Bayanno Tv
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ ফাল্গুন ১৪২৭
×

টিকা নিলেন রকস্টার জেমস

  বায়ান্ন ডেস্ক    ১০ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৩৮

ফাইল ছবি

মহামারি করোনার ভ্যাকসিন নিলেন দেশের শীর্ষ রকস্টার জেমস। দেশে স্বতন্ত্র তারকা শিল্পীদের মধ্যে সম্ভবত তিনিই প্রথম এই নজির সৃষ্টি করলেন।

আজ বুধবার (১০ ফেব্রুয়ারি) বেলা ১টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে এসে তিনি টিকা গ্রহণ করেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন জেমসের মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন।

জানা গেছে, কোনও সংগঠন বা প্রতিষ্ঠানের উদ্যোগে নয়, জেমস নিজেই উদ্যোগী হয়েছেন টিকা নেওয়ার বিষয়ে। তিনি মনে করেন, দেশের সব নাগরিকেরই এই টিকা নেওয়া জরুরি।

কোনো সংগঠন বা প্রতিষ্ঠানের উদ্যোগে নয় জেমস নিজেই আগ্রহী হয়ে টিকার প্রথম ডোজ গ্রহণ করেন। জেমসের ডান বাহুতে টিকা পুশ করেন নার্স সাদিয়া সুমি।

এর আগে বিদেশে যুক্তরাষ্ট্র প্রবাসী অভিনেত্রী-সঞ্চালক নওশীন নাহরীন মৌ করোনার টিকা নেন। সেখানে তিনি স্বাস্থ্যকর্মী হিসেবে কাজ করছেন।

এ ছাড়া সোমবার ও মঙ্গলবার জাতীয় সংসদ ভবনে টিকা নেন যথাক্রমে সুবর্ণা মুস্তাফা ও আসাদুজ্জামান নূর। অবশ্য তারা দুজনেই সংসদ সদস্য। সুবর্ণার স্বামী নির্মাতা বদরুল আনাম সৌদও টিকা নিয়েছেন।

গত রোববার থেকে সারা দেশে সরকার করোনার অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার করোনার টিকা ‘কভিশিল্ড’ দেওয়া শুরু করেছে। টিকার তৃতীয় দিন গতকাল মঙ্গলবার পর্যন্ত দেশে মোট টিকা নিয়েছেন ১ লাখ ৭৯ হাজার ৩১৮ জন। এর মধ্যে গত ২৭ ও ২৮ জানুয়ারি উদ্বোধন ও পরীক্ষামূলক ৫৬৭ জনের টিকা নেওয়ার সংখ্যাও যুক্ত করা হয়েছে।

শেখ সোহান

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।