Bayanno Tv
রবিবার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮
×

৪ লাখ রুপিতে ভাড়া হবে সুশান্তের ফ্ল্যাট

  বিনোদন ডেস্ক ১৬ জুন ২০২১, ২১:২৪

ফাইল ছবি

গত বছর ২০২০ সালে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে তার ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। মুম্বাইয়ের বান্দ্রায় অবস্থিত ফ্ল্যাটটিতে ভাড়া থাকতেন সুশান্ত। সম্প্রতি জানা গেছে, ফ্ল্যাটটির মালিক সেটি ভাড়া দেবেন। প্রতি মাসে ৪ লাখ রুপিতে ফ্ল্যাটটি ভাড়া দেয়া হবে।

২০১৯ সালের ১০ ডিসেম্বর থেকে ২০২২ সালের ৯ ডিসেম্বর পর্যন্ত চুক্তি করেছিলেন এই অভিনেতা। চুক্তি অনুযায়ী তিনভাগে— প্রথম বছর ৪ লাখ ৩০ হাজার, দ্বিতীয় বছর ৪ লাখ ৫১ হাজার ও তৃতীয় বছর ৪ লাখ ৭৪ হাজার রুপি ভাড়া দেয়ার কথা ছিল। সুশান্ত ১২ লাখ ৯০ হাজার রুপি পরিশোধ করেন।

সুশান্তে ফ্ল্যাট ভাড়া প্রসঙ্গে এর মধ্যস্ততাকারী বলেন, ‘কিছুদিনের মধ্যে ফ্ল্যাটটি ভাড়া দেয়া হবে। করোনা মহামারির দ্বিতীয় ঢেউ হওয়ায় মোটা অঙ্কের অর্থ দিয়ে বাসা ভাড়া এখন কম হচ্ছে। এছাড়া সুশান্ত এখানে থাকতেন এজন্য আগ্রহও কম। কয়েকজন বলিউড ব্যক্তিত্ব ফ্ল্যাটটি দেখেছেন কিন্তু পরে যোগাযোগ করেননি। বাড়ির মালিকও তারকাদের ভাড়া দিতে আগ্রহী নন।’

গত বছর ১৪ জুন এই ফ্ল্যাট থেকে সুশান্ত সিংয়ের লাশ উদ্ধার করা হয়। প্রাথমিক ময়নাতদন্তের প্রতিবেদনে এই অভিনেতার মৃত্যুকে আত্মহত্যা বলে উল্লেখ করা হলেও এ নিয়ে মামলা চলছে। বর্তমানে মামলার তদন্ত করছে ভারতের সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই)। কিন্তু এটি নিয়ে এখনো রহস্য কাটেনি।

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।