Connect with us

বিনোদন

লুকিয়ে বিয়ে নিয়ে যা বললেন মেহজাবিন

Published

on

ছোট পর্দার ভীষণ জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ২০০৯ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন তিনি। ছোট পর্দায় তার অভিনয় বেশ নজর কাড়ে দর্শকের।

দীর্ঘদিন ধরেই মেহজাবিন ও তরুণ নির্মাতা আদনান আল রাজীবের সম্পর্ক নিয়ে সরগরম মিডিয়া পাড়া। তবে এবার প্রেম নয়, এই দুই লাভ বার্ডের বিয়ের গুঞ্জনে ভারী হয়ে উঠেছে চারপাশ। শোনা যাচ্ছে, এই জুটি দুই বছর আগেই বিয়ে সেরেছেন।

সম্প্রতি একটি পুরস্কার অনুষ্ঠানে যোগ দিতে আমেরিকা গিয়েছেন নায়িকা। সেখানে তার সঙ্গে গিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা, তাসনিয়া ফারিন। তিশার রিল ভিডিও দেখেই শুরু যাবতীয় চর্চার।

অনেক দিন ধরেই গুঞ্জন অভিনেত্রী মেহজাবিন এবং বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীব সম্পর্কে আছেন। এ বার সেই প্রমাণই যেন হাতে নাতে মিলল দর্শকের। তিশার রিল ভিডিও তে দেখা গেছে মেহজাবিন এবং আদনান একে অপরের হাত ধরে হাঁটছেন। শোনা যাচ্ছে, তারা নাকি বিয়েও করে নিয়েছেন। বিয়ে প্রসঙ্গে যদিও নায়িকা এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি।

২০১৮ সালে নায়িকা আদনানের সঙ্গে একটি ছবি ভাগ করে নিয়ে লেখেন “ধাপে ধাপে, সিঁড়ির পর সিঁড়ি, নিজেকে বিশ্বাস করো এবং তুমি থাকবে যেখানে।” তার পরই সব জল্পনা কল্পনার শুরু। যদিও ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়ায় ভীষণই বিরক্ত অভিনেত্রী। নিজের বিরক্তি উগরে দিয়ে ফেসবুকে লিখেন, “ অতিরঞ্জিত সাংবাদিকতার আত্মার শান্তি কামনা করি।”

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বিনোদন

পরীমণিকে গ্রেপ্তারের পরোয়ানা জারির আবেদন

Avatar of author

Published

on

পরীমণি

জনপ্রিয় নায়িকা পরীমণির বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করেছেন বাদীপক্ষ। এ বিষয়ে আদেশ পরে দেয়া হবে বলে জানিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এ আদেশ দেন। এদিন এ মামলার প্রতিবেদন গ্রহণ বিষয়ে শুনানির জন্য দিন ধার্য ছিল।

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই ঢাকা জেলার পরিদর্শক মো. মনির হোসেন সম্প্রতি ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। প্রতিবেদনে আসামি পরীমণি ও তার কস্টিউম ডিজাইনার জুনায়েদ বোগদাদী জিমি ওরফে জিমের বিরুদ্ধে বাদীকে মারধর ও ভয়ভীতি দেখানোর অভিযোগের সত্যতা পাওয়া গেছে বলে উল্লেখ করা হয়েছে। তবে আরেক আসামি ফাতেমা তুজ জান্নাত বনির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া যায়নি।

বোটক্লাবের সভাপতি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ বাদী হয়ে ২০২১ সালের ৬ জুলাই ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসানের আদালতে পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে এ মামলা করেন। এ মামলার অন্য দুই আসামি হলেন- পরীমণির সহযোগী ফাতেমা তুজ জান্নাত বনি ও জুনায়েদ বোগদাদী জিমি ওরফে জিম।

মামলায় নাসির উদ্দিন উল্লেখ করেন, পরীমণি ও তার সহযোগীরা অ্যালকোহল সেবনে অভ্যস্ত। তারা সুযোগ বুঝে বিভিন্ন নামীদামি ক্লাবে ঢুকে অ্যালকোহল পান করেন এবং পার্সেল নিয়ে মূল্য পরিশোধ করেন না। পরীমণি তার পরিচিত পুলিশ কর্মকর্তাদের দিয়ে মিথ্যা মামলা করিয়ে হয়রানির ভয় দেখান। ২০২১ সালের ৯ জুন রাত ১২টার পর আসামিরা সাভারের বোটক্লাবে ঢোকেন এবং দ্বিতীয় তলার ওয়াশরুম ব্যবহার করেন। পরে তারা ক্লাবের ভেতরে বসে অ্যালকোহল পান করেন।

