Bayanno Tv
শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮
×

বিধানসভা নির্বাচনে তারকাদের জয়জয়কার, ভরাডুবিও কম নয়

  বায়ান্ন বিনোদন ডেস্ক ০৪ মে ২০২১, ০৯:৫৭

ফাইল ছবি

বিধানসভা নির্বাচনে চমক দেখালেন তৃণমূল কংগ্রেসের তারকা প্রার্থীরা। এবারের পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে ১২ জন তারকাকে বিভিন্ন কেন্দ্র থেকে প্রার্থী করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ফলাফলে তাদের মধ্যে ৯ জনই জয় পেয়েছেন। অন্যদিকে পশ্চিমবঙ্গের বিজেপিও ১২ জন তারকাকে প্রার্থী করেছিলেন। তাদের মধ্যে ২ জন বাদে বাকিদের ভরাডুবি হয়েছে।

জয় পাওয়া তৃণমূল কংগ্রেসের তারকা প্রার্থী হলেন নির্মাতা রাজ চক্রবর্তী, ব্রাত্য বসু, গায়িকা অদিতি মুন্সি, অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, সোহম চক্রবর্তী, অভিনেত্রী লাভলী মৈত্র, জুন মালিয়া ও ক্রিকেটার মনোজ তেওয়ারি। এর বিপরীতে বিজেপির দুই জয় পাওয়া তারকার মধ্যে রয়েছেন- হিরণ চট্টোপাধ্যায়, অগ্নিমিত্রা পাল। 

তৃণমূলের রাজ চক্রবর্তী বিজেপির চন্দ্রমণি শুক্লাকে হারিয়েছেন ব্যারাকপুর কেন্দ্র থেকে। ব্রাত্য বসু দমদম থেকে জিতেছেন বিজেপির বিমলশংকর নন্দকে হারিয়ে। গায়িকা অদিতি মুন্সি রাজারহাট গোপালপুর কেন্দ্র থেকে জিতেছেন বিজেপির শমিক ভট্টাচার্য্যকে হারিয়ে।

অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী বারাসাত থেকে জিতেছেন বিজেপির শংকর চট্টোপাধ্যায়কে হারিয়ে। কাঞ্চন মল্লিক উত্তরপাড়া থেকে জয় পেয়েছেন বিজেপির প্রবীর ঘোষালের বিপক্ষে। সোহম চক্রবর্তী চণ্ডীপুর কেন্দ্র থেকে হারিয়েছেন বিজেপির পুলককান্তি গুড়িয়াকে।

অভিনেত্রী লাভলী মৈত্র বিজেপির তারকা প্রার্থী অঞ্জনা বসুকে হারিয়েছেন সোনারপুর দক্ষিণ কেন্দ্র থেকে। জুন মালিয়া মেদিনীপুর কেন্দ্র থেকে হারিয়েছেন বিজেপির শমিত দাসকে। ক্রিকেটার মনোজ তেওয়ারি জিতেছেন বিজেপির রথীন্দ্রনাথ চক্রবর্তীকে হারিয়ে।

বিজেপির হয়ে খড়গপুর সদর থেকে জিতলেন তারকা প্রার্থী চিত্রনায়ক হিরণ চট্টোপাধ্যায়। যেখানে বিজেপির অন্য তারকা প্রার্থীদের প্রায় সবাই হেরেছেন, সেখানে তার এই জয় খানিকটা স্বস্তি এনে দিয়েছে।

এই দলের হয়ে জয় লাভ করেছেন আরেক তারকা প্রার্থী অগ্নিমিত্রা পাল। আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রে তৃণমূলের তারকা প্রার্থী সায়নী ঘোষকে হারিয়ে জয়ের মালা পরেছেন অগ্নিমিত্রা।

এবারের নির্বাচনে তারকাদের হারের পাল্লাও কম নয়। তৃণমূল কংগ্রেসের সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় বাঁকুড়া থেকে, সায়নী ঘোষ আসানসোল দক্ষিণ থেকে এবং কৌশানি মুখোপাধ্যায় কৃষ্ণনগর উত্তর থেকে হেরেছেন। বিজেপির হয়ে রুদ্রনীল ঘোষ 'ভবানীপুর', বাবুল সুপ্রিয় 'টালিগঞ্জ', শ্রাবন্তী চট্টোপাধ্যায় 'বেহালা পশ্চিম', পায়েল সরকার 'বেহালা পূর্ব', পর্ণো মিত্র 'বরানগর', যশ দাশগুপ্ত 'চণ্ডীতলা', লকেট চট্টোপাধ্যায় 'চুঁচুড়া', তনুশ্রী চক্রবর্তী 'শ্যামপুর', অঞ্জনা বসু 'সোনারপুর দক্ষিণ', পাপিয়া অধিকারী 'উলুবেড়িয়া দক্ষিণ' কেন্দ্র থেকে পরাজিত হয়েছেন।

এএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।