Bayanno Tv
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
×

আট বারে নন সন্তুষ্ট, নবম পাত্রী খুঁজছেন ৭৪-এর বৃদ্ধ

  বায়ান্ন আন্তর্জাতিক ডেস্ক ১১ আগস্ট ২০২২, ১৬:৪৭

নবম পাত্রী খুঁজছেন ৭৪-এর বৃদ্ধ

একা থাকতে ভাল লাগে না। তাই কয়েক বছর পর পরই বিয়ে করেন তিনি। ইতিমধ্যেই আট বার হয়ে গিয়েছে। কিন্তু এখনই থামতে চান না ৭৪ বছর বয়সি রন শেফার্ড। ব্রিটেনের বাসিন্দা রন প্রস্তুতি নিচ্ছেন নবম বিবাহের।

লন্ডনের এক স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, রন পার্কিনসনসের রোগী। রন ভালবাসার পিয়াসী। আর তাই পার্কিনসনসের রোগী হয়েও থেমে থাকতে চান না তিনি। বছর পাঁচেক আগে তার শেষ স্ত্রী ছেড়ে যাওয়ার পর থেকেই অনলাইন ডেটিংয়ের দিকে ঝুঁকেছেন তিনি। 

রন জানিয়েছেন, ২০১৯ সালে অনলাইনেই এক আমেরিকান মহিলার সঙ্গে আলাপ হয় তার। মুখোমুখি দেখা হওয়ার আগেই বিয়ের সিদ্ধান্তও নিয়ে নেন তারা। কিন্তু বিয়ের কিছু দিন আগেই পিছিয়ে আসেন তিনি। তারপর থেকে আর বিয়ের সিদ্ধান্ত নেননি রন। কোভিড মহামারি শুরু হওয়ার পর থেকে তার একাকিত্ব যেন আরও বেড়ে গিয়েছে।

রনের প্রথম বিয়ে হয় ১৯৬৬ সালে। সবচেয়ে বেশি সময় টিকে যাওয়া সম্পর্কটির বয়স ১৩ বছর। সবচেয়ে কম সময় টিকেছে ১০ মাস। তার এমন বর্ণময় জীবন নিয়ে তৈরি হতে চলেছে একটি ছবিও। আমেরিকায় সেই ছবি প্রাক-প্রযোজনায় রয়েছে বলেও জানিয়েছেন তিনি। 

কিন্তু নবম পাত্রীকে কি খুঁজে পাবেন রন? রন বলেছেন, নেটমাধ্যমে এক মহিলার সঙ্গে নিয়মিত আলাপচারিতা হচ্ছে তার। তবে এ মহিলাকেই বিয়ের ব্যাপারে এখনই নিশ্চিত নন তিনি।

এসি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।