Bayanno Tv
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭
×

লাইফ সাপোর্টে মিয়া ভাই খ্যাত অভিনেতা ফারুক

  বায়ান্ন বিনোদন ডেস্ক ০৫ এপ্রিল ২০২১, ২৩:২১

সংগৃহীত

‘মিয়া ভাই’ খ্যাত ঢালিউডের বর্ষীয়ান অভিনেতা, রাজনীতিবীদ ও ঢাকা-১৭ আসনের এমপি আকবর হোসেন পাঠান ফারুকের অবস্থা আশঙ্কাজনক। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে সিঙ্গাপুরের একটি হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন। 

সোমবার (৫ এপ্রিল) বাংলাদেশ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান বিষয়টি নিশ্চিত করেছেন।

রুটিন মাফিক চেকআপের জন্য গত ১৩ মার্চ সিঙ্গাপুরে গেলে সেখানেই অসুস্থ হয়ে পড়েন চিত্রনায়ক ফারুক। পরে তখনই জরুরি ভিত্তিতে তাকে আইসিইউতে নেয়া হয়।

গত বছরের অক্টোবরের শেষ দিকে সিঙ্গাপুর থেকে চিকিৎসা শেষে দেশে ফেরেন ফারুক। তারপর থেকে তিনি সুস্থই ছিলেন। চিকিৎসকরা আগেই বলেছিলেন, বেশকিছু শারীরিক জটিলতা থাকায় এই অভিনেতার অসুস্থতা বাড়তে পারে। সে জন্য তিন মাস পরপর রুটিন চেকআপ করাতে হবে তাকে।

সোমবার রাত ৮টায় জায়েদ খান জানান, আজ সন্ধ্যার পর সিঙ্গাপুরে থাকা ফারুক ভাইয়ের স্ত্রীর (ফারজানা পাঠান) সাথে কথা হলো। তিনি জানান, ফারুক ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক। কিডনি সহ আরো বেশকিছু সিরিয়াস জটিতলতার কথা চিকিৎসকরা জানিয়েছেন।

১৯৪৮ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন ফারুক। ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে ঢাকাই সিনেমায় অভিষেক হয়েছিলে তার। বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় এ অভিনেতা বর্তমানে ঢাকা-১৭ আসন থেকে এমপি নির্বাচিত হয়েছেন। 

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।