Advertisement

এতে আরও বলা হয়, বাদী (নাসির উদ্দিন মাহমুদ) ও তার সহযোগী শাহ শহিদুল আলম রাত ১টা ১৫ মিনিটে যখন ক্লাব ত্যাগ করছিলেন, তখন পরীমণি উদ্দেশ্যমূলকভাবে নাসিরকে ডাক দেন। তাদের সঙ্গে কিছু সময় বসারও অনুরোধ করেন। এক পর্যায়ে পরীমণি অশ্লীল অঙ্গভঙ্গির মাধ্যমে নাসিরকে আকৃষ্ট করার চেষ্টা করেন এবং একটি ব্লু লেবেল অ্যালকোহলের বোতল বিনামূল্যে পার্সেল দেয়ার জন্য চাপ দেন। নাসির উদ্দিন এতে রাজি না হওয়ায় পরীমণি তাকে গালমন্দ করেন। নাসির এবং আসামিদের মধ্যে বাদানুবাদের এক পর্যায়ে পরীমণি বাদীর দিকে একটি সারভিং গ্লাস ছুড়ে মারেন এবং হাতে থাকা মোবাইল ফোনও ছুড়ে মারেন। এতে নাসির মাথায় এবং বুকে আঘাতপ্রাপ্ত হন।

মামলায় আরও উল্লেখ করা হয়, পরীমণি ও তার সহযোগীরা তাকে (নাসির উদ্দিনকে) মারধর ও হত্যার হুমকি দিয়েছেন ও বোটক্লাবে ভাঙচুর করেছেন। এ ঘটনা ধামাচাপা দেয়ার জন্য পরীমণি সাভার থানায় বাদী নাসির উদ্দিনসহ দুজনের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগ তুলে মামলা করেন।

এর আগে ২০২১ সালের ১৪ জুন ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন পরীমণি। এদের মধ্যে ছিলেন বোট ক্লাবের তৎকালীন সভাপতি নাসির ইউ মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি ও অজ্ঞাত পরিচয়ের আরও ৪ জন।

তদন্তের পর ধর্ষণ বা হত্যাচেষ্টার কোনো প্রমাণ পায়নি পুলিশ।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

শিল্পীদের নির্বাচনে লড়ছেন যেসব তারকা

Avatar of author

Published

on

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন আগামী শক্রবার (১৯ এপ্রিল)। এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে দু’টি প্যানেল। একটিতে আছেন মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল। অন্যটিতে সোনালি দিনের নায়ক মাহমুদ কলি ও চিত্রনায়িকা নিপুণ আক্তার।

নির্বাচনে লড়ছেন যারা

মিশা-ডিপজল পরিষদে সহসভাপতির পদে লড়বেন মাসুম পারভেজ রুবেল ও ডি এ তায়েব, সহ-সাধারণ সম্পাদক আরমান, সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক আলেকজান্ডার বো, দপ্তর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ডন এবং কোষাধ্যক্ষ পদপ্রার্থী কমল।

এছাড়াও কার্যকরী পরিষদের সদস্য পদে নির্বাচন করছেন অভিনেত্রী সুচরিতা, রোজিনা, আলীরাজ, সুব্রত, দিলারা ইয়াসমিন, শাহনূর, নানা শাহ, রত্না কবির, চুন্নু, সাঞ্জু জন, ফিরোজ মিয়া।

অন্যদিকে, মাহমুদ কলি-নিপুণ প্যানেলে সহসভাপতি পদে লড়বেন ড্যানি সিডাক ও অমিত হাসান, সহ-সাধারণ সম্পাদক বাপ্পি সাহা, সাংগঠনিক সম্পাদক অঞ্জনা রহমান, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক মারুফ আকিব, দপ্তর ও প্রচার সম্পাদক কাবিলা, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মামনুন হাসান ইমন ও কোষাধ্যক্ষ পদে অভিনেতা আজাদ খান।

Advertisement

এছাড়া কার্যকরী পরিষদের সদস্য পদে সুজাতা আজিম, নাদের চৌধুরী, পীরজাদা হারুন, পলি, জেসমিন আক্তার, তানভীর তনু, মো. সাইফুল, সাদিয়া মির্জা, সনি রহমান, হেলেনা জাহাঙ্গীর ও সাইফ খান নির্বাচন করছেন।

