Connect with us

বলিউড

বিজেপিতে ‘কুইন’ কঙ্গনা!

Avatar of অনন্যা চৈতী

Published

on

আয়াত

মোদী সরকারের ঘনিষ্ঠ বলেই পরিচিত ‘কুইন’ কঙ্গনা। নানা রাজনৈতিক ইস্যু নিয়ে তার বক্তব্যে বিতর্ক হয়েছে বিস্তর। তবে কঙ্গনা থামেননি। সেই কঙ্গনাই সম্প্রতি সরাসরি রাজনীতিতে যোগ দেয়ার আভাস দিয়েছেন। এবার সেই বলিউড অভিনেত্রীকে বিজেপিতে স্বাগত জানালেন দলের সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। তবে শর্ত একটাই। সেটা হল, দলে যোগ দেয়ার আগে কোনও শর্ত দেয়া যাবে না।

২০২৪ লোকসভা ভোটে নিজের রাজ্য হিমাচল প্রদেশ থেকে ভোটে লড়ারও ইচ্ছাপ্রকাশ করেছেন কঙ্গনা। একটি সংবাদমাধ্যমের অনুষ্ঠানে এ নিয়েই প্রশ্ন করা হয়েছিল বিজেপির সর্বভারতীয় সভাপতি নড্ডাকে।

কঙ্গনার বিজেপি যোগ দেয়ার ইচ্ছে নিয়ে কী ভাবছে বিজেপি? নড্ডা জানিয়ে দেন, যে কেউই বিজেপিতে স্বাগত। দলীয় অনুশাসন মেনে যারা রাজনীতি করতে ইচ্ছুক, তারা চাইলে বিজেপিতে আসতে পারেন।

এরপর অভিনেত্রীর নাম নিয়েই নড্ডা বলেন, কঙ্গনা রানাউতকে বিজেপিতে স্বাগত। কেউ কাজ করতে চাইলে বিজেপিতে তার জন্য বড় জায়গা আছে। তবে কোনও শর্ত দিয়ে বিজেপিতে আসা যায় না। এটাই তাদের দলের নিয়ম। টিকিট দেয়ার ব্যাপারে দলের তৃণমূল স্তর থেকে নির্বাচন কমিটি হয়ে সংসদীয় দলে আলোচনা হয়। তারপর নেয়া হয় সিদ্ধান্ত।

কঙ্গনার বিজেপিতে যোগ দেয়ার প্রশ্নে নড্ডা এ-ও বলেন, সবাইকে বিজেপিতে স্বাগত। কিন্তু কে কোথায় কাজ করবেন, সেটা ঠিক করবে দল।

Advertisement

বিজেপি-ঘনিষ্ঠ কঙ্গনা কর্মসূত্রে মুম্বইয়ে থাকলেও তিনি হিমাচল প্রদেশের বাসিন্দা। অন্য দিকে, নড্ডার জন্ম বিহারে হলেও শিকড় কিছু দিন আগে নিজের রাজ্য থেকে ভোটে লড়ার ইচ্ছাপ্রকাশ করেছেন কঙ্গনা। মণিকর্ণিকার পরিচালক এবং অভিনেত্রী কঙ্গনা বলেন, মানুষ চাইলে এবং বিজেপি টিকিট দিলে হিমাচলপ্রদেশের মান্ডি থেকে ভোটে লড়বেন তিনি।

কঙ্গনার বলিউডে আত্মপ্রকাশ অনুরাগ বসু পরিচালিত ‘গ্যাংস্টার’ ছবি দিয়ে। ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছিলেন। এর পর একের পর এক ছবি দিয়ে নিজের জাত চেনান কঙ্গনা। ‘তনু ওয়েডস মনু’, ‘কুইন’-এর মতো ছবি করেছেন। দু’টি ছবিতেই অভিনয় করে জাতীয় পুরস্কার পেয়েছেন। ২০০৮ সালে ফ্যাশন সিনেমায় অভিনয়ের জন্য পান জাতীয় পুরস্কার।

তবে শক্তিশালী অভিনেত্রী কঙ্গনার ছবি যেমন হিট ততোধিক হিট তাকে নিয়ে একের পর এক বিতর্ক। সিনে দুনিয়ার কেউ হোক কিংবা রাজনীতি, কারও সম্পর্কে দুমদাম বলে দিতে দু’বার ভাবেন না এই অভিনেত্রী।

