Connect with us

বলিউড

সন্তান জন্মের পর আরব-ইউরোপ জুড়ে ছড়িয়ে পড়বে আলিয়ার পোশাক

Avatar of জাকির হোসাইন

Published

on

আয়াত

বড় ঘরের মেয়ে আর বড় ঘরের বউ শুধু তাই নয়, নিজের মেধা ও যোগ্যতায় বিনোদন জগতে নিজের স্থান এরইমধ্যে পাকা করেনিয়েছেন আলিয়া ভাট। তাই কখন তার সিনেমা মুক্তি পায়, তা নিয়ে যেমন রবরব শুরু হয়, তেমনি তার ব্যবসায়িক ও ব্যক্তি জীবন নিয়ে কোন খবর বের হলে নেটিজেনদের মধ্যে তা ছড়ি পড়ে।

বিয়ে আর বিয়ের পরই সন্তান আগমনে খবর, এই সব নিয়ে কম মাতামাতি হয়নি। এখন অপেক্ষা শুধু সন্তানের আগমন নিয়ে নয়, আলিয়া তার ব্যবসা- মা ও সন্তানের পোশাক নিয়েও অনেক পরিকল্পণা করে রেখেছেন এই বলিউড অভিনেত্রী। ভাবনাচিন্তার পরিধিও বাড়িয়ে নিচ্ছেন এই অবসরে।

জানা গেলো, বাচ্চাদের জামাকাপড়ের ব্যবসা আরও বড় করতে চান অভিনেত্রী আলিয়া ভাট্ট। তার নিজস্ব ব্র্যান্ডের ফ্যাশন আরও বৃহত্তর বৃত্তে পৌঁছে যাক, এমনই চান অভিনেত্রী।

দেশের বাইরে আপাতত কোথায় কোথায় ব্যবসা চালু করছে আলিয়ার ব্র্যান্ড ‘এড-আ-মাম্মা’? সূত্রের খবর, পরের বছর থেকেই আসছে নতুন পরিকল্পনা। আরব আমিরশাহি আর ইউরোপ জুড়ে ছড়িয়ে পড়বে আলিয়ার পোশাক বিপণী।

আলিয়া জানান, ‘এড-আ-মাম্মা’ তার প্রথম বাণিজ্যিক উদ্যোগ। শিশুদের জন্য অল্প দামে ভাল মানের পোশাক তৈরিই তার লক্ষ্য। যা পরে আরাম পাবে নবজাতক।

Advertisement

ভাবনা মাথায় এসেছিল আগেই। মা-ঠাকুমাদের হাতে তৈরি নরম পোশাক এখনকার বাচ্চারা আর পায় না।

আলিয়া মনে করেন বাচ্চাদের জন্য এ দেশে এখন উপযুক্ত পোশাকের অভাব। সামর্থ্য থাকলেও কেনার মতো ভাল পোশাক পাচ্ছেন না সদ্য মা-বাবারা। সব দিক বিবেচনা করেই শিশুদের জন্য একটি পোশাকের সংস্থা খুলেছিলেন অভিনেত্রী আলিয়া। ৬০ জন কর্মচারী নিয়ে শুরু হয়েছিল সেটি। ১৬০ রকমের পোশাক ছিল। আর সেখানেই এখন প্রচুরকর্মী। ১৮০০ রকমের ফ্যাশন সম্ভার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া বলেন, প্রথম দুবছর আমি সংস্থার সঙ্গে নিজের নাম জড়াইনি। দেখতে চেয়েছিলাম, আমার নাম ছাড়াই নিজগুণে পোশাক বিক্রি হয় কি না! শেষ ৩ মাসে আমাদের পোশাক বিক্রি দশ গুণ বেড়েছে। তাই বড় করে ভাবছি। লাইফস্টাইল আর শপা্ররস স্টপ-এর সঙ্গে চুক্তিতে এসেছি। আমাদের পণ্য চল্লিশটি আউটলেটে পৌঁছে যাবে মাসের শেষেই।

২০২০ সালের অক্টোবর মাস। বাচ্চাদের পোশাকের সম্ভার নিয়ে আসে ‘এড-আ-মাম্মা’। সে বার অনেকেই প্রশ্ন তোলেন, যার নিজেরই সন্তান নেই, তিনি শিশুদের পোশাক নিয়ে কাজ করবেন কী ভাবে! এ বার সে ধরনের কোনও প্রশ্ন উঠবে না বলেই মনে হচ্ছে মা হতে চলা আলিয়ার। ভাবছেন বিশ্বের সমস্ত হবু মায়ের কথা। হাতের সামনে সদ্যজাতের জন্যও উপযুক্ত পোশাক পেলে দুশ্চিন্তামুক্ত হবেন তারাও। সেই ভেবে ক্রমশই ব্যবসা এগিয়ে নিয়ে যাবেন, এই আলিয়ার ইচ্ছে। শুধু বাচ্চাদের নয়, হবু মায়েদের পোশাক নিয়েও ভাবছে এই সংস্থা।

নিজের ইনস্টাগ্রামে আলিয়া জানিয়েছেন, অন্তঃসত্ত্বা হওয়ার পর ক্রমাগত বদল আসে দেহে। কিন্তু সাজ-পোশাকের পছন্দ তো এত দ্রুত বদলায় না। তাই এই সময়ে কী ধরনের পোশাক পরা উচিত, তা নিয়ে অনেকের সংশয় তৈরি হয়। তবে উপায় কী? সমাধান বাতলে দিয়েছেন অভিনেত্রী নিজেই। জানিয়েছেন, তিনি নিজেই স্ফীতোদরের সঙ্গে মানানসই পোশাক বানানো শুরু করেছেন।

Advertisement

আলিয়া লিখেছেন, আমি নিজের পছন্দের জিন্‌সগুলিতে ইলাস্টিক লাগিয়ে নিয়েছি। বরের সঙ্গে ভাগাভাগি করতে হবে না, এমন কিছু জামাও বানিয়েছি। আর পেটে যাতে চাপ না লাগে, তাই ঢলঢলে পোশাক পরেছি।

নায়িকা আরও জানান, দেখতে কেমন লাগছে, তার থেকেও অনেক বেশি জোর দিচ্ছেন আরামের উপর। আর নিজের তৈরি এই পোশাকের নকশা কাজে লাগিয়েই তিনি শুরু করেছেন মাতৃত্বকালীন পোশাকের বিশেষ ব্র্যান্ড। সেই সঙ্গে বাজারে আসছে মনোরম শিশুপোশাক।

 

বলিউড

সালমানকে নিয়ে নির্মিত তথ্যচিত্রে ‘প্রেমিকাও’ রয়েছেন!

Published

on

আয়াত

ছবির পাশাপাশি ছোট পর্দায় রিয়্যালিটি শো-এর মঞ্চে সালমান খানকে দর্শক দেখেছেন। কিন্তু এ বারে সালমানকে দর্শক নতুন আঙ্গিক থেকে চিনবেন। কারণ ভাইজানকে নিয়ে তৈরি হচ্ছে একটি তথ্যচিত্র সিরিজ। এই সিরিজ়ে মূলত অভিনেতার বলিউড সফরকে তুলে ধরা হবে। পাশাপাশি ব্যক্তি সালমানকেও দর্শক নতুন ভাবে চিনতে পারবেন।

এর আগে জানা গিয়েছিলো, সালমানকে নিয়ে যে তথ্যচিত্র তৈরি হচ্ছে তার নাম রাখা হয়েছে ‘বিয়ন্ড দ্য স্টার’। ইন্ডাস্ট্রিতে অভিনেতার কাছের মানুষদের সাক্ষাৎকারও থাকবে। যার মধ্যে অন্যতম নাম সালমানের দীর্ঘ দিনের বন্ধু পরিচালক সঞ্জয় লীলা ভন্সালী। এই তথ্যচিত্রের শুটিং শুরু হয়েছে বলে জানা গেছে।

সালমানের এই নতুন প্রকল্প নিয়ে সম্প্রতি আরও একটি তথ্য প্রকাশ্যে এসেছে। সিরিজ়ের শুটিংয়ের সময় কিছু নির্বাচিত দৃশ্য নাকি পর্দায় সঞ্চালনা করবেন ইউলিয়া ভান্তুর। রোমানিয়ান এই কন্যের সঙ্গে সালমানের সম্পর্ক নিয়ে নানা সময়ে নানা গুঞ্জন কানে এসেছে। কেউ বিশ্বাস করেন তারা সম্পর্কে রয়েছেন। আবার কারও মতে দুজনে নেহাত বন্ধু।

প্রসঙ্গত, এই তথ্যচিত্রটি যে সংস্থার প্রযোজনায় তৈরি হচ্ছে, তারা পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরীর নতুন হিন্দি ছবিটিরও প্রযোজক। এই ছবিতে রয়েছেন পঙ্কজ ত্রিপাঠী, সঞ্জনা সাংঘির মতো তারকা।

সালমানের হাতে এখন প্রচুর কাজ। ‘বিগ বস’-এর সঞ্চালকের ভূমিকায় দর্শক এখন তাকে দেখেছেন। ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমির সঙ্গে ‘টাইগার ৩’ মুক্তির অপেক্ষায়। তার পর তিনি শুরু করবেন ‘কিসি কা ভাই কিসি কা জান’-এর শুটিং। এই ছবিতে সালমান ছাড়াও রয়েছেন পূজা হেগড়ে, শেহনাজ গিল ও দক্ষিণী অভিনেতা রামচরণ।

Advertisement
পুরো প্রতিবেদনটি পড়ুন

বলিউড

আর গোপন রাখতে পারছেন না, কী ঘোষণা দেবেন কিয়ারা

Published

on

আয়াত

গোপন কথাটি আর গোপন থাকছে না। কিছুতেই সেই খবর চেপে রাখতে পারছেন না কিয়ারা আডবাণী। ইনস্টাগ্রামে তাই বড় ঘোষণার ইঙ্গিত দিলেন। কবে সেই গোপন কথা ফাঁস করবেন, জানিয়ে দিলেন দিনও। তবে কি ঘোষণা দেবেন তিনি?

রোববার কিয়ারা ইনস্টাগ্রামে একটি ছোট্ট ভিডিও পোস্ট করেছেন। সেখানে অভিনেত্রীর চোখেমুখে ঔজ্জ্বল্য ঠিকরে বেরোচ্ছিল। লজ্জায় যেনো রাঙা হয়ে গিয়েছেন কিয়ারা। লাজুক হাসি হেসে কেবল বার কয়েক তাকিয়েছেন ক্যামেরার দিকে। সঙ্গে লিখেছেন ছোট তিনটি বাক্য। তাতেই যা বোঝার বুঝে নিয়েছেন অনুরাগীরা।

কিয়ারা নিজের ভিডিওর সঙ্গে লিখেছেন, ‘আর বেশি দিন গোপন রাখতে পারছি না। শীঘ্রই আসছে। সঙ্গে থাকুন। ২ ডিসেম্বর।’

আয়াত

কিয়ারার এই পোস্ট দেখামাত্র কমেন্টবাক্সে মন্তব্য করতে থাকেন অনুরাগীরা। সকলেই একবাক্যে আন্দাজ করে নিয়েছেন, কোন গোপন কথা কিয়ারা আগামী ২ তারিখ ফাঁস করতে চলেছেন। সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে তার বিয়ের গুঞ্জনে বলিউড ছয়লাপ। তার মাঝেই এমন ইঙ্গিতপূর্ণ পোস্ট করে বিয়ের ফুলটাই ফোটাতে চেয়েছেন ‘কবির সিংহ’খ্যাত অভিনেত্রী।

কেউ কেউ লিখেছেন, ‘বিয়ে হবে, সেই ঘোষণাই করবেন ২ তারিখ।’কেউ আবার সন্দেহের বশে সরাসরি প্রশ্ন করে বসেছেন, ‘বিয়ে করছেন নাকি?’

Advertisement

সিদ্ধার্থ এবং কিয়ারা কখনও তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে জানাননি। বিয়ের গুঞ্জনের মাঝেও দুজনের মুখেই কুলুপ আঁটা। শোনা যাচ্ছে, এর মধ্যে গিয়ে নাকি বিয়ের অনুষ্ঠানের জায়গা দেখে এসেছেন ‘শেরশাহ’ জুটি।

 

View this post on Instagram

 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

Advertisement
পুরো প্রতিবেদনটি পড়ুন

বলিউড

প্রেমে প্রতারিত হয়ে কাঁদলেন নোরা!

