Connect with us

বিনোদন

সাবেক স্বামীর সঙ্গে আপসে গেলেন মিলা

Published

on

জনপ্রিয় পপ গায়িকা মিলা সাবেক স্বামী পারভেজ সানজারির সঙ্গে আপস করলেন বিচ্ছেদের প্রায় পাঁচ বছর পর। সানজারির কাছে দেনমোহর ও খোরপোষ চেয়ে করা মামলাটি প্রত্যাহার করেছেন তিনি।

গেলো বৃহস্পতিবার (২৭ অক্টোবর) ঢাকার পারিবারিক আদালতে মামলার প্রত্যাহার চেয়ে আবেদন করেন মিলা। তার আবেদনের প্রেক্ষিতে ঢাকার দ্বিতীয় সিনিয়র সহকারী জজ ও পারিবারিক আদালতের বিচারক দুরদানা রহমান আবেদনটি মঞ্জুর করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১২ মে সংগীতশিল্পী মিলা ও পাইলট পারভেজ সানজারি বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২৫ লাখ টাকা দেনমোহরে তাদের বিয়ে সম্পন্ন হয়। এ ছাড়া বিয়ের সময় মিলার বাবা-মা তাকে স্বর্ণের অলংকারসহ ৩০ লাখ টাকার আসবাবপত্র দেন।

কিন্তু বিয়ের কিছু দিনের মধ্যেই সানজারি ১০ লাখ টাকা যৌতুক দাবি করে মিলার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করেন। দাম্পত্য কলহের জেরে ২০১৭ সালের ৫ অক্টোবর স্বামীর বিরুদ্ধে যৌতুক আইনে একটি মামলা করেন মিলা। ওই মামলায় সানজারি জামিন পাওয়ার পর ২০১৮ সালের ৩১ জানুয়ারি মিলাকে তালাক দেন।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বিনোদন

‘ব্ল্যাক’ এর কনসার্টে সেই পুরোনো পঞ্চপাণ্ডব

Avatar of author

Published

on

‘এলআরবি , আর্ক , নগর বাউল’ব্যান্ড দলগুলো যখন সারা দেশ কাঁপাচ্ছে।ঠিক তখন হঠাৎ করে , নাম না জানা এক ব্যান্ডের অচেনা এক গায়কের একটা গান শুনে সবার বাহবা কুড়িয়ে রীতিমতো তাক লাগিয়ে দিলো। সেই অচেনা ব্যান্ড আর কেউ নয়, ১৯৯৯ সালে আত্মপ্রকাশ করা বাংলাদেশের অন্যতম রক ব্যান্ড ‘ব্ল্যাক’।

‘আমার পৃথিবী’; ‘এখনো’; ‘তুমি কি সারা দিবে’ এসব গান দিয়ে সারা ফেলে দেয় ‘ব্লাক’।বর্তমানে ব্যান্ডে জাহান ছাড়া আর কেউ ব্ল্যাকে নেই।তাদের মধ্যে কেউ দেশের বাইরে আছেন; ব্ল্যাক থেকে বেরিয়ে আলাদা ভাবে ক্যারিয়ার গড়েছেন।

২০০৫ সালের ১৮ এপ্রিল ঢাকার একটি মিলনায়তনে শেষবার দেখা গিয়েছিলো শূন্য দশকের জনপ্রিয় ব্যান্ড ব্ল্যাকের সঙ্গে তাহসান, জন কবির, জাহান, মিরাজ ও টনির।এরপর ১৯ বছর কেটে গেছে। ব্ল্যাকের এই পাঁচ সদস্যকে আর একসঙ্গে পাওয়া যায়নি।এখনো তাদের গান, নাম ব্ল্যাকের পুরোনো অনুরাগীদের মুখে মুখে ফেরে।ব্যান্ড ছাড়লেও তাঁদের বন্ধুত্বটা এখনো অটুট আছে, ফলে একটা পুনর্মিলনী কনসার্ট হতেই পারে।