করণ জোহরের বিরুদ্ধে নেপোটিজমের অভিযোগ করেন কঙ্গনা। ঋত্বিক রোশন তাকে দীর্ঘ মেল করে জ্বালাতন করতেন বলে অভিযোগ করেছেন। সে নিয়ে জল গড়ায় আদালত পর্যন্ত। আবার সুশান্ত সিংহ রাজপুতের অকাল মৃত্যুর পর বলিউডের ‘প্রভাবশালী’দের দায়ী করে বিতর্কে জড়িয়েছিলেন কঙ্গনা।

সেই অভিনেত্রীই আবার বিজেপির একনিষ্ঠ সমর্থক। আরও পরিষ্কার করে বললে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমর্থক তিনি। সেই কঙ্গনার বিরুদ্ধে ধর্মীয় বিভেদ ছড়ানোর অভিযোগে এফআইআর দায়ের হয়েছে। সুশান্ত সিংহ রাজপুত মৃত্যু মামলায় মুম্বাই পুলিশের বিরুদ্ধে মর্যাদাহানিকর মন্তব্য করার অভিযোগেও কঙ্গনার বিরুদ্ধে মামলা দায়ের হয় আদালতে। যা নিয়ে তৎকালীন উদ্ধব ঠাকরে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ করেন কঙ্গনা। আবার পর ক্ষণেই জানান, সাভারকরের মতো জেলে যেতে রাজি তিনি।

Advertisement

পরে সেই মণিকর্ণিকা অভিনেত্রীকে ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা দিয়েছে মোদী সরকার। যদিও এক জন অভিনেত্রীকে কেন ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা দেয়া হচ্ছে, এ নিয়ে বিজেপি সরকারকে একহাত নেয় বিরোধীরা।

কখনও মুম্বইকে পাকিস্তান অধিকৃত কাশ্মীর, কখনও মহাত্মা গান্ধী সম্পর্কে অবমাননাকর মন্তব্য করে বিতর্ক এবং আইনি প্যাঁচে পড়েছেন কঙ্গনা। তবে তিনি থামেননি। কঙ্গনার নিজের কথায়, ‘‘আমি ছোট থেকে একরোখা।’’

বার বার টুইটারে ‘আপত্তিকর’ পোস্ট করায় কঙ্গনাকে নিষিদ্ধ করে দেয় মাইক্রোব্লগিং সাইট। গেলো মে মাসে টুইটার থেকে ‘নির্বাসিত’ হয়ে অন্যান্য সমাজমাধ্যমে সোচ্চার হন টুইটার।

১৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭২তম জন্মদিনে শুভেচ্ছা জানান কঙ্গনা। শুভেচ্ছাবার্তা ছিল মোদী-বন্দনায় ভরপুর। কঙ্গনা জানিয়ে দেন, মোদীই এই গ্রহের সবচেয়ে প্রভাবশালী পুরুষ। শুধু তাই নয়, কঙ্গনার কথায়, ‘রাম, কৃষ্ণ, গান্ধীর মতো মোদীও অমর হয়ে থাকবেন।’ মোদীকে ‘অবতার’। তাই মোদীর দলে কঙ্গনা যোগ দেবেন, এতে বিস্ময়ের কিছু নেই।

কঙ্গনার নতুন ছবির নাম ‘এমার্জেন্সি’। ছবিতে ভারতের প্রাক্তন প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা। ছবিতে রয়েছেন অনুপম খের। তিনি জেপি নারায়ণের ভূমিকায় অভিনয় করছেন। এ ছাড়া বিভিন্ন ভূমিকায় অভিনয় করছেন মহিমা চৌধুরি, শ্রেয়স তালপাড়ে, মিলিন্দ সোমন। ‘এমার্জেন্সি’ চিত্রনাট্য লিখেছেন এবং পরিচালনা করেছেন কঙ্গনা।

