Bayanno Tv
রবিবার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮
×

দর্শকের অনুপ্রেরণায় ফের উপস্থাপনায় তিশা

  বায়ান্ন বিনোদন ডেস্ক ১৪ জুলাই ২০২১, ০৯:৪১

সংগৃহীত

এবারের ঈদুল আজহায় কোনো নাটক নেই জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার। তবে ঈদে  ভিন্ন ভূমিকায় দর্শকদের আনন্দ দিতে ছোট পর্দায় হাজির হবেন তিনি। ঈদুল ফিতরে ‘দ্য বক্স’ নামের অনুষ্ঠান উপস্থাপনা করেছিলেন। দর্শকের অনপ্রেরণায় আবার সেই অনুষ্ঠান নিয়ে আসছেন তিশা।

যদিও ঈদুল আজহার একাধিক নাটকে অভিনয়ের সিডিউল চুড়ান্তও করেছিলেন তিনি। কিন্তু শুটিং শুরুর আগেই ঘটে দুর্ঘটনা। পায়ে আঘাত পান তিশা। পরে চিকিৎসা নিতে গেলে তাকে বিশ্রামে থাকার পরামর্শ দেয়া হয়। তাই তার হাতে থাকা সবগুলো নাটকের শুটিং বাতিল করতে হয়। সেই কারণে এবারের ঈদে তার অভিনীত নতুন নাটক প্রচার হওয়ার সম্ভাবনা নেই।

তবে ‘দ্য বক্স’ নামের ভিন্নধর্মী একটি টিভি অনুষ্ঠান উপস্থাপনা করেছিলেন গত ঈদে। একাধিক টিভি চ্যানেলে প্রচার হওয়া সেই অনুষ্ঠানটি বেশ জনপ্রিয়তা পায়। এটির শুটিং করতে খুব বেশী চলাফেরা করতে হয়না, তাই অনুষ্ঠানটির শুটিং শুরু করেছেন এই অভিনেত্রী।

এবারও ছয়টি চ্যানেলে ঈদের সাত দিন অনুষ্ঠানটি প্রচার হবে। চ্যানেলগুলো হলো এনটিভি, চ্যানেল আই, এটিএন বাংলা, আরটিভি, গাজী টিভি ও দীপ্ত টিভি। এবারের পর্বগুলোতে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নুসরাত ফারিয়া, মাহিয়া মাহী, সিয়াম আহমেদ, অপর্না ঘোষ, এফ এস নাঈম ও ইরফান সাজ্জাদ।

এতে উপস্থাপনা প্রসঙ্গে তিশা বলেন, ‘ উপস্থাপনায় আমার তেমন কোনো অভিজ্ঞতা ছিল না। কিন্তু এই অনুষ্ঠানটি উপস্থাপনা করার পর অনেকের কাছে থেকে ভালো সাড়া পেয়েছি। সেই অনুপ্রেরনাতেই এবারের ঈদে এটি উপস্থাপনা করছি। আশা করছি এবারের পর্বগুলোও দর্শক আগ্রহ নিয়েই দেখবেন।’

নাটকে অভিনয়ের পাশাপাশি সিনেমাতেও নিয়মিত অভিনয় করেন তিশা। ‘ভালোবাসা প্রাতিলতা’, ‘রক্তজবা’, ‘ঢাকা ২০৪০’  নামের তিনটি সিনেমার কাজ হাতে আছে তার।

এএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।