আর এজন্যই আসছে ১০ মে, ২০২৪ ‘রক অ্যান্ড রিদম ৪.০: রেজারেকশন অব ব্ল্যাক’ কনসার্টে হাজির হবেন ব্ল্যাকের পুরানো সদস্যেরা।

বেশ কয়েকদিন ধরেই গুঞ্জনটা ছড়িয়েছিল ; অবশেষে ‘ব্ল্যাক’ এর ভেরিভাইড  ফেইসবুক পেইজ থেকে একটি ভিডিওতে তেমনটাই ইঙ্গিতও দিয়েছিলেন তাহসান, জন কবির, জাহান, মিরাজ ও টনি। আসছে ১০মে ‘রক অ্যান্ড রিদম ৪.০: রেজারেকশন অব ব্ল্যাক’ কনসার্টে হাজির হবেন তাহসান, জন কবির, জাহান, মিরাজ ও টনি।কনসার্টে অংশ নিতে কানাডা থেকে উড়েআসবেন টনি।

Advertisement

বিষয়টি নিয়ে ব্যান্ডদলটির অন্যতম সদস্য জাহান গণমাধ্যমকে জানান, ‘বেশ কিছুদিন ধরেই ব্ল্যাকের পুরোনো লাইনআপ নিয়ে কনসার্টের পরিকল্পনা করছিলেন তারা।বিষয়টি নিয়ে তারা  আনন্দিত’।

কনসার্টের খবরে অনেকে বলছেন, তাহসান, জন কবিররা ব্ল্যাকে একেবারেই ফিরছেন কিনা? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ব্ল্যাকে তাদের ফেরার সম্ভাবনা নেই।শুধু এই কনসার্টে থাকবেন তারা’।

এই কনসার্টে তাহসান, জন কবিরদের সঙ্গে ব্ল্যাকের বর্তমানের লাইনআপের সদস্যদেরও পরিবেশনা দেখা যাবে।

ওই দিন ব্ল্যাকের বর্তমান লাইন আপের ‘সমান্তরাল’গানের ভিডিওচিত্র প্রকাশিত হবে।এই গানে তাহসান, জন কবিররা নেই।পাশাপাশি কনসার্টের দিন ব্ল্যাকের অফিশিয়াল ওয়েবসাইট ও উন্মুক্ত করা হবে।

১৯৯৯ সালে জন কবির, জাহান ও টনির হাত ধরে গঠিত হয় ব্যান্ডটি।পরে মিরাজও তাহসান যোগদেন।২০০২ সালে ব্যান্ডটির প্রথম অ্যালবাম ‘আমার পৃথিবী’ প্রকাশিত হয়।২০০৩ সালে আসে ‘উৎসবের পরে’।

Advertisement

২০০৫ সালে চট্টগ্রাম থেকে ফেরার পথে এক সড়ক দুর্ঘটনায় ব্ল্যাকের শব্দ প্রকৌশলী ইমরান আহমেদ চৌধুরী মবিন মারা যান। দুর্ঘটনায় আহত মিরাজকে আর ব্যান্ডে পাওয়া যায়নি। দুর্ঘটনার পর ব্ল্যাকের কার্যক্রম অনেকটা স্তিমিত হয়ে পড়ে।২০০৮ সালে তৃতীয় অ্যালবাম  ‘আবার’প্রকাশের আগে ব্ল্যাক ছাড়েন তাহসান।২০১১ সালে প্রকাশিত ‘ব্ল্যাক’ অ্যালবামের লাইনআপে জন কবির, টনি ছিলেন। এরপর জন ও ব্ল্যাক ছেড়েছেন। টনি দেশের বাইরে।

পুরোনো লাইন আপের মধ্যে এখন শুধু জাহান ব্ল্যাকে আছেন। ব্ল্যাকের বর্তমান লাইনআপে আছেন ঈশান হোসেন (ভোকালিস্ট), জাহান (লিডগিটারিস্ট), চার্লসফ্রান্সিস (বেজগিটারিস্ট), ফারহান তানভীর (ড্রামস ও পারকাশনস)।

