Bayanno Tv
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
×

ভালো থাকার নাটক করতাম, আত্মহত্যা করতে চেয়েছিলাম : দীপিকা

  বায়ান্ন বিনোদন ডেস্ক ০৭ আগস্ট ২০২২, ১৬:৪২

ভালো থাকার নাটক করতাম, আত্মহত্যা করতে চেয়েছিলাম : দীপিকা

বলিউডে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে দীপিকা পাড়ুকোন একজন। ক্যারিয়ারে চরম সফলতা থাকা সত্বেও অবসাদে ভুগতেন তিনি। এমনকী আত্মহত্যার কথাও ভেবেছিলেন এই নায়িকা। বছর খানেক আগেই নিজের জীবনের সেই খারাপ সময়ের কথা গণমাধ্যমকে বলেছিলেন দীপিকা। জানিয়েছিলেন এই সময় তার পরিবারকে পাশে পেয়েছিলেন। বিশেষ করে তার মা কে। 

কালো রঙের সিকোয়েন্স ও শিমারি শাড়িতে নজরকাড়া লুকে দীপিকা জানান, হঠাৎ করেই এটা হয়। আমি তখন কেরিয়ারের শীর্ষে ছিলাম। জীবনে সব ঠিকঠাকই চলছিল। তাই আমার মনখারাপের কোনও বিশেষ কারণ ছিল না। আমি ব্রেক ডাউনে ভেঙে পড়তাম। আমি নিজেও জানতাম না এরকম কেন হচ্ছিল আমার সাথে। সারাদিন ঘুমাতাম। কারণ ঘুমই ছিল আমার পালানোর একমাত্র উপায়। ঘুমানোর সময়টা সবকিছু ভুলে থাকতে পারতাম। আমি তখন আত্মহত্যাপ্রবণ হয়ে উঠেছিলাম।

বি-টাউনের অন্যতম  এই অভিনেত্রী আরও বলেন, আমার বাবা-মা বেঙ্গালুরুতে থাকতেন, মাঝে মাঝে আমার সঙ্গে দেখা করতে আসতেন। আমি তখন ওদের দেখাতাম যে আমি খুব ভালো আছি। ভালো থাকার নাটক করতাম। কিন্তু একদিন ওরা বেঙ্গালুরু ফেরত যাচ্ছিল আর তখনই আমি কান্নায় ভেঙে পড়ি। মা আমায় জিজ্ঞেস করেন যে কেন কাঁদছি? কোনও বয়ফ্রেন্ড আছে কিনা? কাজের ক্ষেত্রে কিছু ঘটেছে কিনা? আমার কাছে কোনও উত্তর ছিল না। মা তখনই বুঝে গিয়েছিল আমি অবসাদে ভুগছি।

তিনি সংযোগ করেন, আমার জন্যই মাকে ভগবান পাঠিয়েছিল বলে আমার ধারণা।

তবে এই প্রথম নয়, এর আগেও ২০১৫ সালে নিজের অবসাদগ্রস্ত দিন গুলোর কথা নিয়ে প্রকাশ্যে মুখ খুলেছিলেন অভিনেত্রী। ২০১৫ সালেই অবসাদ গ্রস্থ মানুষদের জন্য খুলেছিলেন ‘দ্য লাইভ লাভ লাফ ফাউন্ডেশেন’  নামে এক মনোবিদ স্বেস্থাসেবী সংস্থা।

এছাড়াও ২০২০ সালে সুশান্ত সিং রাজতের আত্মহত্যা প্রসঙ্গে সরব হয়েছিলেন। সামাজিক গণমাধয়ম ট্যুইটারে তিনি লিখেছিলেন, অবসাদ আর মন খারাপ এক নয়। অবসাদ একটা রোগ।যেমন ক্যান্সার, ডায়বেটিস। তাই আমি অবসাদে আছি আর আমার মন খারাপ, দুটো এক নয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।