Connect with us

ঢালিউড

এবার কেক কাটব ছেলের হাত ধরে : পরীমণি

Published

on

Actress Porimoni

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমণির জন্মদিনের বাকি মাত্র আর পাঁচদিন। ২৪ অক্টোবর এ নায়িকার জন্মদিন। পরী মানেই চমক।

পরীর এবারের জন্মদিন অনেকটা স্পেশাল। কারণ, এবারই প্রথম মা পরীর জন্মদিন। তাই ছেলের হাত ধরে কেক কাটবেন নায়িকা।

একটি গণমাধ্যমকে পরীমণি জানান, ভেবেছিলাম এবার জন্মদিন উদযাপন করব না। রাজ্যের বাবা তার সিনেমার প্রচারণায় ব্যস্ত। দুই মাস বয়সী ছেলেকে নিয়ে এতকিছু সামাল দেব কীভাবে! কিন্তু পরে ভাবলাম, জন্মদিন উদযাপন না করলে আমি কষ্ট পাব। নিজেকে কষ্ট দেয়া যাবে না।

প্রতি বছর নানাকে সঙ্গে নিয়ে জন্মদিনের কেক কেটেছেন পরীমণি। কিন্তু এবার তার একটি পূর্ণ পরিবার রয়েছে। স্বামী-সন্তান নিয়ে এবারই প্রথম জন্মদিনের আয়োজন করতে যাচ্ছেন নায়িকা। তার ইচ্ছা, ছেলের হাতেই এবারের জন্মদিনের কেক কাটবেন।

প্রসঙ্গত, গেলো বছর বিমানের ককপিটের আদলে সাজানো হয়েছিল পরীর জন্মদিনের মূল মঞ্চ। ওপরে লাইট বসানো ইংরেজিতে লেখা ছিল ‘ফ্লাই উইথ পরীমণি’ অর্থাৎ ‘পরীমণির সঙ্গে ওড়ো’। জন্মদিনের রাতে বিমানবালার বেশে ককপিটে হাজির হয়েছিলেন পরীমণি।

Advertisement

এরই মধ্যে জন্মদিন উদযাপনের প্রস্তুতি শুরু করেছেন তিনি। ১৬ অক্টোবর রাতে নিজের ফেসবুকে জন্মদিন সংশ্লিষ্ট ছবি পোস্ট করেছেন। জন্মদিনের উপহারের ছবি। যদিও উপহারটি নিজেই নিজেকে দিয়েছেন আলোচিত এ নায়িকা।

ক্যাপশনে লিখেছেন,‘নিজেকে গিফট করলাম। অ্যাডভান্স হ্যাপি বার্থডে পরী।’

পরীমনির জন্মদিনে অতিথিদের জন্য থাকে ড্রেসকোড। এবার কী থাকছে? তিনি এটাও জানান, এবার আকাশি-সাদার সমন্বয় হতে পারে। ভাবছি আকাশি-সাদা অথবা ফিরোজা-সাদা রঙের সমন্বয় করব। ড্রেসকোড আগেই জানিয়ে দেব।

তবে জন্মদিনের আয়োজন কোথায় বসবে সে ব্যাপারে এখনই জানাতে রাজি হননি পরীমনি।

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

ঢালিউড

‘রূপান্তর’ বিতর্ক নিয়ে যা বললেন জোভান

Avatar of author

Published

on

প্রতিবছরই ঈদের নাটকে নজর কাড়েন অভিনেতা ফারহান আহমেদ জোভান। তবে এবার ঈদে তার অভিনীত নাটক ‘রূপান্তর’র কারণে নেটিজেনদের তোপের মুখে পড়েছেন তিনি। নাটকটি নিয়ে রীতিমতো সমালোচনার ঝড় উঠেছে নেটদুনিয়ায়। এমনকি অভিনেতাকে নিয়ে বয়কটের ডাক দেয়া হয়েছে সামাজিকমাধ্যমে। বলা যায়, বিষয়টি এখন টক অব দ্য টাউনে পরিণত হয়েছে। এবার ‘রূপান্তর’ বিতর্ক নিয়ে ভিডিও বার্তায় মুখ খুলেছেন জোভান।

শুক্রবার (১৯ এপ্রিল) নিজের ভেরিফায়েড ফেসবুক থেকে ‘রূপান্তর’ নিয়ে ভিডও বার্তায় আনুষ্ঠানিক বিবৃতি দেন জোভান।

ভিডও বার্তায় অভিনেতা বলেন, আশা করি সবাই ভালো আছেন এবং নিজের পরিবার নিয়ে সুন্দর করে ঈদ কাটিয়েছেন। এই ঈদে আমার বেশ কিছু নাটক প্রকাশ পেয়েছে এবং প্রথম দিন থেকেই ভালো সাড়া পাচ্ছিলাম। ঈদটা আমারও সুন্দরভাবে কাটতে পারত, কিন্তু সেটি হয়নি। একটি অনাকাঙ্ক্ষিত বিষয়ে আপনারা যেমন কষ্ট পেয়েছেন তেমনই আমিও কিন্তু কষ্ট পাচ্ছি।

আমি একদমই ভালো নেই। আপনারা বুঝতেই পারছেন। কারণ, আমাকে আমার শুভাকাঙ্ক্ষীরা সাপোর্ট দেওয়ার চেষ্টা করছেন। হয়তো আমার মানসিক অবস্থা তারা বুঝতে পারছেন। এ কারণেই মনে হয়েছে আপনাদের কাছে কিছু কথা বলা দরকার।

জোভান গণমাধ্যমে বলেন, আমার অভিনীত ‘রূপান্তর’নাটক ঘিরে যে বিতর্ক তৈরি হয়েছে তা একেবারেই অপ্রত্যাশিত। এই নাটকের মাধ্যমে কারও ধর্মীয় অনুভূতিতে আঘাত করার কোনো উদ্দেশ্য ছিল না। আমি নিজেও মুসলিম পরিবারের ছেলে। আমি ধর্মকে কতটা বিশ্বাস করি, আল্লাহকে কতটা শ্রদ্ধা করি সেটা শুধু আমিই জানি।

Advertisement

এই নাটকের মাধ্যমে কোনোকিছু প্রমোট বা প্রতিষ্ঠিত করার উদ্দেশ্য ছিল না। শুধু একটি চরিত্র প্লে করার চেষ্টা করেছি এবং সেটার মাধ্যমে এতগুলো মানুষকে কষ্ট দিয়েছি। সেজন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আমি মনে-প্রাণে আপনাদের সবার কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।

তিনি আরও বলেন, আমি ১১ বছর ধরে নাটক করছি। আজ আমার যে অবস্থান এর জন্য আমার একার অবদান নেই। দর্শকের ভালোবাসা ও সমর্থন ছিল বলেই এই অবস্থানে আসতে পেরেছি। আমার কাজ করার মূল উদ্দেশ্য হচ্ছে দর্শকে একটু বিনোদন দেওয়া, তাদের খুশি করা। এজন্যই এত কষ্ট করি আমি।

সবশেষে জোভান বলেন, ভবিষ্যতে চরিত্র বাছাইয়ের ক্ষেত্রে আরেকটু বেশি সচেতন থাকব আমি। যেন ভক্তরা কোনোভাবেই মনঃক্ষুণ্ন না হন। কষ্ট না পান। আমি আপনাদের কথা দিচ্ছি, আমার যে কাজগুলো আপনাদের এতদিন ভালো লেগেছে তার থেকেও ভালো কাজ উপহার দেব। শুধু একটাই অনুরোধ আমার ওপর কোনো কষ্ট রাখবেন না। আমার জন্য দোয়া করবেন এবং সবাই ভালো থাকবেন।