‘রক অ্যান্ড রিদম ৪.০: রেজারেকশন অব ব্ল্যাক’কনসার্টে ব্ল্যাক ছাড়া ও অনি হাসান, ব্যান্ড রিকল, পপাই বাংলাদেশ, ফারুক ভাই প্রজেক্ট, ক্রিপটিক ফেইট সহ আর ও কয়েকটি ব্যান্ডের গান পরিবেশনার কথা রয়েছে।

 

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

আলিয়া বন্ধু, দীপিকা কেন হতে পারলেন না? জানালেন ক্যাটরিনা

Avatar of author

Published

on

আলিয়া,-দীপিকা,-ক্যাটরিনা

বলিউডে পা রাখার পর থেকেই অনেক সুন্দরীর ঘুম কেড়ে নিয়েছিলেন ঋষি পুত্র রণবীর কাপূর। তার স্ত্রী আলিয়া ভাট তো কিশোরী বয়সেই প্রেমে পড়ে যান রণবীরের! যদিও সে কথা জানতেন না রণবীর। তার মাঝে বেশ কিছু সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। একাধিক বলি-সুন্দরীর সঙ্গে নাম জড়িয়েছে তার। সব থেকে আলোচনায় ছিল দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীরের সম্পর্ক। কিন্তু শেষ পর্যন্ত আলিয়াতেই দাঁড়ি টেনেছেন অভিনেতা। বিয়ে করছেন এই সময়ের অন্যতম নজরকাড়া অভিনেত্রীকে।

রণবীর-আলিয়া

দীপিকার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। দীপিকা যে প্রেমে প্রতারিত হয়েছেন, সে কথা নিজেই স্বীকার করেন বিভিন্ন সময়। ঠিক একই ভাবে রণবীরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে প্রতারিত হন ক্যাটরিনাও। যদিও স্বামীর দুই প্রাক্তনের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন আলিয়া। কিন্তু এত বছর কেটে গিয়েছে, তবু নাকি বন্ধুত্ব হয়নি ক্যাটরিনা, দীপিকার মধ্যে!

২০০৯ সালে ‘আজব প্রেম কি গজব কহানি’ ছবিতে অভিনয় করতে গিয়ে রণবীরের সঙ্গে আলাপ ক্যাটরিনার। যদিও সেই সময় দীপিকার সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেতা।

দীপিকা,-রণবীর

২০১২ সালে প্রেম ভাঙে রণবীর-দীপিকার। তার পর ঋষি-পুত্র সম্পর্কে জড়ান ক্যাটরিনার সঙ্গে। তবে ‘জগ্গা জাসুস’ ছবির সময় সম্পর্ক ভাঙে তাদের। তারপর আলিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। যদিও আলিয়া-ক্যাটরিনা বহু দিনের বন্ধু। একসঙ্গে জিম করতে তারা। অন্য দিকে, দীপিকার সঙ্গে সম্পর্ক ভাল আলিয়ার। কিন্তু অস্বস্তি রয়ে গিয়েছে ক্যাটরিনা-দীপিকার সম্পর্কে।

ক্যাটরিনা,-রণবীর-কাপুর

ক্যাটরিনা এক সাক্ষাৎকারে বলেন,‘‘হ্যাঁ, এটা সত্যি যে, আলিয়ার সঙ্গে সম্পর্কটা সহজ। দীপিকার সঙ্গে তা নয়। এর নেপথ্যে ঠিক কী কারণ, তা বলা খুব মুশকিল। আসলে আমরা দু’জনেই হয়তো নিজেদের গুছিয়ে নিতে সময় নিয়েছি। পরে বুঝেছি, মনের ভিতর এ সব জমিয়ে রাখা বোকামি। তাই বন্ধুত্ব না হলেও, দীপিকার সঙ্গে আর কোনও সমস্যা নেই আর।”

Advertisement

রণবীর সিং ও দীপিকার বিয়েতে নিমন্ত্রিত ছিলেন ক্যাটরিনা। সেই সময় দীপিকা বলেন, ‘‘অনেকটা সময় পেরিয়ে গিয়েছি। আমি খুব খুশি, আমার এই বিশেষ দিনে ও উপস্থিত ছিল। বরাবরই ওকে পছন্দ করতাম।’’

পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

দেবের পা জড়িয়ে ধরে যা বললেন মহিলা

Avatar of author

Published

on

দেব

দশ বছরের রাজনৈতিক কেরিয়ারে টলিউড সুপারস্টার দেব দেখিয়ে দিয়েছেন সৌজন্যতা কাকে বলে।আমজনতার কাছে তিনি ‘রাজনীতিক দেবে’র থেকেও অনেক বেশি শ্রদ্ধেয়, ভালোবাসার পাত্র ‘মানুষ দেব’ হিসেবে।  বাংলার গ্রামগঞ্জে তার ভক্তের সংখ্যা অগণিত। ঘাটাল হোক বা বালুরঘাট, ‘দেবদা’ বলতে লোকে পাগল। তাই তো তাকে দেখতে উন্মত্ত জনতার ভিড় বাঁধ মানে না।

লোকসভা ভোটের আগে যে মানুষটি রাজনীতিকে জলাঞ্জলি দেয়ার কথা বলেছিলেন, এখন তাকে বাংলার মাঠেঘাটে তৃণমূলের একনিষ্ঠ সৈনিক হিসেবে প্রচার করতে দেখা যাচ্ছে। ঘাটালে ব্লকবাস্টার প্রচারের পর তাকে উত্তরের জেলাগুলিতেও প্রচারে দেখা গিয়েছে। বুধবার বালুরঘাটে প্রচারের ঝলক শেয়ার করেছেন টলিউড সুপারস্টার।

সেখানে দেখা গেছে, বালুরঘাটে চপার থেকে নামতেই মাঠে এক মহিলা এসে তার দুই পা জড়িয়ে ধরেন। সস্নেহে, পরমযত্নে ওই মহিলাকে দু’হাত ধরে তুলতে দেখা যায় দেবকে। প্রিয় অভিনেতাকে একঝলক দেখবে বলে অনুরাগীদের উচ্ছ্বাস। একটু ছুঁয়ে দেখার জন্য চোখের পানিও ফেলতে দেখা যায় তাদের। সেসব আবেগমাখা মুহূর্ত নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করলেন সুপারস্টার প্রার্থী।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Advertisement

দেবের বালুরঘাট প্রচার এমনিতেই চর্চায়। প্রতিদ্বন্দ্বী শিবিরের প্রার্থী সুকান্ত মজুমদারের প্রশংসা করায় রাজনৈতিক মহলে নানা জল্পনার সূত্রপাত হয়। অমিত মালব্যও খোঁচা দিতে ছাড়েননি তাকে। সেসব নজর এড়ায়নি দেবের। পালটা এক্স হ্যান্ডেলে লিখে ঠারেঠোরে তিনি বুঝিয়ে দেন যে, তিনি সৌজন্যের রাজনীতিই করেন।

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

অপরাধ6 seconds ago

হবু শিক্ষকদের হাতে আগেই পৌঁছে যায় উত্তরপত্র : ডিবি প্রধান

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসে জড়িত সংঘবদ্ধ চক্রের পাঁচজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সাইবার...

জাতীয়56 mins ago

কৃষিতে উন্নত প্রযুক্তির ব্যবহারে জোর দিলেন স্থানীয় সরকারমন্ত্রী

কৃষি ও শিল্প খাত দেশের অর্থনীতির জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ। এই দুইটি খাতে আধুনিক প্রযুক্তি ব্যবহার হলে দেশের সেবাখাতের বিকাশ হবে।...

গয়েশ্বর গয়েশ্বর
আইন-বিচার2 hours ago

জামিন পেলেন বিএনপি নেতা গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় নাশকতার পৃথক ছয় মামলায় জামিন পেয়েছেন। এর মধ্যে ঢাকার পল্টন থানার চার মামলা...

জাতীয়4 hours ago

‘অনুমতি মিললেই ঈদের আগেই গরু আমদানি সম্ভব’

ব্রাজিলের খামারগুলো রপ্তানির লক্ষ্যে প্রচুর পরিমাণ পশু প্রস্তুত করা আছে। অনুমতি মিললে ঈদের আগেই ব্রাজিল থেকে গরু আমদানি সম্ভব। জানিয়েছেন...

