Connect with us

বলিউড

অক্ষয়-প্রিয়াঙ্কার রসায়ন, ভালো লাগেনি টুইঙ্কেলের

Published

on

রসায়ন

পর্দায় তাদের রসায়ন ছিল চোখে পড়ার মতো। দর্শকের ভালবাসা নিয়ে অনেক ছবিতে একসঙ্গে কাজ করেছেন জনপ্রিয় বিখ্যাত এ জুটি। কিন্তু ২০০৫ সালের পর ছবিটা বদলে যায় হঠাৎ। ‘দেশি গার্ল’ প্রিয়ঙ্কা চোপড়া-এর কাজ করা বন্ধ করে দেন ‘খিলাড়ি’ অক্ষয় কুমার। কারণ অনুমান করতে অসুবিধে হয়নি কারও।

পরিচালক সুনীল দর্শনও ফাঁস করে দিয়েছিলেন, অক্ষয়ের জীবনে দাম্পত্য কলহের কথা। স্বামীর সঙ্গে ‘দেশি গার্ল’-এর মাখো মাখো পর্দাপ্রেম টুইঙ্কল খন্না মোটেও ভাল চোখে দেখেননি। এ জুটিকে সন্দেহ করতেন, যার ফল দেখা গেল হাতেনাতে।

২০০৫ সালে ‘বারসাত’ ছবিতে প্রিয়ঙ্কা এবং বিপাশার বিপরীতে অক্ষয়কেই বেছে নিয়েছিলেন পরিচালক। প্রিয়ঙ্কার সঙ্গে একটি রোম্যান্টিক এবং উত্তেজক গানের ভিডিও শ্যুটও করা হয়ে গিয়েছিল। কিন্তু তারপরই পিছু হটেন অক্ষয়। তার জায়গায় নায়ক হিসাবে আসেন ববি দেওল। পরিচালক সুনীল জানান, টুইঙ্কল পছন্দ করতেন না বলেই অক্ষয় এই সিদ্ধান্ত নেন।

 রসায়ন

সুনীল আরও বলেন, “অক্ষয় আর প্রিয়ঙ্কা দারুণ জুটি ছিলেন। তাদের ব্যক্তিত্বেও বেশ মিল। একসঙ্গে দেখাতও চমৎকার। কোনও ঘনিষ্ঠ দৃশ্যেই কুৎসিত লাগেনি দু’জনকে, বরং স্বাভাবিক, সুন্দর দেখাত। তবে প্রিয়ঙ্কা বিশ্বভ্রমণ করে আসার পর বদলে যায় সব। টুইঙ্কলের প্রতিবাদে অক্ষয় আর প্রিয়ঙ্কার একসঙ্গে কাজ করা বন্ধ হয়ে যায়।”

যদিও পরিচালকের দাবি, ব্যক্তিগত কারণে এ ধরনের জুটি ভেঙে যাওয়া নির্মাতাদের পক্ষে দুর্ভাগ্যজনক। এর জন্য অনেক ভুগতে হয়েছে।

Advertisement

সূত্র: জি নিউজ

বলিউড

নতুন সম্পর্কে সামান্থার সাবেক স্বামী!

Avatar of জাকির হোসাইন

Published

on

স্বর্ণ

দক্ষিণের জনপ্রিয় তারকা নাগা চৈতন্যের সঙ্গে সামান্থা রুথ প্রভুর বিবাহ বিচ্ছেদের ছ’মাস পরেই সবিতা ধুলিপালার সঙ্গে নাম জড়িয়েছিল অভিনেতার। যদিও সেই গুঞ্জনে তারা কেউই খোলেননি। ফের প্রকট হয়ে উঠেছে নাগা-সবিতার সম্পর্কের গুঞ্জন। পাশাপাশি হাসি মুখে দাঁড়িয়ে রয়েছেন নাগা চৈতন্য ও সবিতা ধূলিপালা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড়ের গতিতে ভাইরাল তারকা যুগলের এই ছবি। Made In Heaven খ্যাত অভিনেত্রীর সঙ্গে লাল সিং চড্ডার অভিনেতা নাগা চৈতন্য প্রেমের গুঞ্জনকে স্বাভাবিকভাবেই উসকে দিয়েছে তারকা যুগলের নতুন ছবি।

তবে নেটিজেনদের একাংশের দাবি, ছবিটি এডিট করা। তারা দুজনে যেখানে দাঁড়িয়ে রয়েছে সেটা সম্পূর্ণ আলাদা দুটি জায়গা।

সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া নাগা-সবিতার ছবিটি একটু ভালো করে লক্ষ্য করলে দেখা যাচ্ছে দুটি টাইলস সম্পূর্ণ আলাদা। নেটবাসীদের মধ্যে কেউ মনে করছেন দুজনের আলাদা দুটি ছবিকে একসঙ্গে জুড়ে তাদের প্রেমের গুঞ্জনকে উসকে দেয়ার চেষ্টা করা হচ্ছে।

সোশাল মিডিয়ায় নাগা-সবিতার এই ছবির প্রথম ঝলক দেখেই অনেকে তাদের সম্পর্ককে নিশ্চিত করে ফেলেছেন।

Advertisement

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, জুন মাসে হায়দরাবাদে নাগা চৈতন্য নাকি সবিতা ধুলিপালাকে তার নতুন বাড়িতে নিয়ে গিয়েছিলেন। সেখানে বেশ কিছুক্ষণ সময় কাটান তারা।

বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে তাদের উপস্থিতি কিন্তু, কারও নজর এড়ায়নি। ইন্ডাস্ট্রির অন্দরের গুঞ্জন শোভিতা তার ছবি মেজরের প্রচারের জন্য যে হোটেলে ছিলেন সেখানে উপস্থিত ছিলেন চর্চিত প্রেমিক নাগা চৈতন্যও।

২০১৭ সালে নাগা-সামান্থার রূপকথার বিয়ের সাক্ষী ছিল গোটা দুনিয়া। হিন্দু ও খ্রিস্টান মতে বিয়ে হয়েছিল এই প্রাক্তন তারকা জুটির। সামান্থা সোশ্যাল মিডিয়ায় পদবী বদলে আক্কিনেনি করার সঙ্গে সঙ্গে নেটপাড়ায় ঝড় উঠেছিল।

বিয়ের ঠিক চার বছর পর সামান্থা নেটিজেনদের আভাস দেন নাগার সঙ্গে তার সম্পর্কে চিড় ধরেছে। প্রথমে পদবী থেকে আক্কিনেনি সরিয়ে দেন তিনি। এরপর গেলো ২ অক্টোবর আইনিভাবে সম্পর্কের বাঁধন ছেড়ে বেড়িয়ে আসেন ও আন্তাভা গার্ল সামান্থা রুথ প্রভু।

 

View this post on Instagram

 

Advertisement

A post shared by BTown Ki Billi (South Cinema) (@bkbsouthcinema)

পুরো প্রতিবেদনটি পড়ুন

বলিউড

আমির খানের ফের বিয়ে, দঙ্গল অভিনেত্রীর পোস্ট ঘিরে গুঞ্জন

Published

on

স্বর্ণ

১৮ নভেম্বর নুপূরের সঙ্গে বাগদান সেরেছেন আমির কন্যা ইরা খান। এদিনটি খান ভিলায় ছিল আনন্দের। সেই দিন পরিবার পরিজন আর কাছের বন্ধুবান্ধব নিয়েই মেয়ের বাগদানের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন আমির খান। ইরার বাগদানের অনুষ্ঠানে সকলের মাঝে নজর কেড়েছেন দঙ্গল খ্যাত অভিনেত্রী ফতিমা সানা শেখ।

দঙ্গল ছবিতে কাজ করার পরেই ইন্ডাস্ট্রির অন্দরে আমির-ফতেমার সম্পর্ক নিয়ে  গুঞ্জন শুরু হয়। এবার কি সেই গুঞ্জনে সিলমোহর দেয়ার পালা। সোশাল মিডিয়ায় আমিরের মেয়ের বাগদানের অনুষ্ঠানের পোশাকে ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। আর সেখানেই মিলেছে বিয়ের ইঙ্গিত। ক্যাপশনে ফতেমা লিখেছেন, ‘to do or Knot to do, That is the question…’ ইংরাজিতে ‘Knot’-এর বানান দেখেই নেটিজেনদের অনুমান এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের ইয়ং ট্যালেন্ট ফতেমা সানা শেখ।

আমির

আমির কন্যা ইরা খানের বাগদানের ঠিক পরেই ফতেমার এই পোস্ট ঘিরে তৈরি হয়েছে ধোঁয়াশা। নেটিজেনদের একাংশের দাবি ফতিমা নিশ্চয়ই আমিরের সঙ্গে জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন। এই জল্পনাকে আরও একটু উসকে দিয়েছেন আমির কন্যা ইরা। ফতিমার পোস্টে ‘হার্ট আই’ ইমোজি দিয়েছেন ইরা।

