Bayanno Tv
রবিবার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮
×

প্রতিদিনের শুটে আলিয়া চান ৬০ লাখ, ব্যক্তিগত কর্মীর ১ লাখ

  বিনোদন ডেস্ক ১৩ জুন ২০২১, ১৭:৩৯

ফাইল ছবি

বলিউডে আসার পর থেকে একের পর এক ব্লকবাস্টার সিনেমাতে অভিনয় করে বর্তমান এই অবস্থান তৈরি করেছেন আলিয়া ভাট। যেকোনো চরিত্রই পর্দায় ফুটিয়ে তুলতে পারেন এই অভিনেত্রী। তাই বিশ্ব জুড়ে তার ভক্ত সংখ্যাও কম নয়। তার নজরকাড়া সৌন্দর্য ও হাসি দেখে মুগ্ধ সব ভক্তরা।

দিন যত যাচ্ছে ততই সিনেমার কাটতি বাড়ছে এই বলিউড সেনসেশন অভিনেত্রীর। এ কারণে এই নায়িকার প্রতি ঝুকছেন নির্মাতা। আর এই সুযোগ বুঝে আয়ের চাহিদা বাড়িয়ে নিচ্ছেন এই নায়িকা।

নতুন সিনেমায় আলিয়া ভাট প্রতিদিনের শুটের জন্য দাবি করেছেন ৬০ লাখ টাকার বেশি।  শুধু কি তাই, সঙ্গে দিতে হবে ব্যক্তিগত সহকারীর পারিশ্রমিক, হোটেল ও ভ্রমণ খরচ!

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিটের খবর অনুযায়ী, আলোচিত দক্ষিণী ‘আরআরআর’ সিনেমার জন্য এমন পারিশ্রমিক দাবি করেছেন তরুণ এই অভিনেত্রী।

সংবাদমাধ্যমটির খবরে বলা হয়েছে , ‘আরআরআর’ সিনেমার জন্য দর কষাকষি করে প্রতিদিনের শুটের জন্য আলিয়াকে ৫০ লাখ রুপি দিতে রাজি হয়েছেন নির্মাণ-সংশ্লিষ্টরা, যা বাংলাদেশি মুদ্রায় ৬০ লাখ টাকার বেশি। আলিয়াকে শুটিং করতে হবে ১০-১২ দিন, সেই হিসাবে পুরো সিনেমার জন্য আলিয়া পাবেন প্রায় পাঁচ কোটি রুপির বেশি।

তবে এখানেই শেষ নয়, নিজের ব্যক্তিগত কর্মীর জন্য আলিয়াকে প্রতিদিন দিতে হবে ১ লাখ। অর্থাৎ তাকে দিতে হবে মোট ১২ লাখ রুপি। এ ছাড়া এই সিনেমার শুটের জন্য হোটেল এবং ভ্রমণ খরচও নির্বাহ করতে হবে সিনেমার টিমকে।

অ্যাকশনধর্মী ‘আরআরআর’ সিনেমাটি রচনা ও পরিচালনা করছেন এস এস রাজমৌলি। সিনেমাটিতে দক্ষিণ ভারতীয় সুপারস্টার রাম চরণের নায়িকা হবেন আলিয়া ভাট। এ ছাড়া এই সিনেমায় দেখা যাবে জুনিয়র এনটিআর ও অজয় দেবগনকে।  

সূত্র: ফিল্মিবিট

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।