পাপারাৎজিদের কাছ থেকে শুনতে হয় তা হলে কার মন ভালো থাকবে। তারপরও হাসিখুশীই থাকতে হয়। দুঃখটা শেয়ার না করে আনন্দই শেয়ার করতে হয়। এর ব্যতিক্রম হয়নি আলিয়ার শাশুড়ি নীতু কাপুরের ক্ষেত্রেও।

রিয়্যালিটি শোয়ের শ্যুটিংয়ে গিয়েছিলেন নীতু। সুখবর পৌঁছল সেখানেই। বৌমা আলিয়া ভাট্ট ইনস্টাগ্রামে জানিয়েছেন, শিগগিরই তার আর রণবীর কাপূরের সন্তান আসছে পৃথিবীতে। শুনে তড়িঘড়ি মেকআপ ভ্যান থেকে নেমে আসেন হবু ঠাকুমা নীতু। মুহূর্তের স্তব্ধতা। তার পরেই খুশিতে মাতোয়ারা। সেটের দিকে যাওয়ার পথে ছেলে রণবীরের দুই ছবি ‘সমশেরা’ এবং ‘ব্রহ্মাস্ত্র’র প্রচার করতেও অবশ্য ভোলেননি নীতু।

ভিডিও করতে কর‍তে তাকে পাপারাৎজির দল অভিনন্দন জানান। নীতু খানিক অবাক হয়ে জিজ্ঞাসা করেন, ‘কী জন্য?’ উত্তর আসে, ‘আপনি ঠাকুমা হতে চলেছেন।’ খানিক অপ্রস্তুত হওয়ার পর নীতু শুধু হাসেন। তার পর তিনি ছেলের মুক্তিপ্রাপ্ত ছবি ‘শামসেরা’র জন্য প্রার্থনা করেন। কিন্তু পাপারাৎজির দল তাকে একটিই প্রশ্ন বারবার করতে থাকেন। কেউ জিজ্ঞাসা করেন, ‘আপনার কেমন লাগছে আপনি ঠাকুমা হবেন?’ কেউ বলেন, ‘শুভেচ্ছা জানাই আপনাকে।’ নীতু হেসে কেবল ধব্যবাদ জানান। তার পর এক চিত্রগ্রাহক বলেন, ‘আলিয়াজী ইনস্টাগ্রামে সুখবর দিয়ে দিয়েছেন।’ তাতে অবাক হয়ে নীতু বলেন, ‘তাই নাকি?’

আর হবু ঠাকুমা? এত ক্ষণে নিশ্চিত বৌমা আলিয়াকে বলে ফেলেছেন ‘যুগ যুগ জিয়ো’! নাতি-নাতনির আগমন বার্তায় ঠাকুমারাই যে সবার আগে আহ্লাদে আটখানা হয়ে পড়েন বরাবর। নীতুই বা ব্যতিক্রম হতে যাবেন কোন দুঃখে!

নবদম্পতি আলিয়া ভাট এবং রণবীর কাপুর একসঙ্গে তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। অভিনেত্রী তার ভক্তদের সাথে খুশির খবর ভাগ করে নিতে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার হয়েছে। ছবিতে আলিয়াকে একটি বিছানায় শুয়ে থাকতে দেখা যায় এবং রণবীর তার পাশে বসে আছেন। তাদের উভয়ই পর্দায় আঠালো যা তাদের আসন্ন শিশুর আল্ট্রাসাউন্ড দেখায়। তার আবেগ প্রকাশ করতে, প্রাণী প্রেমী আলিয়া তাদের শাবকের সাথে একটি সিংহ এবং সিংহীর দ্বিতীয় ছবি শেয়ার করেছেন। ‘আমাদের শিশু... শীঘ্রই আসছে,’ আলিয়া তার পোস্টের সাথে একটি ইনফিনিটি, রেড হার্ট এবং স্টার ইমোজির ক্যাপশন দিয়েছেন।

গেলো ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েছিলেন তারকা দম্পতি। ঘরোয়াভাবেই বিয়ের আচার অনুষ্ঠান সারেন রণবীর-আলিয়া। পরিবার ও কাছের বন্ধুদের নিয়েই চলেছিল বিয়ের অনুষ্ঠান। রণবীর ও আলিয়ার গাঁটছড়া বেঁধেছিলেন করণ জোহর। সাবেকি রঙ লাল বা গোলাপি নয়, বিয়ের রঙ হিসাবে আলিয়া রণবীর বেছে নিয়েছেন সাদা। সাদা ও সোনালি রঙের জারদৌসি শাড়ি আর সোনালি ওড়নায় আলিয়ার থেকে চোখ সরানো দায়। সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা শাড়িতে আলিয়ার বিয়ের সাজ ছিল সকলের থেকে আলাদা। শাড়ির সঙ্গে ম্যাচ করে আলিয়া পরেছিলেন সোনা ও হিরের গয়না। কনের সঙ্গে ম্যাচ করেই রণবীর পরেছিলেন সাদা শেরওয়ানি, গলায় মুক্তোর মালা এবং পাগড়ি। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।