Connect with us

বলিউড

অক্ষয়-প্রিয়াঙ্কার রসায়ন, ভালো লাগেনি টুইঙ্কেলের

Avatar of author

Published

on

রসায়ন

পর্দায় তাদের রসায়ন ছিল চোখে পড়ার মতো। দর্শকের ভালবাসা নিয়ে অনেক ছবিতে একসঙ্গে কাজ করেছেন জনপ্রিয় বিখ্যাত এ জুটি। কিন্তু ২০০৫ সালের পর ছবিটা বদলে যায় হঠাৎ। ‘দেশি গার্ল’ প্রিয়ঙ্কা চোপড়া-এর কাজ করা বন্ধ করে দেন ‘খিলাড়ি’ অক্ষয় কুমার। কারণ অনুমান করতে অসুবিধে হয়নি কারও।

পরিচালক সুনীল দর্শনও ফাঁস করে দিয়েছিলেন, অক্ষয়ের জীবনে দাম্পত্য কলহের কথা। স্বামীর সঙ্গে ‘দেশি গার্ল’-এর মাখো মাখো পর্দাপ্রেম টুইঙ্কল খন্না মোটেও ভাল চোখে দেখেননি। এ জুটিকে সন্দেহ করতেন, যার ফল দেখা গেল হাতেনাতে।

২০০৫ সালে ‘বারসাত’ ছবিতে প্রিয়ঙ্কা এবং বিপাশার বিপরীতে অক্ষয়কেই বেছে নিয়েছিলেন পরিচালক। প্রিয়ঙ্কার সঙ্গে একটি রোম্যান্টিক এবং উত্তেজক গানের ভিডিও শ্যুটও করা হয়ে গিয়েছিল। কিন্তু তারপরই পিছু হটেন অক্ষয়। তার জায়গায় নায়ক হিসাবে আসেন ববি দেওল। পরিচালক সুনীল জানান, টুইঙ্কল পছন্দ করতেন না বলেই অক্ষয় এই সিদ্ধান্ত নেন।

 রসায়ন

সুনীল আরও বলেন, “অক্ষয় আর প্রিয়ঙ্কা দারুণ জুটি ছিলেন। তাদের ব্যক্তিত্বেও বেশ মিল। একসঙ্গে দেখাতও চমৎকার। কোনও ঘনিষ্ঠ দৃশ্যেই কুৎসিত লাগেনি দু’জনকে, বরং স্বাভাবিক, সুন্দর দেখাত। তবে প্রিয়ঙ্কা বিশ্বভ্রমণ করে আসার পর বদলে যায় সব। টুইঙ্কলের প্রতিবাদে অক্ষয় আর প্রিয়ঙ্কার একসঙ্গে কাজ করা বন্ধ হয়ে যায়।”

যদিও পরিচালকের দাবি, ব্যক্তিগত কারণে এ ধরনের জুটি ভেঙে যাওয়া নির্মাতাদের পক্ষে দুর্ভাগ্যজনক। এর জন্য অনেক ভুগতে হয়েছে।

Advertisement

সূত্র: জি নিউজ

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বলিউড

শাহিদ কাপূরের বিলাসবহুল ভ্রমণের তালিকা ফাঁস!

Avatar of author

Published

on

শহীদ-কাপুর,-মিরা

তালিকায় একের পর এক বড় দেশের নাম। শীতের দেশ থেকে মরু শহর— বাদ নেই কোনওটাই। বিভিন্ন দেশ ভ্রমণের এই তালিকা প্রকাশ্যে আসতেই শিরোনামে আছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহিদ কাপুর। চোখ কপালে উঠেছে অনুরাগীদের। বিলাসবহুল জীবনযাত্রার ছোঁয়া মিলেছে তালিকার প্রতি ছত্রে।

ঘটনা নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি শাহিদের তরফ থেকে। তবে অভিনেতার স্ত্রী মীরা রাজপুত বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সমাজমাধ্যমে। “আপনার থেকেও ইন্টারনেট যখন আপনার স্বামীর ভ্রমণ পরিকল্পনা নিয়ে বেশি আগ্রহী হয়ে পড়ে”, ব্যঙ্গ করে লিখেছেন সমাজমাধ্যমে। পাশাপাশি, শাহিদের উদ্দেশে তার প্রশ্ন, “তোমার এই বন্ধুর সঙ্গে কখন আলাপ করাবে?”

