Bayanno Tv
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮
×

১৬ বছর পর ইরফানের ‘দুবাই রিটার্ন’

  বিনোদন ডেস্ক ০৪ জুলাই ২০২১, ১৭:৩৬

সংগৃহীত

প্রয়াত বলিউড ও হলিউড অভিনেতা ইরফান খান অভিনীত সিনেমা ‘দুবাই রিটার্ন’। ২০০৫ সালে সিনেমাটির নির্মাণ কাজ সম্পন্ন হয়। এরপর একাধিক ফিল্ম ফেস্টিভ্যালে দেখানো হলেও প্রেক্ষাগৃহে আর মুক্তি দেয়া হয়নি। শুক্রবার (২ জুলাই) ইরফান খানের ছেলে বাবিল সামাজিক যোগাযোগমাধ্যমে ১৬ বছর পর সিনেমাটির মুক্তির খবর জানান। শনিবার (৩ জুলাই) বান্দ্রা ফিল্ম ফেস্টিভ্যালের ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে এটি।

‘দুবাই রিটার্ন’ পরিচালনা করেছেন আদিত্য বসু ভট্টাচার্য। এতে আফতাব আংরেজ নামের এক সন্ত্রাসীর চরিত্রে অভিনয় করেছেন ইরফান। এছাড়া সিনেমাটিতে বিজয় মৌর্য, রাজাক খান ও দিব্যা দত্ত অভিনয় করেছেন।

দীর্ঘদিন ধরে সিনেমাটি মুক্তি না পাওয়া প্রসঙ্গে গত বছর এর প্রযোজক মান্য পাতিল শেঠ বলেন, ‘আমি সিনেমাটি মুক্তি দিতে চাই, অনেক ইচ্ছাও রয়েছে। এত বছর ধরে সেই চেষ্টাও একজন করছেন। কিছু টেকনিক্যাল ও আইনি জটিলতার কারণে আমরা সেই সময় মুক্তি দিতে পারিনি। আর সেই সমস্যা এখনো রয়েছে। সমস্যা সমাধানের চেষ্টা চলছে।’

ইরফান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আংরেজি মিডিয়াম’। গত বছর মুক্তি পায় এটি। কিন্তু তারপরই করোনা মহামারি শুরু হয়। এছাড়া এই অভিনেতার একাধিক সিনেমা মুক্তির অপেক্ষায়। এরপর মধ্যে ‘সংস অব দ্য স্করপিয়নস’ সিনেমাটিও রয়েছে। 

সূত্র: এনডিটিভি

এস 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।