Bayanno Tv
বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ৩ ভাদ্র ১৪২৯
×

সেরা অভিনেত্রীর মনোনয়ন পেলেন শ্রীলেখা, আরও যারা

  বায়ান্ন ডেস্ক    ০৩ আগস্ট ২০২২, ১৮:৪০

শ্রীলেখা

ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অব মেলবোর্ন। এটি আন্তর্জাতিক ভারতীয় ফিল্ম ফেস্টিভ্যাল গুলির মধ্যে অন্যতম। সম্প্রতি অস্ট্রেলিয়ার মেলবোর্নে সম্পন্ন হল ভিক্টোরিয়ান সরকার দ্বারা আয়োজিত এই অনুষ্ঠান। সেখানেই দেখানো হয়েছে একাধিক ভারতীয় সিনেমা। বাদ যায়নি বাংলাও। সেই সুবাদেই আরও একবার আন্তর্জাতিক স্তরে জায়গা করে নিল টলিউড ইন্ডাস্ট্রি। মেলবোর্নের ভারতীয় চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রীদের তালিকায় মনোনয়ন পেলেন বাংলার তারকা শ্রীলেখা মিত্র। আদিত্য বিক্রম সেনগুপ্ত পরিচালিত ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ ছবিতে অভিনয়ের জন্যই এই মনোনয়ন পেয়েছেন তিনি।

এদিন শ্রীলেখার এমন সাফল্যে গর্বিত হয়েছে টলিউড। একই সাথে অভিনেত্রীর দিকে যারা ‘হু ইস শ্রীলেখা’ বলে আঙ্গুল তুলেছিলেন তাদেরকেও কটাক্ষ করে অভিনেত্রী মনোনয়নের ছবি পোস্ট করে লিখেছেন- মেলবোর্নের ভারতীয় চলচ্চিত্র উৎসবে (Indian Film Festival of Melbourne) আমাদের ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ ছবিটি মনোনীত হয়েছে আর শ্রীলেখা মিত্র নামের এক বাঙালি অভিনেত্রীও মনোনয়ন পেয়েছেন সেরা অভিনেত্রীদের তালিকায়। কাদের সঙ্গে! দেখে নিতে পারেন। দীপিকা, আলিয়া, শেফালি, শ্রীলেখা। এবার কে শ্রীলেখা বলুন তো?’

তবে এই প্রথম নয়। আগেও নিউইয়র্ক ফিল্ম ফেস্টিভ্যালে পুরস্কৃত হয়েছে আদিত্য বিক্রম পরিচালিত ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ এই ছবিটি। তবে জায়গা পায়নি নিজের ভিটেতে অনুষ্ঠিত ২৭ তম কলকাতা চলচ্চিত্র উৎসবে। যদিও তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছিলেন অভিনেত্রী।

তবে সেসব বিতর্ক এখন অতীত। এখন শুধু মেলবোর্নে সাফল্যের অপেক্ষা। যেখানে শ্রীলেখার পাশাপাশি সেরা অভিনেত্রী হওয়ার লড়াইয়ে আছেন ‘গাঙ্গুবাই কাথিওয়াড়ি’ থেকে আলিয়া ভাট, ‘গেহেরাইয়া’ হিন্দি ছবি থেকে দীপিকা পাডুকোন, ‘দ্য রেপিস্ট’ থেকে কঙ্কনা সেনশর্মা, ‘জয়ভীম’ থেকে লিজোমল জোস। অন্যদিকে সেরা অভিনেতা হওয়ার লড়াইয়ে আছে হিন্দি ছবি ‘৮৩’ থেকে রণবীর সিং, ‘সরদর উধম’ থেকে ভিকি কৌশল এবং হিন্দি ছবি ‘দাসভি’ থেকে অভিষেক বচ্চন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।