Avatar of জাকির হোসাইন

Published

on

আয়াত

আগামী ২৯ নভেম্বর নোরা ফাতেহির লাইভ অনুষ্ঠান রয়েছে ফিফা ফ্যান ফেস্টিভ্যালে। সেখানে কি স্বমহিমায় ধরা দেবেন নোরা?

নাচের রিয়্যালিটি শো-এ তিনি জনপ্রিয় বিচারক। নাচের বিভঙ্গেও তিনি নজরকাড়া। নোরা আপাতত ব্যস্ত ফিফা বিশ্বকাপের গ্র্যান্ড ফ্যান ফেস্টিভ্যালের প্রস্তুতিতে। রিহার্সালের ঝলক প্রকাশ্যে এসেছে। জোরদার মহড়া দিচ্ছেন নোরা। তবে এরই মধ্যে অভিনেত্রী চর্চায় এলেন অন্য এক কারণে।

আয়াত

সম্প্রচারিত রিয়্যালিটি শো-র এক পর্বে চোখের জল লুকোতে দেখা গেছে নোরাকে। এক প্রতিযোগী তখন ‘বড়া পস্তাওগে’ গানে নাচছিলেন। সেই দেখেই আবেগপ্রবণ হয়ে পড়লেন নোরা। কিন্তু কেন?

জানা যায়, এখানেই ব্যথা। কান্না হয়ে জমাট বেঁধে আছে অতীত, এই গানেই। যদিও ব্যক্তিগত কথা প্রকাশ্যে আনেন না নোরা। কিন্তু এই নাচ দেখে আর চুপ করে থাকতে পারেননি তারকা। বললেন, ‘আমার হৃদয় ছুঁয়ে গেলো। অনেক আগের কথা মনে পড়ে গেলো।’

কী ছিল সেই অতীত? অনেকেই জানেন, আবার অনেকে জানেন না। প্রেমে প্রতারিত হয়েছিলেন নোরা। অঙ্গদ বেদীর সঙ্গে সম্পর্কে ছিলেন তখন। বিচ্ছেদের পর মুষড়ে পড়েছিলেন অভিনেত্রী। পড়ে সেই বৃত্তান্ত চাপা পড়ে গেছে তার সক্রিয় কর্মজীবনে। তবে কিছু সুর কিছু স্মৃতি নিয়ে ফিরে ফিরে আসে। রিয়্যালিটি শো-র মঞ্চে তেমনই এক মুহূর্ত হঠাৎ ফিরে এসেছিল, সেই আবেগ গোপন করতে পারেননি নোরা।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Bari Tisha 🍓 (@tisha_o3)

পুরো প্রতিবেদনটি পড়ুন

জাতীয়

ইসলামী ব্যাংকের ‘ভয়ংকর নভেম্বর’ কাণ্ডে যা বললেন হাইকোর্ট ইসলামী ব্যাংকের ‘ভয়ংকর নভেম্বর’ কাণ্ডে যা বললেন হাইকোর্ট
আইন-বিচার15 mins ago

ইসলামী ব্যাংকের ‘ভয়ংকর নভেম্বর’ কাণ্ডে যা বললেন হাইকোর্ট

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল) থেকে ভুয়া ঠিকানা ও কাগুজে কোম্পানির নাম ব্যবহার করে কয়েক হাজার কোটি টাকা উত্তোলন এবং...

আয়াত আয়াত
অপরাধ25 mins ago

আয়াত হত্যা: আরও ৭ দিনের রিমান্ডে আবির

চট্টগ্রামের ইপিজেডে ৫ বছরের শিশু আলীনা ইসলাম আয়াতকে অপহরণের পর হত্যায় মামলায় গ্রেপ্তার প্রধান আসামি আবির আলীর আরও ৭ দিনের...

আয়াত আয়াত
অপরাধ26 mins ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩৮

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

আয়াত আয়াত
অপরাধ3 hours ago

প্রতিবন্ধী এক তরুণীকে পুড়িয়ে হত্যার অভিযোগ

ঢাকার কেরানীগঞ্জে দগ্ধ অবস্থায় উদ্ধার বাক প্রতিবন্ধী তরুণী মারা গেছেন। পরিবারের অভিযোগ, তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এ ঘটনায়...