Advertisement

তবে ছবির দুনিয়া ছেড়ে এখনই পুরোপুরি রাজনীতি নয় বলে জানাচ্ছেন কঙ্গনা। এরমধ্যেই তার রাজনীতিতে যোগদানের সম্ভাবনা রয়েছে বলে নিজেই জানান কঙ্গনা। তবে তার ‘শর্ত’ নিজের বাসস্থান যেখানে, সেখান থেকে লোকসভা ভোটে লড়বেন। হিমাচল প্রদেশে বিজেপির হয়ে প্রচারে দেখা যাবে কি? তা পরিষ্কার করেননি কঙ্গনা।

হিমাচলে এখন ক্ষমতায় রয়েছে বিজেপি। মোদী-ম্যাজিক কাজ করেছে বলে দাবি করেছেন জেপি নড্ডা। তিনি জানান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপর সবার আস্থা আছে। তিনি বিশ্বাস করেন যে আবার হিমাচলের মানুষ বিজেপিকেই বেছে নেবেন।

বস্তুত, আগামী নভেম্বরেই রয়েছে হিমাচল প্রদেশে বিধানসভা নির্বাচন রয়েছে। নির্বাচন এক দফায় অনুষ্ঠিত হবে। ভোটের ভোটগ্রহণ ১২ নভেম্বর অনুষ্ঠিত হবে। 8 ডিসেম্বর হবে ভোট গণনা।

পঞ্জাব জয়ের পর এ বার হিমাচল প্রদেশ জয়ের লক্ষ্যে ৬৮টি আসনেই লড়বে বলে ঘোষণা করেছে আম আদমি পার্টি। তবে তাতে তাদের ওপর কোনও প্রভাব পড়বে না বলে দাবি করেছে বিজেপি।

হিমাচলের মুখ্যমন্ত্রী জয় রাম ঠাকুরের দাবি, আগামী বিধানসভা নির্বাচনে হিমাচলে সবক’টি আসনেই বিজেপি জিতবে। তবে এ বারের নির্বাচনে ক্ষমতাসীন বিজেপি এবং বিরোধী কংগ্রেসের মধ্যে দ্বিমুখী প্রতিদ্বন্দ্বিতা হতে পারে। নড্ডা বলছেন, আশঙ্কার কারণ নেই। তাদের দলই থাকবে।

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক করুন

রিপ্লাই দিন

Your email address will not be published. Required fields are marked *

বলিউড

সালমানকে নিয়ে নির্মিত তথ্যচিত্রে ‘প্রেমিকাও’ রয়েছেন!

Published

on

আয়াত

ছবির পাশাপাশি ছোট পর্দায় রিয়্যালিটি শো-এর মঞ্চে সালমান খানকে দর্শক দেখেছেন। কিন্তু এ বারে সালমানকে দর্শক নতুন আঙ্গিক থেকে চিনবেন। কারণ ভাইজানকে নিয়ে তৈরি হচ্ছে একটি তথ্যচিত্র সিরিজ। এই সিরিজ়ে মূলত অভিনেতার বলিউড সফরকে তুলে ধরা হবে। পাশাপাশি ব্যক্তি সালমানকেও দর্শক নতুন ভাবে চিনতে পারবেন।

এর আগে জানা গিয়েছিলো, সালমানকে নিয়ে যে তথ্যচিত্র তৈরি হচ্ছে তার নাম রাখা হয়েছে ‘বিয়ন্ড দ্য স্টার’। ইন্ডাস্ট্রিতে অভিনেতার কাছের মানুষদের সাক্ষাৎকারও থাকবে। যার মধ্যে অন্যতম নাম সালমানের দীর্ঘ দিনের বন্ধু পরিচালক সঞ্জয় লীলা ভন্সালী। এই তথ্যচিত্রের শুটিং শুরু হয়েছে বলে জানা গেছে।

সালমানের এই নতুন প্রকল্প নিয়ে সম্প্রতি আরও একটি তথ্য প্রকাশ্যে এসেছে। সিরিজ়ের শুটিংয়ের সময় কিছু নির্বাচিত দৃশ্য নাকি পর্দায় সঞ্চালনা করবেন ইউলিয়া ভান্তুর। রোমানিয়ান এই কন্যের সঙ্গে সালমানের সম্পর্ক নিয়ে নানা সময়ে নানা গুঞ্জন কানে এসেছে। কেউ বিশ্বাস করেন তারা সম্পর্কে রয়েছেন। আবার কারও মতে দুজনে নেহাত বন্ধু।