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

সালমানের জন্য কেঁদেই চলেছেন রাখি

Avatar of author

Published

on

সালমান-খান,-রাখি

ভাইজানের জন্য হাপুস নয়ণে কেঁদেই চলেছেন বলিউডের ‘ড্রামা কুইন’-খ্যাত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। সম্প্রতি সালমানের বাড়ির উপর গুলি ছুড়েছিল দুর্বৃত্তরা। অভিনেতার জন্য চিন্তা থেকেই রাখির এ আচরণ।

রোববার (১৪ এপ্রিল) ভোর ৫টা নাগাদ সালমনের বাড়ির সামনে চলেছিল চার রাউন্ড গুলি। একটি এসে লাগে অভিনেতার জানলার পাশের দেয়ালে। তারপর থেকেই নড়েচড়ে বসে মুম্বাই পুলিশ। মন্ত্রী থেকে বিধায়কদের আনাগোনা সালমনের বাড়িতে।

সিসিটিভি ফুটেজ থেকে ইতিমধ্যেই একজন দুষ্কৃতীর পরিচয় জানতে পেরেছে মুম্বাই পুলিশ। মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে গ্রেপ্তার হয়েছেন দু’জন।

গোটা ঘটনার দায় স্বীকার করে নিয়েছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই-এর দল। তারা শুধু ঘটনার দায় স্বীকারই করেনি, সমাজমাধ্যমে পোস্ট দিয়ে রীতিমতো হুমকি দিয়েছে অভিনেতাকে। পোস্টে তারা লিখেছে, ‘‘শেষবারে মতো সাবধান করছি। এর পর গুলি বাড়ির বাইরে নয়!’’

রোববার থেকে মায়ানগরী উত্তাল এই ঘটনা নিয়ে। এবার সালমনের হয়ে লরেন্স বিষ্ণোইয়ের কাছে হাতজোড় করে কান্নাকাটি করলেন রাাখি।

Advertisement

এমনিতেই বলিউডের অন্দরে তার নাম ‘ড্রামা কুইন’। এক মুহূর্তে তিনি কাদছেন পরমুহূর্তেই তিনি হাসছেন এমন নানা ভিডিও সমাজমাধ্যমে দেখা যায় রাখির। যদিও সালমন খানের প্রতি বরাবরই তার একটা আনুগত্য রয়েছে। বরাবরই সালমনকে ভাই বলে সম্বোধন করেন। অভিনেতার বাড়িতে গুলি চালানোর কাণ্ডে চিন্তিত তিনি। বিষ্ণোই গ্যাংয়ের কাছ হাত জোড় করে কাঁদতে কাঁদতে বলেন,‘‘ ওনাকে ছেড়ে দিন। দয়া করে ওকে মারবেন না। ওর এখনও পর্যন্ত নিজের সংসার হয়নি। ’’

১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ শিকারে সালমনের নাম জড়িয়েছিল। এর ‘বদলা নিতে’ সালমনকে খুনের হুমকি দেয় বিষ্ণোই গোষ্ঠী। গেলো বছর জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ) জানিয়েছিল, জেলবন্দি গ্যাংস্টার বিষ্ণোই যে ১০ জনকে ‘খতমের তালিকা’য় রেখেছেন, তাঁদের মধ্যে প্রথমেই রয়েছে সলমনের নাম। রোববারের ঘটনা নাকি শেষবারের জন্য অভিনেতারে সাবধান করলেন তারা। এবার দেখার রাখির অনুরোধে আদৌ মনে গলে নাকি বিষ্ণোই গ্যাংয়ের!

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

জাতীয়4 mins ago

ঢাকায় আসছে মার্কিন প্রতিনিধিদল, যা থাকছে আলোচনায়

ঢাকায় তিন দিনের সফরে আসছেন যুক্তরাষ্ট্রের প্রতিনিধিদল। গেলো ৭ জানুয়ারির দ্বাদশ সংসদ নির্বাচনের পর এটি হবে বাংলাদেশে প্রথম কোনো মার্কিন...

বায়ুদূষণে বায়ুদূষণে
বাংলাদেশ10 mins ago

বায়ুদূষণে ঢাকার অবস্থান নবম

বায়ুদূষণের কারণে বিশ্বে দূষিত শহরের তালিকায় আজ নবন স্থানে রয়েছে ঢাকা। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে বায়ু মানের সূচক (একিউআই) অনুযায়ী...

মাদকবিরোধী মাদকবিরোধী
অপরাধ13 mins ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার  ১৯

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

জাতীয়43 mins ago

থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

থাইল্যান্ডের প্রধানমন্ত্রী শ্রেথা থাভিসিনের আমন্ত্রণে দেশটিতে সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ২৪ এপ্রিল থেকে ২৯ এপ্রিল পর্যন্ত দেশটির রাজধানী...

