Bayanno Tv
রবিবার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮
×

স্ত্রীকে মারধরের অভিযোগে অভিনেতা গ্রেপ্তার

  বিনোদন ডেস্ক ০১ জুন ২০২১, ১৩:৪৩

ফাইল ছবি

স্ত্রী নিশা রাওয়ালকে মারধরের অভিযোগে ভারতের টেলিভিশন অভিনেতা করন মেহরাকে গ্রেপ্তার করা হয়েছে। 

সোমবার (৩১ মে) গভীর রাতে ‘ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায়’ খ্যাত এই অভিনেতাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। বার্তা সংস্থা এএনআই এ তথ‌্য জানিয়েছে।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানা গেছে, স্ত্রী নিশা রাওয়ালের সঙ্গে দাম্পত‌্য কলহ তৈরি হয়েছে—এমন গুঞ্জন বেশ কিছুদিন ধরেই উড়ছে। পরে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন নিশা। অভিযোগের কপিতে নিশা জানিয়েছেন, শুরুতে দুজনের কথাকাটাকাটি হয়, পরে করন তাকে মারধর করেন। ভারতীয় দণ্ডবিধির ৩৩৬, ৩৩৭, ৩৩২, ৫০৪ এবং ৫০৬ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। মঙ্গলবার (১ জুন) করনকে আদালতে তোলা হবে।

এর আগে করন মেহরা হিন্দুস্তান টাইমসকে বলেন, ‘আমি কোভিড আক্রান্ত ছিলাম, আমার প্রিয়জনদের হারানোর শোকে এখনো কাতর। এই কঠিন সময়েও আমি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে বাধ্য হচ্ছি। এটা খুব হতাশাজনক। আমার মনের অবস্থা ভালো নয়, তবে আমি কিছু জিনিস পরিষ্কার করতে চাই। কোভিড আক্রান্ত এই অবস্থায় নিশাই আমার খেয়াল রাখছে।’  

দীর্ঘ ৬ বছর প্রেম করার পর ২০১২ সালে নিশা রাওয়ালের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন করন। একটি সিনেমার শুটিং সেটে তাদের পরিচয়। একসঙ্গে ড‌্যান্স রিয়ালিটি শো ‘নাচ বালিয়ে’-তে অংশ নিয়েছিল এই দম্পতি। করন বিগ বসের ঘরে থাকাবস্থায় নিশা অন্তঃসত্ত্বা ছিলেন। ২০১৭ সালে তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান। 

সূত্র: এএনআই, হিন্দুস্তান টাইমস

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।