প্রসঙ্গত, এই তথ্যচিত্রটি যে সংস্থার প্রযোজনায় তৈরি হচ্ছে, তারা পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরীর নতুন হিন্দি ছবিটিরও প্রযোজক। এই ছবিতে রয়েছেন পঙ্কজ ত্রিপাঠী, সঞ্জনা সাংঘির মতো তারকা।

সালমানের হাতে এখন প্রচুর কাজ। ‘বিগ বস’-এর সঞ্চালকের ভূমিকায় দর্শক এখন তাকে দেখেছেন। ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমির সঙ্গে ‘টাইগার ৩’ মুক্তির অপেক্ষায়। তার পর তিনি শুরু করবেন ‘কিসি কা ভাই কিসি কা জান’-এর শুটিং। এই ছবিতে সালমান ছাড়াও রয়েছেন পূজা হেগড়ে, শেহনাজ গিল ও দক্ষিণী অভিনেতা রামচরণ।

Advertisement
পুরো প্রতিবেদনটি পড়ুন

বলিউড

আর গোপন রাখতে পারছেন না, কী ঘোষণা দেবেন কিয়ারা

Published

on

আয়াত

গোপন কথাটি আর গোপন থাকছে না। কিছুতেই সেই খবর চেপে রাখতে পারছেন না কিয়ারা আডবাণী। ইনস্টাগ্রামে তাই বড় ঘোষণার ইঙ্গিত দিলেন। কবে সেই গোপন কথা ফাঁস করবেন, জানিয়ে দিলেন দিনও। তবে কি ঘোষণা দেবেন তিনি?

রোববার কিয়ারা ইনস্টাগ্রামে একটি ছোট্ট ভিডিও পোস্ট করেছেন। সেখানে অভিনেত্রীর চোখেমুখে ঔজ্জ্বল্য ঠিকরে বেরোচ্ছিল। লজ্জায় যেনো রাঙা হয়ে গিয়েছেন কিয়ারা। লাজুক হাসি হেসে কেবল বার কয়েক তাকিয়েছেন ক্যামেরার দিকে। সঙ্গে লিখেছেন ছোট তিনটি বাক্য। তাতেই যা বোঝার বুঝে নিয়েছেন অনুরাগীরা।

কিয়ারা নিজের ভিডিওর সঙ্গে লিখেছেন, ‘আর বেশি দিন গোপন রাখতে পারছি না। শীঘ্রই আসছে। সঙ্গে থাকুন। ২ ডিসেম্বর।’

আয়াত

কিয়ারার এই পোস্ট দেখামাত্র কমেন্টবাক্সে মন্তব্য করতে থাকেন অনুরাগীরা। সকলেই একবাক্যে আন্দাজ করে নিয়েছেন, কোন গোপন কথা কিয়ারা আগামী ২ তারিখ ফাঁস করতে চলেছেন। সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে তার বিয়ের গুঞ্জনে বলিউড ছয়লাপ। তার মাঝেই এমন ইঙ্গিতপূর্ণ পোস্ট করে বিয়ের ফুলটাই ফোটাতে চেয়েছেন ‘কবির সিংহ’খ্যাত অভিনেত্রী।

কেউ কেউ লিখেছেন, ‘বিয়ে হবে, সেই ঘোষণাই করবেন ২ তারিখ।’কেউ আবার সন্দেহের বশে সরাসরি প্রশ্ন করে বসেছেন, ‘বিয়ে করছেন নাকি?’

Advertisement

সিদ্ধার্থ এবং কিয়ারা কখনও তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে জানাননি। বিয়ের গুঞ্জনের মাঝেও দুজনের মুখেই কুলুপ আঁটা। শোনা যাচ্ছে, এর মধ্যে গিয়ে নাকি বিয়ের অনুষ্ঠানের জায়গা দেখে এসেছেন ‘শেরশাহ’ জুটি।

 

View this post on Instagram

 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

Advertisement
পুরো প্রতিবেদনটি পড়ুন

বলিউড

প্রেমে প্রতারিত হয়ে কাঁদলেন নোরা!