দুর্নীতি দমন কমিশন দুর্নীতি দমন কমিশন
আইন-বিচার4 hours ago

দুর্নীতি মামলায় ফেঁসেছেন প্রগতি ইন্ডাস্ট্রিজের সাবেক এমডিসহ ৯ জন

দুর্নীতির আশ্রয় নিয়ে নিম্নমানের যন্ত্রাংশ সরবরাহের মাধ্যমে প্রায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও...

খুলনা4 hours ago

সর্বোচ্চ ৪২.২ তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা

গেলো কয়েকদিনের তুলনায় তাপমাত্রা বেড়েছে চুয়াডাঙ্গায়। তীব্র তাপদাহ রূপ নিয়েছে অতি তীব্র তাপদাহে। এতে জনজীবনে বেড়েছে অস্বস্তি। এদিকে তাপদাহে স্বস্তি...

অপরাধ5 hours ago

২৪ ব্যাগ রক্ত দিয়েও বাঁচানো গেলো না শীলাকে

কক্সবাজারের একটি প্রাইভেট হাসপাতালে ভুল চিকিৎসায় আফসানা হোসেন শীলা (২৫) নামে এক প্রসূতি মায়ের মৃত্যু অভিযোগ উঠেছে। নিহতের স্বজনরা এ...

পলক পলক
আইন-বিচার5 hours ago

নির্বাচনে প্রতিমন্ত্রীর হস্তক্ষেপ ঠেকাতে রিট

নাটোরের সিংড়া উপজেলা পরিষদের নির্বাচনে হস্তক্ষেপের অভিযোগে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী ও নাটোর-৩ আসনের সংসদ সদস্য জুনাইদ আহমেদ পলকের...

জাতীয়6 hours ago

নির্বাচনি ক্যাম্প কেমন হবে, জানালো ইসি

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের নির্বাচনি ক্যাম্প তৈরির ক্ষেত্রে যা যা নির্দেশনা মানতে হবে, তা জানিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।...

ধর্ষণ করাতেন স্বামী ধর্ষণ করাতেন স্বামী
আইন-বিচার6 hours ago

মেয়েকে ধর্ষণের দায়ে বাবার মৃত্যুদণ্ড

রাজধানীর কেরানীগঞ্জ এলাকায় ১৪ বছরের কিশোরী মেয়েকে ধর্ষণের দায়ে বাবাকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে এক লাখ টাকা জরিমানা...

Advertisement
অপরাধ7 seconds ago

হবু শিক্ষকদের হাতে আগেই পৌঁছে যায় উত্তরপত্র : ডিবি প্রধান

ব্যাংক30 mins ago

বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা

বিনোদন50 mins ago

‘ব্ল্যাক’ এর কনসার্টে সেই পুরোনো পঞ্চপাণ্ডব

জাতীয়56 mins ago

কৃষিতে উন্নত প্রযুক্তির ব্যবহারে জোর দিলেন স্থানীয় সরকারমন্ত্রী

পুলিশ
রংপুর1 hour ago

হারিয়ে যাওয়া বৃদ্ধা মাকে উদ্ধার করে ফিরিয়ে দিলো পুলিশ

পরামর্শ1 hour ago

কথায় কথায় তর্ক জোড়ে সন্তান? এই ৫ উপায়ে তাকে সামলান

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর
শিক্ষা2 hours ago

খুলছে স্কুল-কলেজ, মাউশির প্রজ্ঞাপন

গয়েশ্বর
আইন-বিচার2 hours ago

জামিন পেলেন বিএনপি নেতা গয়েশ্বর

আলিয়া,-দীপিকা,-ক্যাটরিনা
বলিউড2 hours ago

আলিয়া বন্ধু, দীপিকা কেন হতে পারলেন না? জানালেন ক্যাটরিনা

ক্যাম্পাস2 hours ago

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা, উপাচার্যের কার্যালয়ে তালা

উত্তর আমেরিকা10 hours ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার4 days ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়4 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত