Connect with us

বলিউড

শীঘ্রই বিদ্যা বালান সুখবর দেবেন!

Published

on

বিদ্যা বালান

সম্প্রতি সময়ে বি টাউনে ছড়িয়েছে খুশির হাওয়া। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভাট, দেবিনা ব্যানার্জি, বিপাশা বসুরা। এর মাঝেই অভিনেত্রী বিদ্যা বালানের স্ফীতদর নিয়ে নয়া জল্পনা রটল টিনসেল টাউনে। অভিনেত্রী কি অন্তঃসত্ত্বা? খুব শীঘ্রই সুখবর ভাগ করে নেবেন অনুরাগীদের সঙ্গে! যদিও মুখে কুলুপ এঁটেছেন বিদ্যা। জল্পনা উড়িয়েও দেননি।

বিদ্যা বালান

সিনেমার প্রচারের মাঝে প্রায়শই মজাদার ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেন বিদ্যা। ভাইরাল রিল ভিডিওতেও থাকে নতুনত্বের ছোঁয়া। যা তারিয়ে তারিয়ে উপভোগ করেন ভক্তরা। সম্প্রতি একটি রিল ভিডিওতে ডায়েট নিয়ে চিন্তা প্রকাশ করতে দেখা গেছে তাকে। মজার এক্সপ্রেশনের সঙ্গে জানতে চেয়েছেন, কীভাবে এক্সারসাইজ ছাড়াই রোগা ও লম্বা হওয়া যায়। ডায়েটে ফাস্টফুড রেখে কীভাবে তা সম্ভব, তাও জানতে চেয়েছেন তিনি। বিদ্যার আজব আবদার থেকে অভিনেতা সঞ্জয় কাপুর, দিয়া মির্জা, অদিতি রাও হায়দেরিরা হাসির ইমোজি দিয়েছেন। কিন্তু এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই তার অন্তঃসত্ত্বা হওয়ার চর্চা শুরু হল।

বিদ্যার পরনে জিন্স, কমলা রঙের ঢিলেঢালা হুডি। যার মাঝে তার স্ফীতদর স্পষ্ট। অনুগামীদের ধারণা, খুব শীঘ্রই হয়তো বিদ্যাও সুখবর দেবেন। এই ভিডিওর পর থেকে জল্পনা রটল বি টাউনেও। ২০১২ সালে সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বিদ্যা। বিয়ের ১০ বছর পর কি নতুন অধ্যায় শুরু হতে চলেছে তাদের!

 

View this post on Instagram

 

A post shared by Vidya Balan (@balanvidya)

Advertisement

Advertisement
মন্তব্য করতে ক্লিক করুন

রিপ্লাই দিন

Your email address will not be published. Required fields are marked *

বলিউড

মালাইকা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা! যা বললেন অর্জুন

Published

on

বিদ্যা বালান

বলিউডে আবার খুশির খবর। রণবীর-আলিয়ার পর এ বার মা-বাবা হতে চলেছেন অর্জুন কাপূর ও মালাইকা আরোরা। অর্জুন কাপূরের সঙ্গে মালাইকার বিয়ের জল্পনা নিয়ে যখন সকলে ব্যস্ত, তখনই চমকে দিলেন তারকা জুটি। অভিনেত্রীর ঘনিষ্ঠদের কাছে থেকে পাওয়া খবর, মালাইকা অন্তঃসত্ত্বা। আগামী মাসেই লন্ডন পাড়ি দেবেন অর্জুন-মালাইকা। সেখান থেকেই এই খুশির খবর সকলের সঙ্গে ভাগ করে নেবেন এই জুটি। আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকেই অর্জুন কাপূরকে ডেট করছেন মালাইকা। তা-ও বছর তিনেক হয়েছে।

সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে প্রায় ১৯ বছরের দাম্পত্য। তাদের বছর কুড়ির ছেলেও রয়েছে। আরবাজ-মালাইকার বিচ্ছেদ হয়ে গেলেও ছেলে আরহানের কারণে এখনও যোগাযোগ রয়েছে প্রাক্তন এই দম্পতির।

বিদ্যা বালান

ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে স্ট্রিমিং শুরু হবে মালাইকার নতুন রিয়্যালিটি শো ‘মুভিং উইথ মালাইকা’র। যা দেখা যাবে ‘ডিজ়নি হটস্টার’ ওটিটি প্ল্যাটফর্মে। ৫ ডিসেম্বর থেকে দেখানো হবে এই শো। এই শোতে মালাইকার জীবনের অন্দরের কাহিনি জানা যাবে। তবে শো শুরু আগেই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে চমকে গেছেন অনেকেই। এই মুহূর্তে বিদেশে শ্যুটিংয়ে ব্যস্ত অর্জুন। অন্য দিকে, মুম্বাইতেই রয়েছেন মালাইকা। সত্যিই কি মালাইকা অন্তঃসত্ত্বা? না কি এ-ও তার শোয়ের প্রচারের নতুন কোনও ফিকির, তা সময়ই বলবে।

