Bayanno Tv
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮
×

আমি পরিবারের কুসন্তান: যশ দাশগুপ্ত

  বিনোদন ডেস্ক ০১ জুলাই ২০২১, ১৭:০৯

ফাইল ছবি

পরিবারের সঙ্গে দূরত্ব বাড়ছে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির আলোচিত চিত্রনায়ক যশ দাশগুপ্তর। অভিনেতার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট দেখার পর এই প্রশ্নই উঠছে। বুধবার (৩০ জুন) যশ তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। সাদা-কালোর আবহে নিজের ছবি পোস্ট করে ছবির ক্যাপশনে লেখা (ভাবানুবাদ অনুযায়ী), “আমি পরিবারের কুসন্তান হতে পারি তবে যারা সুবোধ তারা কিন্তু ততটাও সুবোধ নয়।”

শুধু ইনস্টাগ্রামে পোস্ট নয়, স্টোরিতেও ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়েছেন যশ। সেখানে তিনি লিখেছেন—‘সাধারণত পরিবার মানুষের সবচেয়ে নিরপদ স্থান। কিন্তু কখনো কখনো ওই স্থান থেকে সবেচেয়ে বেশি আঘাত করা হয়।’ এরপর থেকে চলছে জোর জল্পনা। নেটিজেনদের ধারণা, নুসরাত কাণ্ডের পর পরিবারের সঙ্গে দূরত্ব বাড়ছে যশের।

গত বছর নুসরাত-নিখিলের সম্পর্কের ভাঙনের খবর প্রকাশ্যে আসার কিছুদিন পর অভিনেত্রীর সঙ্গে যশের ঘনিষ্ঠতার গুঞ্জন চাউর হয়। সোশ্যাল মিডিয়ায় একাধিকবার একই স্টোরি শেয়ার করেছেন তারা। নুসরাত অভিনীত ‘ডিকশনারি’ সিনেমার প্রিমিয়ারেও তার সঙ্গে গিয়েছিলেন যশ। দু’জনের একসঙ্গে পার্টি করার ছবিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

এমন পরিস্থিতিতে নুসরাতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসে। তারপরই নিখিল জানান, নুসরাতের সন্তানের বাবা তিনি নন। নিখিলের এমন বক্তব‌্যের পর নুসরাতের সন্তানের বাবা হিসেবে যশের নাম উঠে আসে। অনেকে মনে করছেন—এই বিতর্কের কারণে পরিবারের সঙ্গে যশের দূরত্ব বেড়েছে। আর সেই অভিমানে এই পোস্ট দিয়েছেন যশ। 

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।