Avatar of জাকির হোসাইন

Published

on

আয়াত

আগামী ২৯ নভেম্বর নোরা ফাতেহির লাইভ অনুষ্ঠান রয়েছে ফিফা ফ্যান ফেস্টিভ্যালে। সেখানে কি স্বমহিমায় ধরা দেবেন নোরা?

নাচের রিয়্যালিটি শো-এ তিনি জনপ্রিয় বিচারক। নাচের বিভঙ্গেও তিনি নজরকাড়া। নোরা আপাতত ব্যস্ত ফিফা বিশ্বকাপের গ্র্যান্ড ফ্যান ফেস্টিভ্যালের প্রস্তুতিতে। রিহার্সালের ঝলক প্রকাশ্যে এসেছে। জোরদার মহড়া দিচ্ছেন নোরা। তবে এরই মধ্যে অভিনেত্রী চর্চায় এলেন অন্য এক কারণে।

আয়াত

সম্প্রচারিত রিয়্যালিটি শো-র এক পর্বে চোখের জল লুকোতে দেখা গেছে নোরাকে। এক প্রতিযোগী তখন ‘বড়া পস্তাওগে’ গানে নাচছিলেন। সেই দেখেই আবেগপ্রবণ হয়ে পড়লেন নোরা। কিন্তু কেন?

জানা যায়, এখানেই ব্যথা। কান্না হয়ে জমাট বেঁধে আছে অতীত, এই গানেই। যদিও ব্যক্তিগত কথা প্রকাশ্যে আনেন না নোরা। কিন্তু এই নাচ দেখে আর চুপ করে থাকতে পারেননি তারকা। বললেন, ‘আমার হৃদয় ছুঁয়ে গেলো। অনেক আগের কথা মনে পড়ে গেলো।’

কী ছিল সেই অতীত? অনেকেই জানেন, আবার অনেকে জানেন না। প্রেমে প্রতারিত হয়েছিলেন নোরা। অঙ্গদ বেদীর সঙ্গে সম্পর্কে ছিলেন তখন। বিচ্ছেদের পর মুষড়ে পড়েছিলেন অভিনেত্রী। পড়ে সেই বৃত্তান্ত চাপা পড়ে গেছে তার সক্রিয় কর্মজীবনে। তবে কিছু সুর কিছু স্মৃতি নিয়ে ফিরে ফিরে আসে। রিয়্যালিটি শো-র মঞ্চে তেমনই এক মুহূর্ত হঠাৎ ফিরে এসেছিল, সেই আবেগ গোপন করতে পারেননি নোরা।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Bari Tisha 🍓 (@tisha_o3)

পুরো প্রতিবেদনটি পড়ুন

জাতীয়

আয়াত আয়াত
অপরাধ9 mins ago

আয়াত হত্যা: আরও ৭ দিনের রিমান্ডে আবির

চট্টগ্রামের ইপিজেডে ৫ বছরের শিশু আলীনা ইসলাম আয়াতকে অপহরণের পর হত্যায় মামলায় গ্রেপ্তার প্রধান আসামি আবির আলীর আরও ৭ দিনের...

আয়াত আয়াত
অপরাধ10 mins ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩৮

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

আয়াত আয়াত
অপরাধ2 hours ago

প্রতিবন্ধী এক তরুণীকে পুড়িয়ে হত্যার অভিযোগ

ঢাকার কেরানীগঞ্জে দগ্ধ অবস্থায় উদ্ধার বাক প্রতিবন্ধী তরুণী মারা গেছেন। পরিবারের অভিযোগ, তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এ ঘটনায়...

আয়াত আয়াত
করোনা ভাইরাস3 hours ago

করোনার ৪র্থ ডোজ টিকা দেয়ার সুপারিশ

করোনাভাইরাস মহামারি মোকাবিলায় সম্মুখ সারির যোদ্ধা, ষাটোর্ধ্ব ব্যক্তি, গর্ভবতীদের করোনার ৪র্থ ডোজ টিকা দেয়ার সুপারিশ টিকা সংক্রান্ত কারিগরি কমিটির। বুধবার...

আয়াত আয়াত
জাতীয়15 hours ago

সীমান্তে নিরাপত্তায় যৌথ টহল দেবে বিজিবি-বিজিপি

বাংলাদেশ-মিয়ানমার সীমান্তে বিচ্ছিন্নতাবাদীদের অপতৎপরতা মেনে নেবে না বিজিবি ও বিজিপি। এজন্য যৌথ টহল শুরুর ব্যাপারে একমত হয়েছে দুই দেশের সীমান্তরক্ষী...