মুম্বাই থেকে দিল্লির উদ্দেশে রওনা দেবেন ২৩ এপ্রিল। দিল্লিতে এক দিন কাটিয়ে ২৫ এপ্রিল টোকিও রওনা দেবেন অভিনেতা। জাপানের রাজধানী থেকে ২৭ এপ্রিল সোজা সিডনি যাওয়ার পরিকল্পনা রয়েছে তার। সিডনিতে দু’দিনের বিরতির পরে নিউ ইয়র্ক শহরে পাড়ি দেবেন ৩০ এপ্রিল। সেখানে টানা চার দিন থাকবেন শাহিদ। আগামী মাসে অর্থাৎ মে মাসের ৫ তারিখে প্যারিসে পৌঁছবেন তিনি। প্যারিস থেকে ৮ মে রওনা দেবেন ইস্তানবুলে। চার দিন পরে, ১২ মে পৌঁছবেন মরু শহর আবু ধাবিতে। তার পরে ১৬ মে ফিরবেন মুম্বই শহরে।

টোকিও, সিডনি, নিউ ইয়র্ক, প্যারিস, ইস্তানবুল, আবু ধাবি– বিভিন্ন শহরে ঠাসা কর্মসূচি শাহিদের। যদিও কাজের সূত্রে এই বিদেশ যাত্রা, নাকি নিছক ভ্রমণের আনন্দ উপভোগের উদ্দেশ্যেই এই পরিকল্পনা, সে প্রসঙ্গে কোনও তথ্য মেলেনি এখনও।

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বিচ্ছেদের দীর্ঘ জল্পনা নিয়ে অবশেষে মুখ খুললেন ঐশ্বরিয়া

Avatar of author

Published

on

ঐশ্বরিয়া,-অভিষেক

ঐশ্বরিয়া রায় বচ্চন ও অভিষেক বচ্চনের বিবাহবিচ্ছেদ হচ্ছে  বছরখানেক ধরেই বলিপাড়ায়  চলছে এই জল্পনা। শোনা যাচ্ছিল, বচ্চন পরিবারের সঙ্গে ক্রমাগত নাকি দূরত্ব বাড়ছিল অভিনেত্রীর। মাসখানেক আগে ননদ শ্বেতা নন্দার ৫০তম জন্মদিনের পার্টিতেও দেখা যায়নি অভিষেক-ঐশ্বরিয়াকে। তার আগে বচ্চনদের দীপাবলির অনুষ্ঠানেও অনুপস্থিত ছিলেন অভিনেত্রী। যার ফলেও তাদের সম্পর্কের সমীকরণ নিয়ে বেশ জলঘোলা হয় এক সময়। অবশেষে নিজের ১৭তম বিবাহবার্ষিকীর দিনই সবটা খোলসা করে দিলেন স্বয়ং ঐশ্বরিয়া।

২০০৭ সালে অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বরিয়া। তারপর থেকে অভিনেত্রী হওয়ার পাশাপাশি ‘বচ্চন বহু’ হিসাবেও পরিচিতি পান তিনি। প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন অভিষেক-ঐশ্বরিয়ার। অভিষেকের সঙ্গে বিয়ের পর বলিপাড়ার এমন কোনও অনুষ্ঠান দেখা যায়নি, যেখানে ঐশ্বরিয়া একা উপস্থিত ছিলেন। সব সময় অভিষেকের সঙ্গেই দেখা যেত তাকে। কিন্তু গেলো বছরে যেন বদলে যায় সেই ছবি। একে অপরকে ছাড়াই যাচ্ছেন সব জায়গায়।

