Bayanno Tv
বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ৩ ভাদ্র ১৪২৯
×

অল্প বয়সেই সন্তান সামলে অভিনয় করেছেন যে নায়িকারা

  বায়ান্ন অনলাইন ডেস্ক ২৭ জুন ২০২২, ১৬:১০

অল্প বয়সেই সন্তান সামলে অভিনয় করেছেন যে নায়িকারা

মা হওয়া কি মুখের কথা! সন্তানকে বড় করা, ঘরে-বাইরের জীবন সামাল দেয়া— পুরোটা একা হাতে করা সত্যিই সহজ নয়। আর মা যদি হন পেশায় অভিনেত্রী, লাইট-ক্যামেরা-অ্যাকশনের ব্যস্ততা সামলে তার লড়াইটা আরও কঠিন। ফিরে দেখা যাক সত্তর-নব্বই দশকের ছয় বলিউড নায়িকাকে, অল্প বয়সেই সন্তানকে বড় করে কাজে ফিরে এসেছিলেন যারা।

ডিম্পল কাপাডিয়া

তারকাদের প্রেমে হাবুডুবু খান অনেকেই। সেই ভালবাসাকে পূর্ণতা দিতে পারেন কত জন! ডিম্পল কাপাডিয়া কিন্তু তার ভালবাসাকে পরিণয়ে রূপ দিয়েছেন সেই কিশোরী বয়সেই। ১৫-র কিশোরী ডিম্পল ‘ববি’-র চনমনে নায়িকা রাতারাতি বিখ্যাত। সেই মেয়েই সুপারস্টার রাজেশ খান্নার প্রেমে ভেসে মাত্র ১৬ বছর বয়সে বসে পরেন বিয়ের পিঁড়িতে। তারপরে ১৭ বছরেই সন্তানের জন্ম। কোল আলো করে আসেন মেয়ে টুইঙ্কেল খান্না।

নীতু সিং

তখনও কাপূর হননি নীতু সিং। মাত্র ১৪ বছর বয়সে ঋষির সঙ্গে তার প্রেমের কাহিনি সবে শুরু। সাত বছরের দীর্ঘ সম্পর্ক পেরিয়ে নীতু যখন একুশের তরুণী, ঋষির সঙ্গে বিয়ে হল সে বছরই। ২২ বছর হতে না হতেই সন্তানের আগমনী। প্রথম সন্তান ঋদ্ধিমা কাপূরের জন্ম হয় বিয়ের পরের বছর। আর রণবীরের জন্ম ঠিক তার দু’বছর পর। নীতু তখন মাত্র ২৪।

ভাগ্যশ্রী

লোকে বলে ভাগ্য তার বরাবরই তুঙ্গে। সুপারহিট ছবি ‘ম্যায়নে প্যায়ার কিয়া’-তে সালমন খানের বিপরীতে অভিষেক ঘটেছিল ভাগ্যশ্রীর। সফল জুটি, প্রথম ছবিতেই তুমুল জনপ্রিয় তারা। ভক্তদের আশা ছিল, একসঙ্গে আরও অনেক ছবি করবেন সালমন-ভাগ্যশ্রী। কিন্তু সেই আশায় পানি ঢেলে অভিনয় জগৎ থেকেই বিদায় নেন এ নায়িকা। মাত্র ২১ বছর বয়সে হিমালয় দসানিকে বিয়ে করে পুরোপুরি সংসারী হয়ে পরেন শ্রী। আর এর পরের বছরই জন্ম ছেলে অভিমেন্যুর। 

সারিকা

১৯৮৮ সাল। ২৮ বছর বয়সে দক্ষিণী তারকা কমল হাসনকে বিয়ে করেছিলেন অভিনেত্রী সারিকা। তবে দম্পতির প্রথম সন্তান শ্রুতি হাসনের জন্ম তার দু’বছর আগেই। ২৬ বছর বয়সেই কমলের সন্তানকে গর্ভে ধারণ করেন সারিকা।

ববিতা

পাঞ্জাবি এবং ব্রিটিশ বংশোদ্ভুত ববিতা। অভিনেতা রণধীর কাপূরের সঙ্গে বিয়ের পর পরই বলিউড থেকে বিদায় নেন সুন্দরী নায়িকা। ১৯৭১ সালে গাঁটছড়া বাঁধেন তারকা যুগল। তার ৩ বছর পর ২৬ বছর বয়সী ববিতার কোল আলো করে জন্ম হয় বড় মেয়ে কারিশমা কাপূরের।

শর্মিলা ঠাকুর

নবাব মনসুর আলী খান পতৌদি আর শর্মিলা ঠাকুরের গল্পও বেশ রোমাঞ্চকর। এ বাংলার ঠাকুর পরিবারের মেয়ে থেকে নবাব বংশের বৌমা। শর্মিলা ধর্মান্তরিত হওয়ার পরে ১৯৬৯ সালে বিয়ে হয়েছিল দুজনের। তার ২৫ বছর বয়সেই জন্ম হয় প্রথম সন্তান সাইফ আলি খানের।

অনন্যা চৈতী

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।