Bayanno Tv
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮
×

কলকাতায় ফ্ল্যাট থেকে ভাই-বোনের লাশ উদ্ধার

  বায়ান্ন ডেস্ক    ১৪ ফেব্রুয়ারি ২০২১, ১১:৪৮

bayanno
প্রতীকি ছবি

ভারতের পশ্চিমবঙ্গের কলকাতায় একটি বন্ধ ফ্ল্যাট থেকে ভাই-বোনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৩ ফেব্রুয়ারি)  দুপুরে দমদম ক্যান্টনমেন্টের মহেন্দ্র কলোনি এলাকার একটি আবাসিক ভবন থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। 

নিহতরা হলেন- অনিকেত বন্দ্যোপাধ্যায় (৪০) ও দেবদ্যুতি বন্দ্যোপাধ্যায় (৩৭)। 

পুলিশ জানায়, প্রায় ছয় বছর ধরে ওই ফ্ল্যাটে ভাড়ায় থাকতেন তারা। বিভিন্ন সময়ে নানা বিষয়ে এলাকায় ঝামেলায় জড়িয়ে পড়তেন তারা। পুলিশের ধারণা এ কারণে তারা আত্মহত্যা করতে পারে। তবে ময়নাতদন্তের রিপোর্টের পর মৃত্যুর কারণ জানা যাবে বলেও জানায় পুলিশ। 

এঘটনায় পুলিশ ফ্ল্যাটের মালিককেও জিজ্ঞাসাবাদ করছে।

পুলিশ আরও জানায়, তারা দরজা ভেঙে ফ্ল্যাটে ঢুকে দেখেন, একটি ঘরের মেঝেতে পড়ে রয়েছে অনিকেতের দেহ। ওই ঘরেরই সিলিং থেকে ঝুলছিল দেবদ্যুতির দেহ। দুটি দেহেই পচন ধরেছিল। 

আবাসনের বাসিন্দারা জানিয়েছেন গত দুদিন ধরে তাদের বাইরে দেখা যায়নি বলে।

স্থানীয়রা জানান, ওই ফ্ল্যাটে তাদের সঙ্গে এক বৃদ্ধা নারীও থাকতেন। তাকে নিজেদের মা বলে পরিচয় দিতেন দুই ভাই-বোন। ফ্ল্যাটের কারোর সঙ্গেই তারা কথা বলতেন না।

দুই বছর আগে ওই নারী পাড়ার ক্লাবে এসে অভিযোগ জানান, তাকে মেরে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে। বিষয়টি থানায়ও জানানো হয়েছিল।

পরে জানা যায়, ওই নারী তাদের গৃহকর্মী ছিলেন। দুই ভাই-বোন শেয়ারের ব্যবসা করতেন বলে জানিয়েছিলেন। ওই নারীর বেতনের টাকা তাকে না দিয়ে শেয়ারে খাটিয়ে বেশি টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন তারা। পরে তিনি টাকা চাইতে গেলে তাকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়। পরে পুলিশ বিষয়টির সমাধান করে। 

এছাড়া বাজারেও তাদের অনেক দেনা ছিল। তার ফ্ল্যাটের মালিক হ্যারিস রাধাকৃষ্ণন জানিয়েছেন, গত কয়েক মাস ধরে তারা বাড়ি ভাড়াও দিতে পারেননি।

শুভ মাহফুজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।