Advertisement

গত প্রায় দু’দশকের পথচলায় একাধিক বার বিভিন্ন ধরনের গুঞ্জন তৈরি হয়েছে বচ্চন পরিবারকে ঘিরে। এবার অবশ্য সব জল্পনার অবসান ঘটিয়ে ২১ এপ্রিল অভিষেক ও মেয়ে আরাধ্যার সঙ্গে ছবি দিলেন ঐশ্বরিয়া। ক্যাপশনে শুধুই হৃদয়ের ইমোজি। মায়ের কাঁধে মাথা দিয়ে রয়েছে আরাধ্যা। মেয়ের মাথায় থুতনি ঠেকিয়ে পোজ অভিষেকের, সেলফিটি তুলেছেন ঐশ্বরিয়া। এই একই ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন জুনিয়র বচ্চন। আসলে গত কয়েক মাস ধরে তাদের নিয়ে যে সব জল্পনা ঘনীভূত হয়েছে, এই একটি পোস্টেই যেন সবটা স্পষ্ট করে দিয়েছেন ঐশ্বরিয়া। তাদের দাম্পত্য জীবন যে মজবুত, সেই বার্তাই যেন দিলেন রাই সুন্দরী।

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

মুক্তির আগেই ছবিটির ব্যবসা ১০০০ কোটি রুপির!

Avatar of author

Published

on

সংগৃহীত ছবি

এখনও মুক্তি পায়নি সিনেমাটি। শুধুমাত্র টিজার প্রকাশ ছাড়া জোরেসোরে প্রচারেও আসেনি।  ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ছবিটি মুক্তি পাচ্ছে।  এই হিসেবে এখনও চার মাস বাকী। তারপরও ছবিটি এরইমধ্যে এক হাজার কোটি রুপির ব্যবসা করে ফেলেছে।  ভারতের চলচ্চিত্র ইতিহাসে প্রথমবার কোনো ছবি মুক্তির আগে এক হাজার কোটি রুপির ব্যাবসা করলো।  অনন্য এই নজির গড়েছে ভারতের এক দক্ষিণি চলচ্চিত্র।

চলচ্চিত্র বোদ্ধারা বলেন, চলচ্চিত্র শিল্পের মোড় ঘুরিয়ে দেওয়ার জন্য একটি সিনেমাই যথেষ্ট। ভারতের তেলেগু ভাষার ছবি বাহুবলী তাদের কথাটাই সত্য বলে প্রমাণ করেছে। এই ব্লকবাস্টার সিনেমার মাধ্যমে দক্ষিণি চলচ্চিত্র শিল্প প্রথমবার ভারতের সীমানা অতিক্রম করে। এরপর কেজিএফ, কানতারা ও পুষ্পাসহ দক্ষিণের আরও কয়েকটি সিনেমা বিশ্বব্যাপী খ্যাতি অর্জন করেছে।  তেলেগু ভাষার পুষ্পা: দ্যা রাইজ সিনেমার সিকুয়্যেল পুষ্পা: দ্য রুল ছবিটিও ‍বিশ্বখ্যাতি আনবে বলে চলচ্চিত্র বোদ্ধাদের ধারণা।  আর তাই মুক্তির আগেই হাজার কোটি রুপির ব্যবসা।

দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুন ও জনপ্রিয় নায়িকা রশ্মিমা মান্দানা  অভিনীত ছবিটি মুক্তির চার মাস আগে থেকেই ভীষণরকম শোরগোল ফেলে দিয়েছে।  ভারতীয় সিনেমা জগতে। প্রচার শুরু না হলেও খবরের শিরোনাম দখল করে নিচ্ছে ‘পুষ্পা’।

১৯৭২ সালে মুক্তি পাওয়া ‘অমর প্রেম’ সিনেমায় পুষ্পা চরিত্রে শর্মিলা ঠাকুরের কান্না দেখে রাজেশ খান্না বলেছিলেন ‘পুষ্পা, আই হেট টিয়ার্স’।  তখন থেকেই হয়তো দর্শকের মনে বদ্ধমূলভাবে গেঁথে গেছে-ফুলের মতো ‘নাজ়ুক’ পুষ্পারা কেবল কাঁদতেই পারে, ফোঁস করতে পারেন না।  অর্ধ শতাব্দি পর প্যান ইন্ডিয়া সুপারস্টার আল্লু অর্জুন দেখালেন পুষ্পাদের কাঁটাও আছে, ফোঁসও করতে পারে।  পুষ্পারা মাথা নোয়াতে রাজি নয়, ‘পুষ্পা ঝুকেগা নেহি!’