আয়াত আয়াত
অপরাধ20 hours ago

ফুটবল দ্বন্দ্বে নয়, কোমরের বেল্ট নিয়ে বন্ধুকে হত্যা

ফুটবল খেলাকে কেন্দ্র করে নয় বরং কোমরের বেল্ট নিয়ে চাঁদপুরে দশম শ্রেণির ছাত্র মো. বরকত ছুরিকাঘাতে তার বন্ধু মো. মেহেদীকে...

আয়াত আয়াত
বাংলাদেশ20 hours ago

ভারতে আরো একটি ব্যবসা বন্ধ করছে অ্যামাজন

ভারতে পাইকারি বিতরণ ব্যবসাও বন্ধ করে দিচ্ছে অ্যামাজন। বার্ষিক পরিচালন কার্যক্রম পর্যালোচনা এবং খরচ কমানোর অংশ হিসেবে এ পদক্ষেপ নিচ্ছে...

আয়াত আয়াত
বাংলাদেশ21 hours ago

বিশ্বকাপসহ টিভিতে যা দেখবেন আজ

ফিফা ফুটবল বিশ্বকাপে আজ (২৯ নভেম্বর) ‘এ’ গ্রুপে রাত ৯টায় নেদারল্যান্ডসের মুখোমুখি হবে কাতার এবং ইকুয়েডরের প্রতিপক্ষ সেনেগাল। অন্যদিকে ‘বি’...

আয়াত আয়াত
জাতীয়21 hours ago

জঙ্গি তৎপরতা আর বিএনপির কার্যক্রম এক সূত্রে গাঁথা: তথ্যমন্ত্রী

জঙ্গি তৎপরতা আর বিএনপির কার্যক্রম এক সূত্রে গাঁথা। বলেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। আজ মঙ্গলবার (২৯ নভেম্বর) সচিবালয়ে...

বেসিক ব্যাংক বেসিক ব্যাংক
আইন-বিচার21 hours ago

বেসিক ব্যাংক: ৩ মাসের মধ্যে তদন্ত শেষ না হলে ব্যবস্থা নিবে হাইকোর্ট

আগামী তিন মাসের মধ্যে বেসিক ব্যাংকের ঋণ কেলেঙ্কারির মামলাগুলোর তদন্ত কাজ শেষ করতে হবে দুদককে। অন্যথায় দুদকের বিরুদ্ধে আইন অনুযায়ী...

Advertisement

আর্কাইভ

আয়াত
জাতীয়15 hours ago

সীমান্তে নিরাপত্তায় যৌথ টহল দেবে বিজিবি-বিজিপি

আয়াত
জাতীয়2 days ago

সরকারকে জ্বালানির মূল্য নির্ধারণে সংশোধনী অনুমোদন করেছে মন্ত্রিসভা

আয়াত
রংপুর2 days ago

পা দিয়ে লিখে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে সেই মানিক

সতর্ক
আওয়ামী লীগ4 days ago

বিএনপির সম্মেলন নিয়ে অফিসিয়ালি কিছু আসেনি: স্বরাষ্ট্রমন্ত্রী

আয়াত
জাতীয়4 days ago

খেতে খেতে চীনের প্রধানমন্ত্রীকে টানেলের প্রস্তাবটা দেই: প্রধানমন্ত্রী

আয়াত
জাতীয়5 days ago

ময়দার বস্তায় আটা বিক্রি

আয়াত
বলিউড6 days ago

উরফি এবার মদের গ্লাস দিয়ে শরীর ঢাকলেন

আয়াত
জাতীয়6 days ago

‘রাজনীতি করতে চাই না, রাজনীতিবীদদের সহযোগিতা চাই’

আয়াত
জাতীয়7 days ago

বিশ্বকাপে আমাদের টিম নেই এটা আসলে কষ্ট দেয় : প্রধানমন্ত্রী

হত্যা
অপরাধ7 days ago

প্রেমিককে সঙ্গে নিয়ে নানাকে হত্যা

সর্বাধিক পঠিত