যদিও এই বিষয়ে অর্জুন বা মালাইকা কেউই সরাসরি কিছু বলেননি। উলটে অর্জুন কাপুর এই মা হওয়ার খবর একপ্রকার অস্বীকার করেছেন।

অর্জুন আরও বলেন, তাদের ব্যক্তিগত জীবন নিয়ে যেন কাটাছেঁড়া না করা হয়। এই ধরনের ‘গসিপ আর্টিকেল’ নিয়ে তাঁরা কখনও মাথা ঘামাতে চান না। এই ধরনের আর্টিকেল কেন বার বার প্রকাশ করা হয়, তা নিয়েও প্রশ্ন তোলেন অর্জুন কাপুর।

Advertisement
পুরো প্রতিবেদনটি পড়ুন

বলিউড

প্রেমের গুঞ্জনে সরব হলেন কৃতি শ্যানন

Published

on

কৃতি শ্যানন

বলিপাড়ায় আবারও প্রেমের গুঞ্জন এবার নাকি প্রভাসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন কৃতি শ্যানন। চারিদিক যখন সরগরম এই খবরে, তখনই মুখ খুললেন এ নায়িকা।

বেশ কিছু দিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন এবার নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন কৃতি শ্যানন এবং প্রভাস। শোনা গিয়েছিল, ‘আদিপুরুষ’-এর সেটেই নাকি হাঁটু গেঁড়ে কৃতিকে প্রেম নিবেদন করেন প্রভাস। এই প্রসঙ্গ আরও বেশি উস্কে দিয়েছেন বরুণ ধওয়ান। তবে কৃতি বা প্রভাস দু’জনেই চুপ ছিলেন।

অবশেষে মৌনতা ভেঙেছেন এ নায়িকা। নিজের ইনস্টাগ্রামে স্পষ্ট করলেন যে এ সম্পূর্ণ রটনা। এমন কিছুই ঘটনা ঘটেনি।

কৃতি শ্যানন

কৃতি লিখেছেন, “এটা প্রেমও নয় আবার কোনও জনসংযোগের পন্থাও নয়। আমার ‘ভেড়িয়া’ রিয়্যালিটি শো-য়ে গিয়ে আসলে একটু বেশিই জংলি হয়ে উঠেছিল। তার মজা তাই ভয়ঙ্কর রটনার রূপ নিয়েছে।” নায়িকা আরও লিখেছেন, “কোনও সংবাদমাধ্যম আমার বিয়ের তারিখ ঘোষণা করার আগে সকলকে জানাতে চাই এই খবর সম্পূর্ণ মিথ্যা।”

প্রসঙ্গত, ‘ভেড়িয়া’র প্রচারের ফাঁকে বরুণের বেফাঁস মন্তব্যের দরুন তৈরি হয় এত গুঞ্জন। তিনি বলেন, “কৃতি এখন যাকে ডেট করছেন, তিনি ব্যস্ত দীপিকা পাড়ুকোনের সঙ্গে অন্য একটি ছবির শুটিংয়ে।” আর এ কথা শোনার পরই দুয়ে দুয়ে চার করেন সবাই। তবে সেই সব জল্পনায় পানি ঢেলে দিলেন কৃতি।

Advertisement
পুরো প্রতিবেদনটি পড়ুন

বলিউড

সালমানকে নিয়ে নির্মিত তথ্যচিত্রে ‘প্রেমিকাও’ রয়েছেন!

Published

on

বিদ্যা বালান

ছবির পাশাপাশি ছোট পর্দায় রিয়্যালিটি শো-এর মঞ্চে সালমান খানকে দর্শক দেখেছেন। কিন্তু এ বারে সালমানকে দর্শক নতুন আঙ্গিক থেকে চিনবেন। কারণ ভাইজানকে নিয়ে তৈরি হচ্ছে একটি তথ্যচিত্র সিরিজ। এই সিরিজ়ে মূলত অভিনেতার বলিউড সফরকে তুলে ধরা হবে। পাশাপাশি ব্যক্তি সালমানকেও দর্শক নতুন ভাবে চিনতে পারবেন।

এর আগে জানা গিয়েছিলো, সালমানকে নিয়ে যে তথ্যচিত্র তৈরি হচ্ছে তার নাম রাখা হয়েছে ‘বিয়ন্ড দ্য স্টার’। ইন্ডাস্ট্রিতে অভিনেতার কাছের মানুষদের সাক্ষাৎকারও থাকবে। যার মধ্যে অন্যতম নাম সালমানের দীর্ঘ দিনের বন্ধু পরিচালক সঞ্জয় লীলা ভন্সালী। এই তথ্যচিত্রের শুটিং শুরু হয়েছে বলে জানা গেছে।