পুষ্পা-দ্য রুল সিনেমাটির টিজার প্রকাশিত হয়েছে।  এতে দেখা যায়, গ্ল্যামারের মোড়ক থেকে আগাগোড়া বেরিয়ে, রোদে পোড়া চেহারা নিয়ে ক্যামেরার সামনে হাজির পুষ্পারূপী আল্লু অর্জুন।  আর পাখির চোখ করলেন গোটা দেশের দর্শককে।  ‘মহাভারত’ মহাকাব্যের অর্জুনের মতো লক্ষ্যভ্রষ্ট ছিলেন না বলেই তার পুষ্পা দ্য রুল নিয়েই এত হাঙ্গামা।

Advertisement

ভারতীয় গণমাধ্যম হ্যানস ইন্ডিয়ার খবর বোলছে, পুষ্পা-দ্য রুল  ছবির হিন্দি ডাবিংয়ের থিয়েট্রিক্যাল সত্ত্বর ব্যবসা নাকি ২০০ কোটি রুপির।  দক্ষিণ ভারতের সিনেমা হলে মুক্তির সত্ত্বে ব্যবসা ২৭০ কোটা ।  বিদেশ থেকে আসছে  ১০০ কোটি রুপির ব্যবসা।  পুরো ভারতে ব্যবসা করবে ৫৫০ কোটি রুপি।  নেটফ্লিক্সের মতো ওটিটি প্ল্যাটফর্মে ‘পুষ্পা: দ্যা রাইজ়’ দেখানো হবে। এর জন্য নেটফ্লিক্স থেকে পাচ্ছে ২৭৫ কোটি রুপি।  অডিয়ো এবং স্যাটেলাইটের সত্ত্ব বাবদ সিনেমাটি থেকে আয় হবে সাড়ে চারশো কোটি রুপি।  ফলে মুক্তির আগেই এই ছবির ব্যবসা ১০০০ কোটি রুপি ছাড়িয়ে যাচ্ছে।

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

তীব্র-তাপ-প্রবাহ,-পুলিশ-সদস্যদের-প্রতি-১১-নির্দেশনা তীব্র-তাপ-প্রবাহ,-পুলিশ-সদস্যদের-প্রতি-১১-নির্দেশনা
জাতীয়28 mins ago

তীব্র তাপপ্রবাহে পুলিশ সদস্যদের প্রতি ১১ নির্দেশনা

সারা দেশে সতর্কতামূলক হিট অ্যালার্ট জারি রয়েছে। তীব্র গরমে পুড়ছে দেশ। এতে অতিষ্ঠ হয়ে পড়েছে জনজীবন। তীব্র তাপপ্রবাহে হিট স্ট্রোক...

ট্রেন ট্রেন
জাতীয়1 hour ago

১৫টি রুটে ট্রেনের ভাড়া যত বাড়লো

গেলো ৩২ বছর ধরে ট্রেনের যাত্রীদের রেয়াত সুবিধা দিয়ে আসছিল বাংলাদেশ রেলওয়ে। তবে এবার আর থাকছে না সেই রেয়াত সুবিধা।...

জাতীয়1 hour ago

১৫০ উপজেলায় প্রতীক বরাদ্দ আজ

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোটে প্রতীক বরাদ্দ হবে আজ। মঙ্গলবার (২৩ এপ্রিল) প্রতীক পেয়েই প্রচারে নামতে পারবেন প্রার্থীরা।...

জাতীয়2 hours ago

কাতারের আমিরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক আজ

কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি দুই দিনের সফরে ঢাকায় এসেছেন। আজ মঙ্গলবার (২৩ এপ্রিল) সফরের দ্বিতীয় দিন...