দুর্ঘটনা2 hours ago

সুরমা সেতুতে বাস-অটোরিকশা সংঘর্ষ, সংগীত শিল্পীসহ নিহত ২

সুনামগঞ্জে সুরমা সেতু টোলকেন্দ্রের পাশে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুইজন মারা গেছেন। এ ঘটনায় আরও তিনজনকে আশঙ্কাজনক...

দুর্ঘটনা3 hours ago

ঝালকাঠিতে ট্রাকের ধাক্কায় একই পরিবারের ৬ জনের মৃত্যু

ঝালকাঠির গাবখান সেতুর টোলপ্লাজায় সিমেন্টবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস ও অটোরিকশা নিয়ে খাদে পড়ে গেলে ভয়াবহ দুর্ঘটনা ঘটে। এতে...

বাংলাদেশ13 hours ago

‌‘প্রেমিকার দেয়া প্যান্ট ও শার্ট পরে চিরবিদায় নিলেন প্রেমিক’

সাতক্ষীরায় প্রেমিকার ওপর অভিমান করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন প্রেমিক। প্রেমিকাকে অন্য মানুষের সঙ্গে কথা বলতে দেখে সহ্য করতে...

বাংলাদেশ14 hours ago

হাজারো প্রবাসী শ্রমিক-ওমরাহ যাত্রী আটকা পড়েছে শাহজালাল বিমানবন্দরে

রেকর্ড বৃষ্টিপাতের কারণে সংযুক্ত আরব আমিরাতের (ইউএই)দুবাই ও শারজাহর আন্তর্জাতিক বিমানবন্দর বন্ধ হয়ে গেছে। এর ফলে ঢাকা থেকে এই দুই...

জাতীয়14 hours ago

বাংলাদেশের আকাশ ব্যবহার করছে বিভিন্ন দেশের বিমান, দিচ্ছে না কোনো রাজস্ব

বাংলাদেশের আকাশ ব্যবহার করছে বিভিন্ন দেশের বিমান। তবে দিচ্ছে না কোনো রাজস্ব। অনেক ক্ষেত্রে আবার আকাশ ব্যবহারের প্রমাণ পেলেও বিল...

বাংলাদেশ14 hours ago

পৃথিবীর কাছে আসছে শিংওয়ালা ধূমকেতু- বিরল ঘটনার স্বাক্ষী হচ্ছে বাংলাদেশ

প্রায় ৭১ বছর পর রহস্যময় ধূমকেতুর দেখা পেতে যাচ্ছে বাংলাদেশ। আগামী ২১ এপ্রিল সূর্যের সবচেয়ে কাছে অবস্থান করবে ধূমকেতু 12P/Pons-ব্রুকস।...

Advertisement
সৌদি-পতাকা
আন্তর্জাতিক23 hours ago

ইরান-ইসরায়েল প্রসঙ্গে অবস্থান স্পষ্ট করলো সৌদি

ডাকসুর-সাবেক-ভিপি-নুরুল-হক
আইন-বিচার3 days ago

নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

বাংলাদেশ5 days ago

ইসরাইল থেকে সরাসরি ঢাকায় বিমানের অবতরণ- যা জানা গেলো

টুকিটাকি3 days ago

অপ্রাপ্তবয়স্ক ছাত্রকে যৌন নির্যাতন করলেন শিক্ষিকা

ফায়ার-সার্ভিস
জাতীয়6 days ago

নিয়ন্ত্রণে এসেছে বাড্ডার আগুন

আন্তর্জাতিক4 days ago

ইসরাইলে ইরানের হামলা: ভূমধ্যসাগরে ঢুকলো রাশিয়ার যুদ্ধজাহাজ

দেশজুড়ে5 days ago

যুবকের পায়ুপথ থেকে বের করা হলো ৬ ইঞ্চি ডাব

আন্তর্জাতিক4 days ago

ইরানে পাল্টা হামলার বিষয়ে যা জানালো বাইডেন

আন্তর্জাতিক22 hours ago

ইসরাইলে আবারও ক্ষেপণাস্ত্র হামলা

ইসলাম2 days ago

ঈদুল আযহার সম্ভাব্য তারিখ ঘোষণা

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়3 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল4 weeks ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি4 weeks ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড1 month ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল1 month ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি2 months ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

অপরাধ2 months ago

ডিবিতে যে অভিযোগ দিলেন তিশার বাবা

সর্বাধিক পঠিত