তবে সোশাল মিডিয়ায় জল্পনা-কল্পনা চললেও এই বিষয়ে কিন্তু একেবারে স্পিকটি নট আমির খানের চর্চিত প্রেমিকা ফতিমা সানা শেখ।

আমির

উল্লেখ্য, ২০২১-এ যখন কিরণ রাওয়ের সঙ্গে আমিরের বিবাহিত সম্পর্ক ভেঙে যায় তখন অনেকেই ফতেমার দিকে আঙুল তুলেছিলেন। সেই সময়ও অভিনেত্রী বা আমির কেউই এই প্রসঙ্গে মুখ খোলেলনি।

Advertisement

তবে ফতিমা সানা শেখের পোস্টের পর নেটপাড়ার সদস্যরা মনে করছেন, খুব শীঘ্রই খান ভিলায় নিকহা-এর তোড়জোড় শুরু হবে। তবে শেষ পর্যন্ত কী ঘটতে চলেছে তা তো সময়ই বলবে। এদিকে লাল সিং চড্ডা বক্স অফিসে মুখ থুবরে পড়ার পর একেবারে ভেঙে পড়েছিলেন আমির খান।

আমির

কিছুদিন আগে অভিনেতা জানিয়েছিলেন, তিনি দেড় বছর রুপোলি দুনিয়া থেকে নিজেকে একেবারে গুটিয়ে নেবেন। পরিবারের সঙ্গেই কোয়ালিটি সময় কাটাবেন। ফতিমা সানা শেখের ছবিতে বিয়ের ইঙ্গিত মেলার পরেই অনেকে মনে করছেন তাহলে কি নতুন জীবন শুরু করবেন বলেই ক্ষণিকের বিরতি?

আমিরের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়ে হলেও ইরা-নুপূরের বাগদানের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন আমির খানের প্রাক্তন স্ত্রী কিরণ রাও। তাকে বিমানবন্দরে ছেড়ে আসতেও গিয়ছিলেন বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট। এর মাঝেই ফতিমা-আমিরের বিয়ের গুঞ্জনে সরব নেটপাড়া।

 

View this post on Instagram

 

A post shared by Fatima Sana Shaikh (@fatimasanashaikh)

Advertisement

পুরো প্রতিবেদনটি পড়ুন

বলিউড

৩ মাস পর অভিনেত্রী জানতে পারলেন তিনি অন্তঃসত্ত্বা 

Published

on

অভিনেত্রী

মাত্র ১৭ বছর বয়সে অভিনয় জগতে পা রেখেছিলেন টলি কুইন শুভশ্রী মুখার্জি। এখন তিনি টলিপাড়ার একজন সফল অভিনেত্রী। পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছে। রাজ-শুভশ্রীর জীবনকে পূর্ণতা দিয়েছে ছোট্ট ইউভান। কিন্তু, জানেন কি শরীরের ভেতর যখন ছোট্ট ইউভান বেড়ে উঠছিল তখন সেই বিষয়ে বিন্দুমাত্র টের পাননি অভিনেত্রী। প্রায় তিন মাস নিজের মতোই ছিলেন রাজ ঘরণী। দিব্যি সিনেমার শ্যুটিং করেছেন। সেই সময় হাবজি গাবজি ছবির শ্যুটিং চলছিল। শুধু হাবজি গাবজিই নয়, মোট তিনটি ছবির কাজ চুটিয়ে করে গেছেন। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সামনে নিজেই এই কথা জানিয়েছেন রাজ ঘরণী শুভশ্রী। তাহলে জেনে নেওয়া যাক অন্তঃসত্ত্বা নিয়ে কী বলেছেন অভিনেত্রী।

শুভশ্রী জানান, ‘আমি যখন অন্তঃসত্ত্বা তখন একসঙ্গে তিনটি ছবিতে কাজ করেছি। কিন্তু, আমি যে প্রেগন্যান্ট সেই বিষয়ে কোনও আঁচ পায়নি। শরীরে কোনও সমস্যাই হয়নি। দিনটা ছিল ১৪ ফেব্রুয়ারি। সেই দিন হাবজি গাবজির শ্যুটিং করছিলাম। কিন্তু, হঠাৎই মনে হল প্রেগন্যান্সি টেস্ট করাই।

টলিপাড়ার এ অভিন্ত্রেী জানান, সেটা যখন করলাম তখন তো নিজেই অবাক। প্রথমে চমকে গিয়েছিলাম ঠিকই, তবে মাতৃত্বের প্রথম স্বাদ আস্বাদনের যে অনুভূতি সেটা সত্যিই দারু ছিল।