অর্থনীতি8 hours ago

আরও বেশি মার্কিন বিনিয়োগ পেতে ১১টি শর্ত মানতে হবে, বাংলাদেশকে যুক্তরাষ্ট্র

মার্কিন যুক্তরাষ্ট্রের কাছ থেকে আরও বেশি বিনিয়োগ পেতে হলে বাংলাদেশকে ১১টি শর্ত মেনে চলতে হবে। রোববার (২১ এপ্রিল) মার্কিন প্রেসিডেন্ট...

জাতীয়9 hours ago

দেশে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড

বর্তমানে সারাদেশে চলমান তীব্র তাপপ্রবাহের মধ্যেই ভাল খবর দিলো বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের মাধ্যমে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের...

জাতীয়10 hours ago

এমভি আব্দুল্লাহর নাবিকরা আমিরাতে সুস্থ আছেন, সংবাদ সম্মেলনে বাংলাদেশি রাষ্ট্রদূত

‘সোমালি জলদস্যুদের হাত থেকে মুক্তি পাওয়া বাংলাদেশের পতাকাবাহী এমভি আবদুল্লাহ জাহাজের নাবিকরা  সংযুক্ত আরব আমিরাতে সুস্থ আছেন এবং তাদের মনোবলও...

জনপ্রশাসন মন্ত্রণালয় জনপ্রশাসন মন্ত্রণালয়
জাতীয়13 hours ago

অতিরিক্ত সচিব হলেন ১২৭ কর্মকর্তা

জনপ্রশাসনে ১২৭ জন যুগ্মসচিবকে অতিরিক্ত সচিব পদে পদোন্নতি দেয়া হয়েছে। পদোন্নতি পাওয়া কর্মকর্তাদের নিয়ে প্রশাসনে অতিরিক্ত সচিবের সংখ্যা হয়েছে ৪১৫...

চট্টগ্রাম14 hours ago

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসচাপায় নিহত ৩

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নোয়াখালী থেকে ঢাকাগামী একুশে পরিবহন নামে একটি বাসের চাপায় তিন পথচারী নিহত হয়েছেন। নিহতদের নাম-পরিচয় শনাক্তে কাজ করছে...

সড়ক দুর্ঘটনা সড়ক দুর্ঘটনা
ক্যাম্পাস15 hours ago

সড়ক দুর্ঘটনায় চুয়েটের দুই শিক্ষার্থী নিহত

বাসের ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন...

Advertisement
হেলিকপ্টারের-সংঘর্ষ,মালয়েশিয়া
আন্তর্জাতিক6 mins ago

মাঝ আকাশে ২ হেলিকপ্টারের মুখোমুখি সংঘর্ষ, সবাই নিহত

তীব্র-তাপ-প্রবাহ,-পুলিশ-সদস্যদের-প্রতি-১১-নির্দেশনা
জাতীয়28 mins ago

তীব্র তাপপ্রবাহে পুলিশ সদস্যদের প্রতি ১১ নির্দেশনা

ঝড়ের-পূর্বাভাস,-ঝড়,-আবহাও
আবহাওয়া44 mins ago

হিট অ্যালার্টেও ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা

রেজওয়ানা-চৌধুরী-বন্যা
ঢালিউড1 hour ago

‘পদ্মশ্রী’ গ্রহণ করলেন বন্যা

ট্রেন
জাতীয়1 hour ago

১৫টি রুটে ট্রেনের ভাড়া যত বাড়লো

জাতীয়1 hour ago

১৫০ উপজেলায় প্রতীক বরাদ্দ আজ

উত্তর আমেরিকা2 hours ago

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনা, ভারতীয় ২ শিক্ষার্থী নিহত

জাতীয়2 hours ago

কাতারের আমিরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক আজ

এশিয়া2 hours ago

৮০ বারের বেশি ভূমিকম্পে কাঁপলো তাইওয়ান

অর্থনীতি8 hours ago

আরও বেশি মার্কিন বিনিয়োগ পেতে ১১টি শর্ত মানতে হবে, বাংলাদেশকে যুক্তরাষ্ট্র

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার2 days ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়4 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল4 weeks ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড1 month ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি2 months ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

সর্বাধিক পঠিত