Bayanno Tv
রবিবার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮
×

গোপনে বিয়ে করলেন ইভিলিন শর্মা

  বিনোদন ডেস্ক ০৮ জুন ২০২১, ১৮:৫৭

সংগৃহীত

সাত পাকে বাঁধা পড়েছেন রণবীর কাপুরের 'ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি'র সহ অভিনেত্রী ইভিলিন শর্মা। অস্ট্রেলিয়ান দন্তচিকিৎসক তুষাণ ভিন্দির সঙ্গে ঘর বাঁধেন তিনি। গত ১৪ মে ব্রিসবানে গাঁটছড়া বাঁধেন এই দম্পতি।

২০১৯ সালে বাগদান পর্ব সেরে ফেলেছিলেন ইভিলিন ও তুষাণ। সামাজিক মাধ্যমে একে অপরকে চুম্বন করে একটি ছবি পোস্ট করে অনুরাগীদের সেই সুখবর দিয়েছিলেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেন, 'ইয়েস'।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, 'নিজের সেরা বন্ধুকে বিয়ে করার চেয়ে আর ভালো কোনো অনুভূতি হতে পারে না। দুজনে একসঙ্গে জীবন কাটানোর জন্য উৎসুক। 

আমরা আইনি মতে বিয়ে সারার পরই সেটা উদযাপন করি। আমরা আমাদের পরিবার এবং বন্ধুদের, আশেপাশের সকলকে খুব ভালোবাসি। তাদের আশীর্বাদ ও ভালবাসা নিয়ে জীবন কাটাতে চাই।

ভবিষ্যতে সামাজিকভাবে বিয়ে করার পরিকল্পনা রয়েছে দম্পতির। করোনার প্রকোপ একটু কমলেই তারা সেই অনুষ্ঠান আয়োজন করবেন বলে জানিয়েছেন।

২০১৮ সালে পরিচয় হয় ইভিলিন ও তুষাণের। এক বন্ধুর পরিকল্পনা মাফিক ব্লাইন্ড ডেটে যান দুজনে। ২০১৯ সালে সিডনি হারবার ব্রিজের ওপর হাঁটু গেড়ে বসে ইভিলিনকে বিয়ের জন্য প্রপোজ করেন তুষাণ। চারপাশে সেই সময় গিটার বাজছিল। 

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।