প্রসঙ্গত, ১৫ এপ্রিল সন্ধ্যা ৭টায় উন্মুক্ত করা হয় ইউটিউবে প্রকাশ করা হয় ‘রূপান্তর’। মূলত ট্রান্সজেন্ডার ইস্যু নিয়ে বানানো হয়েছে নাটকটি। হরমোনজনিত কারণে একজন মানুষের একা হয়ে যাওয়ার গল্প মেলে ধরা হয়েছে এই নাটকে। এটি নির্মাণ করেছেন রাফাত মজুমদার রিংকু। তবে সমালোচনার কারণে গত ১৬ এপ্রিল ইউটিউব থেকে সরিয়ে নেওয়া হয় নাটকটি।

এএম/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

শিল্পী সমিতির নির্বাচনের ভোট গ্রহণ শুরু

Avatar of author

Published

on

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়েছে। ২০২৪-২৬ মেয়াদের এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে দুটি প্যানেল। একটিতে আছেন মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল। অন্যটিতে বাংলা চলচ্চিত্রের সোনালি দিনের নায়ক মাহমুদ কলি ও চিত্রনায়িকা নিপুণ আক্তার।

শুক্রবার (১৯ এপ্রিল)  বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি)  সকাল ৯টা থেকে শুরু হয়েছে  ভোট গ্রহণ। চলবে বিকেল ৫টা পর্যন্ত। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন এ নির্বাচনের  প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু।

খোরশেদ আলম খসরু জানান, এবারের নির্বাচনে ভোটার আছেন ৫৭১ জন। চলতি বছর যেন নির্বাচনে কোনো ঝামেলা তৈরি না হয় সেই চেষ্টা থাকবে। সুষ্ঠু পরিবেশে ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করবেন তাঁরা। পাশাপাশি গতবারের কোনো প্রভাব যেন এই নির্বাচনে না পড়ে সেটাও খেয়াল রাখা হচ্ছে।

জানা যায়, ২১ সদস্যবিশিষ্ট কমিটিতে স্থান পেতে এবারের নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে মোট ৪৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মাহমুদ কলি-নিপুণ পরিষদ থেকে সহ-সভাপতি পদে লড়বেন ড্যানি সিডাক ও অমিত হাসান। সহ-সাধারণ সম্পাদক বাপ্পি সাহা, সাংগঠনিক সম্পাদক অঞ্জনা রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মারুফ আকিব, দপ্তর ও প্রচার সম্পাদক কাবিলা, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মামনুন হাসান ইমন ও কোষাধ্যক্ষ পদে অভিনেতা আজাদ খান।

কার্যকরী পরিষদের সদস্য পদে থাকছেন সুজাতা আজিম, সাদিয়া মির্জা, নাদের চৌধুরী, জেসমিন আক্তার, তানভীর তনু, পীরজাদা হারুন,পলি, মো.সাইফুল, সনি রহমান, হেলেনা জাহাঙ্গীর ও সাইফ খান।

Advertisement

অন্যদিকে, মিশা-ডিপজল প্যানেলের হয়ে নির্বাচনে সহ-সভাপতির পদে লড়বেন মাসুম পারভেজ রুবেল ও ডি এ তায়েব। এছাড়া সহ-সাধারণ সম্পাদক পদে আরমান, সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আলেকজান্ডার বো, দপ্তর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ডন এবং কোষাধ্যক্ষ পদপ্রার্থী কমল।

এছাড়া কার্যকরী পরিষদের সদস্য পদে নির্বাচন করছেন নানা শাহ, সুচরিতা, দিলারা ইয়াসমিন, শাহনূর, রোজিনা, আলীরাজ, সুব্রত, রত্না কবির, চুন্নু, সাঞ্জু জন, ফিরোজ মিয়া।

প্রসঙ্গত, চলতি বছরই প্রথম শিল্পীদের নির্বাচনে থাকবে ভ্রাম্যমাণ আদালত। নির্বাচনের ভোট গণনা শেষে একইদিন ফলাফল প্রকাশ করা হবে। এছাড়া নির্বাচন উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা বেশ জোরদার করা হয়েছে।

