Bayanno Tv
রবিবার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮
×

শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন নয়নতারা

  বায়ান্ন বিনোদন ডেস্ক ১৪ জুলাই ২০২১, ১৩:৫২

ফাইল ছবি

চার বছর চুটিয়ে প্রেম করে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তামিল সিনেমার পরিচালক বিগনেশ শিবান ও অভিনেত্রী নয়নতারা। কারণ অসুস্থ বাবা চাচ্ছেন, দ্রুতই বিয়ে করুক নয়নতারা। 

শোনা যাচ্ছে, খুব শিগগিরই তামিলনাড়ুর একটি মন্দিরে তাদের বিয়ের আয়োজন করা হবে। তবে করোনার কারণে বিয়েতে খুব বেশি আয়োজন থাকছে না। কয়েকজন বন্ধু ও ঘনিষ্ঠজনদের নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সারতে চাইছেন এই জুটি। 

ভারতীয় এক সংবাদমাধ‌্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, বেশ কিছু দিন ধরেই নয়নতারার বাবা কুরিয়ান কোড়িয়াতু শারীরিকভাবে অসুস্থ। হাসপাতালেও ভর্তি ছিলেন তিনি। প্রেমিক শিবানকে নিয়ে বাবাকে দেখতেও গিয়েছিলেন নয়নতারা। অসুস্থতার কারণে মেয়ের বিয়েটা দ্রুত সেরে ফেলতে চান তার বাবা। তাই খুব শিগগির শিবানের সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন নয়নতারা।

সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন বিগনেশ শিবান। এতে দেখা যায়, এই পরিচালকের বুকে মাথা ও হাত রেখেছেন নয়নতারা। তখন নয়নতারার অনামিকাতে আংটি দেখা যায়। এরপর থেকে তাদের বাগদান ও বিয়ের গুঞ্জন শুরু হয়। 

চার বছর আগে অর্থাৎ ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার সেটে তাদের প্রেমের সম্পর্ক শুরু। প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের রোমান্টিক ছবি পোস্ট করেন তারা। তবে বিয়ের ব্যাপারে নয়নতারা ও বিগনেস কেউই এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি। তবে বিয়েটা এখন সময়ের অপেক্ষা মাত্র।

এর আগে অভিনেতা, পরিচালক, কোরিওগ্রাফার প্রভু দেবার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন নয়নতারা। তবে শেষ পর্যন্ত তাদের সম্পর্ক টেকেনি।  

এএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।