Bayanno Tv
সোমবার, ১৭ মে ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮
×

দ্বিতীয় সন্তানের অপেক্ষায় হ্যারি-মেগান দম্পতি

  বায়ান্ন অনলাইন ডেস্ক ১৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩:২২

দ্বিতীয় সন্তানের অপেক্ষায় হ্যারি-মেগান দম্পতি

দ্বিতীয় সন্তানের অপেক্ষায় আছে হ্যারি এবং মেগান মের্কেল। রোববার পরিবারের নতুন সদস্যের আগমনের খবর জানায় তাদের মুখপাত্র। ২০১৯ সালের ৬ মে প্রথম মা হন মেগান।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি ও দ্য গার্ডিয়ান জানায়, হ্যারি-মেগান দম্পতির প্রথম সন্তান আর্চির বয়স এক বছর সাত মাস। গতকাল রোবিবার তাদের মুখপাত্র জানিয়েছেন, মা হতে চলেছেন মেগান। শিগগিরই আর্চির ভাই বা বোন হতে চলেছে।

ব্রিটেনের রাজপ্রাসাদ বাকিংহাম প্যালেস জানিয়েছে এ খবরে রানী, ডিউক অব এডিনবরা, প্রিন্স চালর্সসহ পুরো রাজপরিবার আনন্দিত। হ্যারি-মেগানকে শুভকামনা জানিয়েছে তারা।

একটি সাদা-কালো ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে এই দম্পতি। ক্যাপশনে লেখা; নতুন অতিথির খবরে উদ্বেলিত তারা। অবশ্য কবে সন্তান ভূমিষ্ঠ হবে সে বিষয়ে কিছু জানানো হয়নি।

এক টুইটে এই দম্পতির বন্ধু এবং ফটোগ্রাফার মিসান হারিমান বলেন, মেগ, এই ভালোবাসার শুরুটা দেখতেই আমি তোমাদের বিবাহ অনুষ্ঠানে উপস্থিত ছিলাম। আমার বন্ধু, তোমাদের এই ভালোবাসার বেড়ে ওঠা দেখতে পেরে আমি সম্মানিত। আনন্দের সংবাদটির জন্য ডিউক ও ডাচেস অব সাসেক্সকে অভিনন্দন!

২০১৯ সালের মে মাসে পৃথিবীতে আসে হ্যারি-মেগান দম্পতির প্রথম সন্তান। ছেলের নাম আর্চি হ্যারিসন মাউন্টব্যাটেন-উইন্ডসর। আর্থিকভাবে স্বাধীন হওয়ার ইচ্ছায় রাজকীয় পদবি ছেড়ে যুক্তরাষ্ট্রে চলে যায় হ্যারি-মেগান দম্পতি। যা নিয়ে রাজপরিবারের সঙ্গে এখনো রেষারেষি কাটেনি।

২০১৮ সালে প্রিন্স হ্যারির সঙ্গে মেগান মারকেলের বিয়ে হয়। বিয়ের পর কিছু দিন রাজপ্রাসাদে থাকে তারা। পরে রাজপরিবার ছেড়ে গেলেও ব্রিটিশ রানির প্রতি দায়িত্ব পালন করে যাওয়ার প্রতিশ্রুতি দিয়েছে হ্যারি-মেগান দম্পতি।

 

এসএন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।