আয়াত আয়াত
করোনা ভাইরাস3 hours ago

করোনার ৪র্থ ডোজ টিকা দেয়ার সুপারিশ

করোনাভাইরাস মহামারি মোকাবিলায় সম্মুখ সারির যোদ্ধা, ষাটোর্ধ্ব ব্যক্তি, গর্ভবতীদের করোনার ৪র্থ ডোজ টিকা দেয়ার সুপারিশ টিকা সংক্রান্ত কারিগরি কমিটির। বুধবার...

আয়াত আয়াত
জাতীয়15 hours ago

সীমান্তে নিরাপত্তায় যৌথ টহল দেবে বিজিবি-বিজিপি

বাংলাদেশ-মিয়ানমার সীমান্তে বিচ্ছিন্নতাবাদীদের অপতৎপরতা মেনে নেবে না বিজিবি ও বিজিপি। এজন্য যৌথ টহল শুরুর ব্যাপারে একমত হয়েছে দুই দেশের সীমান্তরক্ষী...

আয়াত আয়াত
অপরাধ20 hours ago

ফুটবল দ্বন্দ্বে নয়, কোমরের বেল্ট নিয়ে বন্ধুকে হত্যা

ফুটবল খেলাকে কেন্দ্র করে নয় বরং কোমরের বেল্ট নিয়ে চাঁদপুরে দশম শ্রেণির ছাত্র মো. বরকত ছুরিকাঘাতে তার বন্ধু মো. মেহেদীকে...

আয়াত আয়াত
বাংলাদেশ20 hours ago

ভারতে আরো একটি ব্যবসা বন্ধ করছে অ্যামাজন

ভারতে পাইকারি বিতরণ ব্যবসাও বন্ধ করে দিচ্ছে অ্যামাজন। বার্ষিক পরিচালন কার্যক্রম পর্যালোচনা এবং খরচ কমানোর অংশ হিসেবে এ পদক্ষেপ নিচ্ছে...

আয়াত আয়াত
বাংলাদেশ21 hours ago

বিশ্বকাপসহ টিভিতে যা দেখবেন আজ

ফিফা ফুটবল বিশ্বকাপে আজ (২৯ নভেম্বর) ‘এ’ গ্রুপে রাত ৯টায় নেদারল্যান্ডসের মুখোমুখি হবে কাতার এবং ইকুয়েডরের প্রতিপক্ষ সেনেগাল। অন্যদিকে ‘বি’...

আয়াত আয়াত
জাতীয়21 hours ago

জঙ্গি তৎপরতা আর বিএনপির কার্যক্রম এক সূত্রে গাঁথা: তথ্যমন্ত্রী

জঙ্গি তৎপরতা আর বিএনপির কার্যক্রম এক সূত্রে গাঁথা। বলেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। আজ মঙ্গলবার (২৯ নভেম্বর) সচিবালয়ে...

Advertisement

আর্কাইভ

আয়াত
জাতীয়15 hours ago

সীমান্তে নিরাপত্তায় যৌথ টহল দেবে বিজিবি-বিজিপি

আয়াত
জাতীয়2 days ago

সরকারকে জ্বালানির মূল্য নির্ধারণে সংশোধনী অনুমোদন করেছে মন্ত্রিসভা

আয়াত
রংপুর2 days ago

পা দিয়ে লিখে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে সেই মানিক

সতর্ক
আওয়ামী লীগ4 days ago

বিএনপির সম্মেলন নিয়ে অফিসিয়ালি কিছু আসেনি: স্বরাষ্ট্রমন্ত্রী

আয়াত
জাতীয়4 days ago

খেতে খেতে চীনের প্রধানমন্ত্রীকে টানেলের প্রস্তাবটা দেই: প্রধানমন্ত্রী

আয়াত
জাতীয়5 days ago

ময়দার বস্তায় আটা বিক্রি

আয়াত
বলিউড6 days ago

উরফি এবার মদের গ্লাস দিয়ে শরীর ঢাকলেন

আয়াত
জাতীয়6 days ago

‘রাজনীতি করতে চাই না, রাজনীতিবীদদের সহযোগিতা চাই’

আয়াত
জাতীয়7 days ago

বিশ্বকাপে আমাদের টিম নেই এটা আসলে কষ্ট দেয় : প্রধানমন্ত্রী

হত্যা
অপরাধ7 days ago

প্রেমিককে সঙ্গে নিয়ে নানাকে হত্যা

সর্বাধিক পঠিত