Bayanno Tv
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮
×

মেয়ের জন্য এ বছর শুটিং করবেন না আনুশকা

  বিনোদন ডেস্ক ২৪ জুন ২০২১, ০০:০৩

সংগৃহীত

ভারতে বলিউড ও ক্রিকেট যেন একই সুতোয় বাঁধা। ক্রিকেটারদের সঙ্গে বলিউডের অভিনেত্রীদের প্রেম-বিয়ের ঘটনা হামেশাই হয়ে আসছে। তারই ধারাবাহিকতায় ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ২০১৭ সালের ডিসেম্বরে অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে গাঁটছড়া বাঁধেন। বর্তমানে তাদের ভারতের অন্যতম প্রভাবশালী ও জনপ্রিয় জুটি বলা হয়। 

বিয়ের তিন বছর পর এ বছরের শুরুতেই আনুশকা ও বিরাটের ঘর আলোকিত করে জন্ম হয় সুন্দর ফুটফুটে একটি কন্যাসন্তানের। তাদের আদরের এই কন্যার নাম রাখা হয়েছে ভামিকা। ভামিকা নামের বাংলা অর্থ মুখবন্ধ, সূচনা। কিন্তু জন্মের পরে এখনও নিজেদের সন্তানকে মিডিয়ার সামনে আনেননি বিরাট-আনুশকা।

তবে নিজেদের একমাত্র সন্তান ভামিকাকে নিয়ে চিন্তায় পড়েছেন আনুশকা। বর্তমানে করোনার দ্বিতীয় ঢেউয়ে টালমাটাল ভারত। প্রতিদিন আক্রান্ত হচ্ছেন হাজার হাজার মানুষ। যেখানে মৃত্যুর হারও প্রতিদিন হাজারের ওপরে। এরই মধ্যে ভারতের চিকিৎসক, স্বাস্থ্য বিশেষজ্ঞ, বৈজ্ঞানিকসহ অনেকেই ধারণা করছেন করোনার তৃতীয় ঢেউ নিয়ে। 

তাদের মতে, দ্বিতীয় ঢেউ না যেতেই, করোনার তৃতীয় ঢেউ আসার আশঙ্কা রয়েছে। যাতে ভারতের আক্রান্ত ও মৃত্যুর হার আরও বেশি হতে পারে। এ ছাড়া তৃতীয় ঢেউ শিশুদের জন্য সবচেয়ে বেশি মারাত্মক হতে পারে বলেও অনুমান করছেন তারা।

বিশেষজ্ঞদের এমন ধারণায় মেয়েকে নিয়ে এবার চিন্তায় পড়েছেন বিরাটপত্নী আনুশকা। তাই মেয়েকে সুরক্ষার জন্য আপাতত নিজেকে অভিনয় থেকে দূরে রাখবেন তিনি। যার ফলে তার হাতে থাকা সব কাজের শুটিং আপাতত স্থগিত করেছেন। তার মতে, কাজের থেকে মেয়ের জীবনের সুরক্ষা বেশি জরুরি।

মা হওয়ার পর বলিউড অভিনেত্রীদের জীবনে অনেকটাই পরিবর্তন আসে। কারণ মা হওয়া মানেই তো নতুন একটি জীবন, নতুন এক অভিজ্ঞতা। তাই তারা চাইলেই আগের মতো জীবন যাপন করতে পারেন না। তাদের ভালোবাসার রুপালি পর্দা থেকে নিজেদের রাখতে হয় দূরে। আনুশকাও ঠিক একই কাজ করছেন।

মেয়ের জন্য নিজের ক্যারিয়ারের সবচেয়ে ভালো সময়টি তিনি ছাড় দিচ্ছেন। বিশেষ করে কোভিডের সময় তিনি মেয়েকে রেখে বাড়ির বাইরে একেবারেই পা দেবেন না বলেও জানিয়েছেন। তাই তিনি প্রযোজনা সংস্থার টিমকে বলে দিয়েছেন এ বছর কোনো শুটিংয়ের পরিকল্পনা যেন না করা হয়। শুটিং স্পটে করোনাসম্পর্কিত সব সতর্কতা নেয়া সত্ত্বেও আনুশকা কিছুতেই রাজি নন সেটে যেতে। পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী বছর কাজে ফেরার কথা ভাবছেন এই বলিউড তারকা। তাই এখন নতুন কোনো কাজ নিচ্ছেন না তিনি।

তবে শুটিং না থাকলেও বাসায় বসে নেই দ্য শর্মা। চালিয়ে যাচ্ছেন নিজের পর্দার পেছনের কাজগুলো। তাই নিজের একমাত্র প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মস নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ইতোমধ্যেই বেশ কিছু জনপ্রিয় সিনেমা ও ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে। যার মধ্যে রয়েছে  সিরিজ ‘এনএইচ টেন’, ‘বুলবুল’, ‘পরী’, ‘পাতাল লোক’। যার প্রতিটিই দর্শকদের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছে। তবে এটি তার একার প্রযোজনা সংস্থা নয়।

ভাই কর্নেশ শর্মার সঙ্গে আনুশকা এই প্রযোজনা সংস্থা চালান। বর্তমানে তাদের হাতে বেশ কিছু ভালো কাজ রয়েছে। যেগুলো করোনার কারণে আপতত বন্ধ রয়েছে।  এ দিকে আনুশকা নেটফ্লিক্সে সাক্ষী তনবরের সঙ্গে ‘মাই’, আর অনবিতা দত্তকে নিয়ে ‘কোয়ালা’ ছবি দুটি আনছেন। ‘কোয়ালা’ ছবির মাধ্যমে ইরফান খানের ছেলে বাবিলের অভিষেক হতে চলেছে। এই ছবিতে তার বিপরীতে আছেন তৃপ্তি ডিমরি। নবদীপ সিং পরিচালিত আমাজন প্রাইমে এক প্রকল্প আনতে চলেছেন আনুশকা।

এদিকে আবার আদিত্য রায় কাপুরকে নিয়ে এক অ্যাকশনধর্মী ছবি বানাচ্ছেন তিনি। অত্যন্ত হিট সিরিজ ‘পাতাল লোক টু’ নির্মাণ নিয়ে ব্যস্ত তার প্রযোজনা সংস্থা। আরও নানান প্রকল্প হাতে নিয়েছেন আনুশকা।

তবে সিনেমা প্রযোজনার পাশাপাশি তিনি ইতোমধ্যেই নতুন একটি ছবিতে সাইন করেছেন। যেটি ভারতের নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ঝুলন গোস্বামীর বায়োপিক। আর এই ছবির প্রোমোর শুটিংয়ের জন্য গত বছর জানুয়ারিতে কলকাতার ইডেন গার্ডেন স্টেডিয়ামে গিয়েছিলেন আনুশকা। ২০২২ সালের মাঝামাঝিতে আবার এই ছবির শুটিং শুরু করার কথা ভাবছেন তিনি।

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।