সালমানের এই নতুন প্রকল্প নিয়ে সম্প্রতি আরও একটি তথ্য প্রকাশ্যে এসেছে। সিরিজ়ের শুটিংয়ের সময় কিছু নির্বাচিত দৃশ্য নাকি পর্দায় সঞ্চালনা করবেন ইউলিয়া ভান্তুর। রোমানিয়ান এই কন্যের সঙ্গে সালমানের সম্পর্ক নিয়ে নানা সময়ে নানা গুঞ্জন কানে এসেছে। কেউ বিশ্বাস করেন তারা সম্পর্কে রয়েছেন। আবার কারও মতে দুজনে নেহাত বন্ধু।

প্রসঙ্গত, এই তথ্যচিত্রটি যে সংস্থার প্রযোজনায় তৈরি হচ্ছে, তারা পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরীর নতুন হিন্দি ছবিটিরও প্রযোজক। এই ছবিতে রয়েছেন পঙ্কজ ত্রিপাঠী, সঞ্জনা সাংঘির মতো তারকা।

সালমানের হাতে এখন প্রচুর কাজ। ‘বিগ বস’-এর সঞ্চালকের ভূমিকায় দর্শক এখন তাকে দেখেছেন। ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমির সঙ্গে ‘টাইগার ৩’ মুক্তির অপেক্ষায়। তার পর তিনি শুরু করবেন ‘কিসি কা ভাই কিসি কা জান’-এর শুটিং। এই ছবিতে সালমান ছাড়াও রয়েছেন পূজা হেগড়ে, শেহনাজ গিল ও দক্ষিণী অভিনেতা রামচরণ।

Advertisement
পুরো প্রতিবেদনটি পড়ুন

জাতীয়

বিদ্যা বালান বিদ্যা বালান
করোনা ভাইরাস2 hours ago

দেশে করোনায় শনাক্ত ১৮

সবশেষ হিসাব অনুযায়ী দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গেলো ২৪ ঘণ্টায় কেউ মারা যায় নি। এ সময়ে নতুন করে ১৮ জনের...

জিএম কাদের জিএম কাদের
আইন-বিচার5 hours ago

জি এম কাদের জাপার চেয়ারম্যানের দায়িত্ব পালন করতে পারবেন না

গঠনতন্ত্র অনুযায়ী জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে গোলাম মোহাম্মদ (জিএম) কাদেরের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা নিয়ে হাইকোর্টের আদেশ আগামী সোমবার পর্যন্ত স্থগিত...

বিদ্যা বালান বিদ্যা বালান
অপরাধ5 hours ago

আয়াতের খণ্ডিত পা দুটি উদ্ধার

চট্টগ্রামের ইপিজেডে ৫ বছরের শিশু আলীনা ইসলাম আয়াতকে হত্যার পর ছয় টুকরা করা শিশু আলিনা ইসলাম আয়াতের খণ্ডিত পা দুটি...

বিদ্যা বালান বিদ্যা বালান
জাতীয়5 hours ago

ঢাকা-নারায়ণগঞ্জ ট্রেন সাময়িকভাবে বন্ধ

পদ্মাসেতু রেল সংযোগ প্রকল্পের আওতায় ঢাকা থেকে গেন্ডারিয়া অংশে ৩টি পৃথক রেল লাইনের নির্মাণ কাজ চলমান রয়েছে। কাজটি দ্রুত সম্পন্ন...

বিদ্যা বালান বিদ্যা বালান
আইন-বিচার6 hours ago

রাজধানীতে এক শিশুকে ধর্ষণের পর হত্যা, আসামির মৃত্যুদণ্ড

নগরীর বাড্ডায় সাড়ে তিন বছরের এক শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগে আসামি শিপনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এছাড়াও ২০ হাজার টাকা...

বিদ্যা বালান বিদ্যা বালান
অপরাধ7 hours ago

জঙ্গি ছিনতাইকাণ্ডে আরও এক পুলিশ সদস্য বরখাস্ত

ঢাকার প্রাঙ্গণ থেকে পুলিশের চোখে-মুখে স্প্রে করে প্রকাশ্যে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামিকে ছিনিয়ে নেয়ার ঘটনায় পুলিশের আরও এক সদস্যকে সাময়িক বরখাস্ত...

বিদ্যা বালান বিদ্যা বালান
জাতীয়7 hours ago

বিএনপির নেতাকর্মীদের স্বাচ্ছন্দের ব্যবস্থা করছে সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী

১০ ডিসেম্বরের বিএনপির সমাবেশে খালেদা জিয়া যোগ দিলে আদালত ব্যবস্থা নেবেন। সমাবেশের নামে আইনশৃঙ্খলা পরিস্থিতি নষ্ট করলে ভুল করবে। বিএনপির...

