Bayanno Tv
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
×

আমার ৩০০ ছবির সঙ্গে তোমার প্রথম ছবির তুলনা চলবে: শ্রীদেবী

  বায়ান্ন বিনোদন ডেস্ক ০৮ আগস্ট ২০২২, ১৬:৩৩

আমার ৩০০ ছবির সঙ্গে তোমার প্রথম ছবির তুলনা চলবে: শ্রীদেবী

জাহ্নবী কাপুর খুব তাড়াতাড়ি উন্নতি করছে। শ্রীদেবী যদি দেখে যেতেন তার কোনো দুশ্চিন্তা থাকত না জাহ্নবীকে নিয়ে। এক সাক্ষাৎকারে মায়ের বলা কথাগুলো ভাগ করে নিলেন ‘ধারাক’-এর নায়িকা জাহ্নবী কাপুর।   

শ্রীদেবী মেয়েকে বলেছিলেন, ইন্ডাস্ট্রিতে ঢুকলে কপালে অনেক দুঃখ আছে। জাহ্নবীকে কঠোর হতে হবে। নরম হৃদয়ে আঘাত আসতে পারে প্রতিনিয়ত। সে সব সামলাতে পারবেন না জাহ্নবী, এমনই ছিল শ্রীদেবীর আশঙ্কা। তবে জাহ্নবী তার মাকে বলেছিলেন, দেখো মা, ঠিক পারব।

কেমন পারলেন বা আদৌ পারছেন কি না, তা অবশ্য মাকে না দেখাতে পারার আফসোস রয়েই গেল জাহ্নবীর। 

সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে মায়ের কথা বলতে গিয়ে স্মৃতিকাতর হয়ে পড়েছিলেন জাহ্নবী। অভিনয় জীবনে আসার সিদ্ধান্তের পিছনেও যে রয়েছে মাকে খুশি করার জেদ, সে কথা অকপটে জানালেন।

জাহ্নবী বললেন, মা বলত, ইন্ডাস্ট্রিতে থাকতে গেলে যতটা কঠোর হতে হবে তাতে মানুষ হিসাবে বদলে যাবে তুমি। এই ঝরঝরে নরম মনের মেয়েটি আর থাকবে না। এটা আমি চাই না। তা ছাড়া, লোকে যখন আমার ৩০০টা কাজের সঙ্গে তোমার প্রথম কাজটার তুলনা করবে, পারবে তো সামলাতে?

জাহ্নবী সেই শুনে মাকে বলেছিলেন, তিনি জানেন কাজটি কঠিন হবে। কিন্তু অভিনয়ে না এলে তারও যে ভাল লাগবে না। সারাজীবন দুঃখে কাটবে।

এই ব্যাপারে জিজ্ঞাসা করা হলে জাহ্নবী বলেন, হ্যাঁ  অবশ্যই। লোকে মায়ের করা ৩০০ ছবির সঙ্গে আমার প্রথম চারটি ছবির তুলনা করছে। আমি অন্য কিছু জানি না, তবে মায়ের জন্যই ক্যারিয়ার গোছাচ্ছি। মায়ের মুখ উজ্জ্বল করতে হবে। আমি এ ভাবে ছেড়ে যেতে পারি না। 

 

কেএস 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।