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

নিপুণের অর্থ লেনদেনের অডিও ফাঁস

Avatar of author

Published

on

দেশের সিনেমা অঙ্গনের সবচেয়ে আলোচিত-সমালোচিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ফের দুই বছর পর দরজায় হাজির। রাত পোহালেই বিএফডিসি প্রাঙ্গণে অনুষ্ঠিত হতে যাচ্ছে দ্বি-বার্ষিক মেয়াদের এই নির্বাচন। যার মেয়াদ ২০২৪ থেকে ২০২৬ সাল পর্যন্ত। এর মধ্যেই সাধারণ সম্পাদক পদপ্রার্থী নিপুণ আক্তার অর্থ দেয়া সংক্রান্ত দুটি অডিও ক্লিপ ফাঁস হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) নির্বাচনের আগের রাতে গণমাধ্যমের হাতে এসেছে নিপুণ আক্তার অর্থ দেয়া সংক্রান্ত দুটি অডিও ক্লিপ।

অডিওতে শিল্পী সমিতির সদস্য আঁখি ও নাহারকে অডিও ক্লিপে বলতে শোনা যায়, ড্যানি ভাই এফডিসিতে ডেকে আমাদের ঘুরাচ্ছে। হুট করে নিপুন আপা আসে ৭ নম্বর ফ্লোরের সামনে। সে এসে আমাকে ১৩ হাজার ৫০০ টাকা দিয়েছে ২৭ জনের জন্য।

অপর অডিও ক্লিপে শোনা যায়, নিপুণ বাসার নিচে এসে নামতে বলছে- আমি কিছু জানি না। গেলে ২ হাজার টাকা ধরিয়ে দেয়। আমি কিছুই জানি না।

উল্লেখ্য, এই নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। একটি মিশা-ডিপজল পরিষদ, অন্যটি কলি-নিপুন পরিষদ। এর মধ্যে সভাপতি পদে লড়ছেন একসময়ের জনপ্রিয় নায়ক মাহমুদ কলি ও দাপুটে খল-অভিনেতা মিশা সওদাগর। আর সাধারণ সম্পাদক পদে গেলো আসরের মতো এবারও প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা নিপুন আক্তার। তার বিপরীতে দাঁড়িয়েছেন চলচ্চিত্রের মুভি লর্ড ও দানবীর’খ্যাত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

Advertisement

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

মরদেহ উদ্ধার মরদেহ উদ্ধার
অপরাধ1 hour ago

গ্রিলে ঝুলছিলো সুমনের মরদেহ, হাত বাঁধা জামালের

রাজধানীর রামপুরা বনশ্রী এলাকায় সুমন মিয়া ও খিলগাঁও সিপাহীবাগ থেকে মো. জামাল নামের দুই ব্যক্তির গলায় ফাঁস দেয়া মরদেহ উদ্ধার...

দুর্ঘটনা2 hours ago

রাজধানীর শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে

ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির...

দুর্ঘটনা2 hours ago

বিমানবন্দরের থার্ড টার্মিনালে ঢুকে গেল বাস, প্রকৌশলী নিহত

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের বাউন্ডারি ভেঙে রাইদা পরিবহনের একটি বাস ঢুকে গেছে। এ ঘটনায় সিভিল এভিয়েশনের সিনিয়র...

ঢাকা3 hours ago

রাজধানীর শিশু হাসপাতালে আগুন

রাজধানীর শিশু হাসপাতালের কার্ডিয়াক আইসিইউতে আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের পাঁচ ইউনিট। আগুনের কারণে হাসপাতালে থাকা রোগিদের...

জাতীয়3 hours ago

ঢাকায় ভিসা সেন্টার চালু করেছে চীনা দূতাবাস

চীনে বাংলাদেশি নাগরিকদের নির্বিঘ্নে ভ্রমণের সুবিধার্থে ঢাকায় চীনা দূতাবাস একটি চীনা ভিসা সেন্টার (সিভিসি) চালু করেছে। ঢাকায় চীনা দূতাবাস জানিয়েছে,...