ইসলামী ব্যাংকের ‘ভয়ংকর নভেম্বর’ কাণ্ডে যা বললেন হাইকোর্ট ইসলামী ব্যাংকের ‘ভয়ংকর নভেম্বর’ কাণ্ডে যা বললেন হাইকোর্ট
আইন-বিচার8 hours ago

ইসলামী ব্যাংকের ‘ভয়ংকর নভেম্বর’ কাণ্ডে যা বললেন হাইকোর্ট

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল) থেকে ভুয়া ঠিকানা ও কাগুজে কোম্পানির নাম ব্যবহার করে কয়েক হাজার কোটি টাকা উত্তোলন এবং...

বিদ্যা বালান বিদ্যা বালান
অপরাধ8 hours ago

আয়াত হত্যা: আরও ৭ দিনের রিমান্ডে আবির

চট্টগ্রামের ইপিজেডে ৫ বছরের শিশু আলীনা ইসলাম আয়াতকে অপহরণের পর হত্যায় মামলায় গ্রেপ্তার প্রধান আসামি আবির আলীর আরও ৭ দিনের...

বিদ্যা বালান বিদ্যা বালান
অপরাধ8 hours ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩৮

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

Advertisement

আর্কাইভ

বিদ্যা বালান
আওয়ামী লীগ1 min ago

সরকার কাউকে বিশৃঙ্খলা করার অনুমতি দিতে পারে না: তথ্যমন্ত্রী

বিদ্যা বালান
ক্রিকেট43 mins ago

টানা দুই ম্যাচ পরিত্যাক্ত, ভারতের বিপক্ষে সিরিজ জিতলো কিউইরা

বিদ্যা বালান
এশিয়া1 hour ago

১১ ধর্ষককে মুক্তি না দিতে আদালতে বিলকিসের আবেদন

বিদ্যা বালান
শিশু স্বাস্থ্য1 hour ago

এই প্রথম জোড়া মেরুদণ্ডের দুই শিশুকে আলাদা করবে বিএসএমএমইউ

বিদ্যা বালান
ফুটবল2 hours ago

আজ বাঁচামরার লড়াইয়ে আর্জেন্টিনা দলে যারা খেলবেন

বিদ্যা বালান
নিউজ2 hours ago

ডিআরইউর নব-নির্বাচিত সভাপতি নোমানী, সাধারণ সম্পাদক সোহেল

বিদ্যা বালান
এশিয়া2 hours ago

বাংলাদেশ ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় : ভার্মা

বিদ্যা বালান
করোনা ভাইরাস2 hours ago

দেশে করোনায় শনাক্ত ১৮

বিদ্যা বালান
চাকরির খবর2 hours ago

৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ

বিদ্যা বালান
বলিউড3 hours ago

মালাইকা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা! যা বললেন অর্জুন

বিদ্যা বালান
জাতীয়7 hours ago

বিএনপির নেতাকর্মীদের স্বাচ্ছন্দের ব্যবস্থা করছে সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী

বিদ্যা বালান
জাতীয়23 hours ago

সীমান্তে নিরাপত্তায় যৌথ টহল দেবে বিজিবি-বিজিপি

বিদ্যা বালান
জাতীয়2 days ago

সরকারকে জ্বালানির মূল্য নির্ধারণে সংশোধনী অনুমোদন করেছে মন্ত্রিসভা

বিদ্যা বালান
রংপুর2 days ago

পা দিয়ে লিখে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে সেই মানিক

সতর্ক
আওয়ামী লীগ4 days ago

বিএনপির সম্মেলন নিয়ে অফিসিয়ালি কিছু আসেনি: স্বরাষ্ট্রমন্ত্রী

বিদ্যা বালান
জাতীয়4 days ago

খেতে খেতে চীনের প্রধানমন্ত্রীকে টানেলের প্রস্তাবটা দেই: প্রধানমন্ত্রী

বিদ্যা বালান
জাতীয়5 days ago

ময়দার বস্তায় আটা বিক্রি

বিদ্যা বালান
বলিউড6 days ago

উরফি এবার মদের গ্লাস দিয়ে শরীর ঢাকলেন

বিদ্যা বালান
জাতীয়6 days ago

‘রাজনীতি করতে চাই না, রাজনীতিবীদদের সহযোগিতা চাই’

বিদ্যা বালান
জাতীয়1 week ago

বিশ্বকাপে আমাদের টিম নেই এটা আসলে কষ্ট দেয় : প্রধানমন্ত্রী

সর্বাধিক পঠিত