রাজ ঘরণী বলেন, যখন ইন্ডাস্ট্রিতে এসেছিলাম তখন আমার বয়স ছিল মাত্র ১৭ বছর। সকলে আমাকে বলত ১০ বছর অভিনেত্রী হিসেবে কাজ করবে। আর যদি বিয়ে করো তাহলে ক্যরিয়ার শেষ। সময় বদলেছে। মানুষ নিজেদের মতো করে চিন্তাভাবনা করে। আর আমরাও বিভিন্ন ধরণের বিষয়ের উপর সিনেমা দর্শককে উপহার দিয়ে চলেছি।

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে রাজের সঙ্গে প্রেম থেকে বিবাহিত জীবন নিয়ে জমিয়ে আড্ডা দিলেন শুভশ্রী। ২০১৬ সালে অভিমান ছবির শ্যুটিং সেটে প্রথমবার একে অপরের সঙ্গে দেখা হওয়া। সেখান থেকেই বন্ধুত্বের সৃষ্টি। এরপর সেই বন্ধুত্বের জল গড়ায় প্রেম পর্যন্ত যার শেষ পরিণতি বিয়ে।

Advertisement

২০১৭ -এ এনগেজমেন্টের কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করে রাজশ্রী। পরের বছর অর্থাৎ ২০১৮-তে সোজা ছাদনাতলায়। সুখী দাম্পত্যকে পরিপূর্ণতা পেলো ২০২০-এর ১২ সেপ্টেম্বর। রাজ-শুভশ্রীর জীবনে এসেছিল তাদের প্রথম সন্তান ইউভান।

Advertisement
পুরো প্রতিবেদনটি পড়ুন

জাতীয়

স্বর্ণ স্বর্ণ
অপরাধ14 hours ago

যাত্রীবাহী বাস থেকে ৫ কোটি টাকার স্বর্ণ উদ্ধার

রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জে যাত্রীবাহী বাস থেকে প্রায় ৬৩৭ ভরি স্বর্ণ উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর। এর বাজারমূল্য প্রায়...

স্বর্ণ স্বর্ণ
করোনা ভাইরাস14 hours ago

দেশে করোনায় শনাক্ত ২৩ জন

সবশেষ হিসাব অনুযায়ী দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গেলো ২৪ ঘণ্টায় কারও মৃত্যু  হয় নি। এ সময়ে নতুন করে ২৩ জনের...

খাবার খাবার
বাংলাদেশ16 hours ago

খালি পেটে খাওয়া যাবে যেসব খাবার

শরীরের ভাল-মন্দ নির্ভর করে খাওয়াদাওয়ার উপর। সারা বছর সুস্থ থাকতে স্বাস্থ্যকর খাবার খাওয়ার জুড়ি মেলা ভার। শরীরের খেয়াল রাখতে বাইরের...

মির্জা ফখরুল মির্জা ফখরুল
বাংলাদেশ16 hours ago

মির্জা ফখরুলদের বুকে বড় জ্বালা: কাদের

শেখ হাসিনা না থাকলে পদ্মা সেতু হতো না। আজ কর্ণফুলী টানেল উদ্বোধন করা হয়েছে। এটাও হতো না। এসব দেখে বিএনপি...

স্বর্ণ স্বর্ণ
জাতীয়16 hours ago

ধর্মের দোহাই দিয়ে অনেকে নারীর অগ্রযাত্রা রুখতে চায় : প্রধানমন্ত্রী

ধর্মের দোহাই দিয়ে অনেকে নারীর অগ্রযাত্রা রুখতে চায়। নারীদের পিছিয়ে রেখে চলা যাবে না, এই নীতিতে বিশ্বাসী সরকার। বললেন প্রধানমন্ত্রী...

স্বর্ণ স্বর্ণ
জাতীয়17 hours ago

আমাদের পর্যাপ্ত চিনি মজুত আছে: শিল্পমন্ত্রী

চিনির কোনো অভাব নাই। রমজানকে টার্গেট রেখে বাজারে পর্যাপ্ত চিনির মজুত আছে। তারপরও বাণিজ্য মন্ত্রণালয়কে নির্দেশনা দেয়া আছে আরও এক...

স্বর্ণ স্বর্ণ
জাতীয়18 hours ago

সময় হলে বাংলাদেশও অ্যাকশনে যাবে : পররাষ্ট্রমন্ত্রী

বিদেশিদের হস্তক্ষেপে কোন রাষ্ট্ররই কল্যাণ হয়নি। এদেশের মানুষ যাকে মনে করবে তাকেই ভোট দেবেন। প্রয়োজন হলে বিদেশিদের ব্যাপারে ব্যবস্থা নেয়া...

