Bayanno Tv
সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭
×

কানাডায় বন্দুকধারীর গুলিতে চার বাংলাদেশি আহত

  শামীমা নাসরিন ০৪ ফেব্রুয়ারি ২০২১, ১৪:০৯

কানাডায় বন্দুক হামলা
কানাডায় বন্দু হামলা

কানাডার টরন্টোর রিজেন্ট পার্ক এলাকায় বন্দুকধারীর গুলিতে আহত হয়েছে চার বাংলাদেশি। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের দ্রুত হাসপাতালের ট্রমা সেন্টারে নিয়ে যাওয়া হয়।

স্থানীয় সংবাদ মাধ্যম পুলিশ জানিয়েছে, মঙ্গলবার স্থানীয় সময় রাত পৌনে বারোটার দিকে রিজেন্ট পার্ক ব্লুভার্ড এবং ডান্ডাস স্ট্রিট সংলগ্ন ওক স্ট্রিটের পার্কিং লটে এলোপাথাড়ি গুলি ছোড়ে বন্দুকধারী। খবর পেয়ে ঘটনাস্থলে যায় তারা। সেখানে অসংখ্য গুলির চিহৃসহ হোন্ডা একর্ড গাড়ি দেখতে পায়। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

ফেসবুকে এক পোস্টে জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি দেবব্রত দে তমাল বলেছেন, এলোপাথাড়ি গুলিতে আহত হয়েছে গোলাপগঞ্জ ফাউন্ডেশনের সহসভাপতি আনাই মিয়া, পার্লামেন্ট স্ট্রিটের মারহাবা গ্রোসারির মালিক আব্দুল মুমিন মিয়া, রিজেন্ট পার্ক এলাকার বাসিন্দা আব্দুস ছাত্তার মিয়া ও সুলতান মিয়া। তাদের মধ্যে আনাই মিয়ার অবস্থা আশঙ্কাজনক। বাকি তিন জন শঙ্কামুক্ত রয়েছে।

এ ঘটনায় ক্ষোভ জানিয়েছে কানাডায় প্রবাসী বাংলাদেশিরা। দোষীদের অবিলম্বে গ্রেপ্তার ও বিচারের দাবি জানায় তারা। এ ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ঘটনাস্থলের ভিডিও ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে দেখছে তারা। সন্দেহভাজন দুইজনের খোঁজ চলছে।

 

এসএন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।