Bayanno Tv
শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮
×

যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানাপলিসে বন্দুকধারীর গুলিতে নিহত আট

  বায়ান্ন অনলাইন ডেস্ক ১৬ এপ্রিল ২০২১, ১৬:০৫

যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানাপলিসে বন্দুকধারীর গুলিতে নিহত আট

যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানাপলিস শহরে বন্দুকধারীর গুলিতে নিহত হয়েছে অন্তত আট জন। আহত হয়েছে আরো কয়েকজন। শুক্রবার শহরের ফেডএক্সের কার্যালয়ে এই গোলাগুলির ঘটনা ঘটে।

শহর পুলিশের মুখপাত্র জিনে কুকের উদ্বৃতি দিয়ে ফরাসি বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, স্থানীয় সময় বৃহস্পতিবার ইন্ডিয়ানাপলিসের মীরাবেল রোডে আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে বহুজাতিক পণ্য সরবরাহকারী প্রতিষ্ঠান ফেড এক্সের কার্যালয়ে এই বন্দুক হামলা চালানো হয়। স্বয়ংক্রিয় এক অস্ত্র ব্যবহার করে গুলি চালায় একজন বন্দুকধারী। তার এলোপাতাড়ি গুলিতে হতাহতের ঘটনা ঘটে। পরে সেখান থেকে হতাহতদের উদ্ধার করা হয়েছে।

পুলিশের মুখপাত্র কুক জানান, আহত চারজনকে হাসপাতালে নেওয়া হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। বাকীরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছে।

এদিকে, পুলিশের উদ্বৃতি দিয়ে ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্স জানায়, হামলার পর পরই বন্দুকধারী নিজেও আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

কর্তৃপক্ষের উদ্বৃতি দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, সেখানকার জননিরাপত্তায় আর কোনও ঝুঁকি নেই বলে নিশ্চিত করা হয়েছে।

এদিকে স্থানীয় সম্প্রচারমাধ্যম উইশ-টিভিকে ফেড এক্সের কর্মী জেরেমিয়াহ মিলার বলেন, এক বন্দুকধারীকে গুলি করতে দেখেন তিনি। আতঙ্কিত হয়ে সঙ্গে সঙ্গে নিচে শুয়ে পড়েন তিনি। বন্দুকধারী নিজের গুলিতে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। 

এএফপিকে ফেড এক্সের মুখপাত্র জানিয়েছেন, ঘটনার অনুসন্ধান ও তদন্তে কর্তৃপক্ষকে সব ধরনের সহযোগিতা করছেন তারা।

গেল মাসেই কলোরাডোতে বন্দুকধারীর হামলায় নিহত হয় অন্তত ১০ জন।

 

এসএন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।