Bayanno Tv
সোমবার, ২১ জুন ২০২১, ৭ আষাঢ় ১৪২৮
×

রাত কাটানোর প্রস্তাবে ফেসবুকে সারিকার জবাব

  বায়ান্ন বিনোদন ডেস্ক ০৬ জুন ২০২১, ২৩:৩০

ফাইল ছবি

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকা সাবরিন। মাঝে অভিনয়ে অনিয়মিত হলেও আবার ফিরেছেন আপন ছন্দে। কিন্তু সম্প্রতি তার বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ উঠেছে। এমন অভিযোগে নিজের অবস্থান জানালেন অভিনেত্রী।

এ নিয়ে সারিকা ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি নির্মাতাদের বিরুদ্ধে অভিযোগের তীর ছুঁড়ে দেন। গত বুধবার রাতে সারিকা তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, শুটিং ডেটের একদিন আগে ক্লায়েন্টের গাড়িতে করে মানিকগঞ্জ (যেখানে যেতে এক ঘণ্টা প্লাস সময় লাগে আমার বাসা থেকে) যাওয়া এবং আগের দিন ও রাতে তার সঙ্গে সেখানে অবস্থান করার প্রস্তাব প্রত্যাখ্যান করাটা কি কোনো অপরাধের খাতায় পড়ে? এটা কি অপেশাদারিত্ব? দয়া করে এ বিষয়ে মন্তব্য দেবেন আমার শুভাকাঙ্ক্ষীরা।

এর আগে সারিকার বিরুদ্ধে শুটিং শিডিউল ফাঁসানোর অভিযোগ করেন ‘রাঙ্গাপরী মেহেদী’ নামে একটি বিজ্ঞাপনের প্রযোজক মাসুম সরকার। তিনি বলেন, গত বুধবার সকাল ৭টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত মানিকগঞ্জে রাঙ্গাপরী মেহেদীর বিজ্ঞাপনে অংশ নেয়ার কথা ছিল সারিকার। আমরা তার সঙ্গে মৌখিক চুক্তি করেছিলাম কিন্তু শুটিংয়ে আসার আগের দিন আমরা তার ফোন বন্ধ পাই। 

এ বিষয়ে বিজ্ঞাপনটির নির্মাতা মিজানুর রহমান আরিয়ান বলেন, বিজ্ঞাপনটি সারিকার করার কথা ছিল। আমার সঙ্গে এর আগে সারিকার কোনো কাজ হয়নি। বিজ্ঞাপনের প্রযোজক ও ক্লায়েন্ট মাসুম সরকার সারিকার সঙ্গে যোগাযোগ করেছিলেন। সারিকাকে নেয়া বা বাদ দেয়ার বিষয়টি আমি কিছুই জানি না।

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।