বাংলাদেশ3 hours ago

ঈদের পরে দাম বেড়েছে আলু-পেঁয়াজের, কমেছে সবজির

ঈদের আগে বেড়ে যাওয়া ব্রয়লার মুরগির দাম এখনো কমেনি। এর মধ্যে নতুন করে বেড়েছে আলু, পেঁয়াজের দাম। ঈদের কারণে বাজার...

জাতীয়5 hours ago

‘মানুষ এখন ডাল-ভাত নয়, বরং মাছ-মাংস নিয়ে চিন্তা করে’

অর্থনৈতিকভাবে উন্নতি হয়েছে বলেই দেশের মানুষ এখন ডাল-ভাত নয়, বরং মাছ-মাংসের দাম নিয়ে চিন্তা করে। যারা সমালোচনা করছেন তাদের এই...

আইন-বিচার13 hours ago

শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের সেই সহকারী অধ্যাপক রিমান্ডে

যৌন হয়রানির অভিযোগে এক শিক্ষিকার দায়ের করা মামলায় গ্রেপ্তার হওয়া বেসরকারি শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক রশিদ কামালের (৪০) চারদিনের রিমান্ড...

জাতীয়14 hours ago

ঢাকায় আসছেন কাতারের আমির, হচ্ছে ১০ চুক্তি ও সমঝোতা

প্রথমবারের মতো বাংলাদেশ সফরে আসছেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি। আসছে সোমবার( ২২ এপ্রিল) তিনি ঢাকায় পৌঁছবেন...

জাতীয়15 hours ago

আজ যারা বন্ধু, কাল তারা বন্ধু থাকবেন এমন নয়: সেনাপ্রধান

‘মিয়ানমারের সামরিক বাহিনীর সঙ্গে সম্পর্ক নিয়ে যা করা প্রয়োজন, তা অবশ্যই করা হবে। তবে দেশটির সামরিক নেতাদের সঙ্গে সখ্য ঝুঁকিপূর্ণ।...

Advertisement
সৌদি-পতাকা
আন্তর্জাতিক2 days ago

ইরান-ইসরায়েল প্রসঙ্গে অবস্থান স্পষ্ট করলো সৌদি

ডাকসুর-সাবেক-ভিপি-নুরুল-হক
আইন-বিচার4 days ago

নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

আন্তর্জাতিক2 days ago

ইসরাইলে আবারও ক্ষেপণাস্ত্র হামলা

ইসলাম3 days ago

ঈদুল আযহার সম্ভাব্য তারিখ ঘোষণা

টুকিটাকি4 days ago

অপ্রাপ্তবয়স্ক ছাত্রকে যৌন নির্যাতন করলেন শিক্ষিকা

বাংলাদেশ6 days ago

ইসরাইল থেকে সরাসরি ঢাকায় বিমানের অবতরণ- যা জানা গেলো

বাংলাদেশ4 days ago

সন্যাসী হতে ২০০ কোটি রুপির সম্পত্তি দান করলেন দম্পতি

আন্তর্জাতিক5 days ago

ইসরাইলে ইরানের হামলা: ভূমধ্যসাগরে ঢুকলো রাশিয়ার যুদ্ধজাহাজ

দেশজুড়ে6 days ago

যুবকের পায়ুপথ থেকে বের করা হলো ৬ ইঞ্চি ডাব

আন্তর্জাতিক5 days ago

ইরানে পাল্টা হামলার বিষয়ে যা জানালো বাইডেন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়3 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল4 weeks ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি4 weeks ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড1 month ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল1 month ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি2 months ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

অপরাধ2 months ago

ডিবিতে যে অভিযোগ দিলেন তিশার বাবা

সর্বাধিক পঠিত