স্বর্ণ স্বর্ণ
জাতীয়20 hours ago

খেতে খেতে চীনের প্রধানমন্ত্রীকে টানেলের প্রস্তাবটা দেই: প্রধানমন্ত্রী

চীন সফরে আমি খেতে খেতে চীনের প্রধানমন্ত্রীকে এই প্রস্তাবটা ফের দেই। তিনি খাওয়ার টেবিলেই রাজি হয়ে যান। আমাদের টিমের সদস্যরা...

অভিনেত্রী অভিনেত্রী
বলিউড2 days ago

৩ মাস পর অভিনেত্রী জানতে পারলেন তিনি অন্তঃসত্ত্বা 

মাত্র ১৭ বছর বয়সে অভিনয় জগতে পা রেখেছিলেন টলি কুইন শুভশ্রী মুখার্জি। এখন তিনি টলিপাড়ার একজন সফল অভিনেত্রী। পরিচালক রাজ...

স্বর্ণ স্বর্ণ
করোনা ভাইরাস2 days ago

দেশে করোনায় শনাক্ত ১৯ জন

সবশেষ হিসাব অনুযায়ী দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গেলো ২৪ ঘণ্টায় কারও মৃত্যু হয়নি । এ সময়ে নতুন করে ১৯ জনের...

Advertisement

আর্কাইভ

November 2022
MTWTFSS
 123456
78910111213
14151617181920
21222324252627
282930 
স্বর্ণ
রংপুর10 hours ago

পুকুরে পড়ে দুই খালাতো ভাইয়ের মৃত্যু

স্বর্ণ
এশিয়া10 hours ago

মৃত ঘোষণার পর শেষকৃত্যের প্রস্তুতি চলছে, হাঠৎ জেগে উঠলেন মহিলা

স্বর্ণ
রূপচর্চা11 hours ago

উজ্জ্বল লাল শাড়িতে কাজল যেনো ২৫ এর তরুণী

স্বর্ণ
ফুটবল11 hours ago

পোল্যান্ড জিতে যাওয়ায় জটিল সমীকরণে আর্জেন্টিনার ‘সি গ্রুপ’

স্বর্ণ
বলিউড12 hours ago

নতুন সম্পর্কে সামান্থার সাবেক স্বামী!

স্বর্ণ
অপরাধ14 hours ago

যাত্রীবাহী বাস থেকে ৫ কোটি টাকার স্বর্ণ উদ্ধার

স্বর্ণ
এশিয়া14 hours ago

কিছু না পরলেও সুন্দর দেখায় মেয়েদের : রামদেব

স্বর্ণ
চাকরির খবর14 hours ago

২৮ পদে নিয়োগ দেবে শিক্ষা মন্ত্রণালয়

স্বর্ণ
আওয়ামী লীগ14 hours ago

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য হলেন রিমি

স্বর্ণ
বিএনপি14 hours ago

গেলো ১৫ বছরে আ.লীগ আমাদের সব অর্জন ধ্বংস করেছে : ফখরুল

স্বর্ণ
আওয়ামী লীগ19 hours ago

বিএনপির সম্মেলন নিয়ে অফিসিয়ালি কিছু আসেনি: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বর্ণ
জাতীয়20 hours ago

খেতে খেতে চীনের প্রধানমন্ত্রীকে টানেলের প্রস্তাবটা দেই: প্রধানমন্ত্রী

স্বর্ণ
জাতীয়2 days ago

ময়দার বস্তায় আটা বিক্রি

স্বর্ণ
বলিউড3 days ago

উরফি এবার মদের গ্লাস দিয়ে শরীর ঢাকলেন

স্বর্ণ
জাতীয়3 days ago

‘রাজনীতি করতে চাই না, রাজনীতিবীদদের সহযোগিতা চাই’

স্বর্ণ
জাতীয়4 days ago

বিশ্বকাপে আমাদের টিম নেই এটা আসলে কষ্ট দেয় : প্রধানমন্ত্রী

হত্যা
অপরাধ4 days ago

প্রেমিককে সঙ্গে নিয়ে নানাকে হত্যা

স্বর্ণ
বিএনপি4 days ago

‘আদালত থেকে জঙ্গি ছিনতাই সরকারের নতুন নাটক’

স্বর্ণ
শিক্ষা5 days ago

অভিন্ন গ্রেডিং পদ্ধতি মানছে না বেসরকারি বিশ্ববিদ্যালয়

স্বর্ণ
ফুটবল7 days ago

‘মেইড ইন বাংলাদেশ’ টি-শার্ট কাতার মাঠে

সর্বাধিক পঠিত