Bayanno Tv
মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৮
×

মিস ইউনিভার্স বাংলাদেশে ৯ হাজার ২৫৬ সুন্দরীর নিবন্ধন

  বায়ান্ন ডেস্ক    ০৭ ফেব্রুয়ারি ২০২১, ১১:১২

bayanno

দ্বিতীয়বারের মতো শুরু হতে যাচ্ছে মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০। করোনাকালে ২০২০ সালে মূল আয়োজনের কথা থাকলেও তা ২০২১ এ নিয়ে আসা হয়েছে এবার। 

গেলো শুক্রবার (৪ ফেব্রুয়ারি) নিবন্ধনের শেষ তারিখ ছিল। এর আগে ১৩ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারি পর্যন্ত এবারের মিস ইউনিভার্স প্রতিযোগিতার নিবন্ধনের তারিখ ঘোষণা করে আয়োজকরা। পরে ০৪ ফেব্রুয়ারি পর্যন্ত তারিখ বাড়ানো হয়।

নিবন্ধনের তারিখ ঘোষণার পর থেকে ৩৫ দিনে ৯ হাজার ২৫৬ জন তরুণী অংশ নিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন মিস ইউনিভার্স বাংলাদেশের পরিচালক শফিকুল ইসলাম।

এদিকে শুরুর দিকে আবেদন ফি ১০০০ টাকা নির্ধারণ করা হলেও সামগ্রিক কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনা করে নিবন্ধন ফি তুলে নেওয়া হয়। ফলে নিবন্ধন ফি ছাড়াই আবেদন করেন প্রতিযোগীরা। প্রথম পর্যায়ে যারা পূর্বনির্ধারিত ফি দিয়ে নিবন্ধন করেছিলেন তাদের ফি মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ফেরত দেওয়া হয়।

আয়োজকরা জানান, পর্যায়ক্রমে অডিশনের মাধ্যমে বাছাই এবং গ্রুমিং শেষে মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০-এর গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠিত হবে মার্চ মাসে। বাংলাদেশ পর্বে বিজয়ী আগামী মে মাসে অংশ নেবেন যুক্তরাষ্ট্রে মিস ইউনিভার্সের মূল আয়োজনে।

‘২০১৯’ সালে প্রথমবার ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ অনুষ্ঠিত হয়। ২৩ অক্টোবর রাতে বসুন্ধরা কনভেনশনের নবরাত্রী হলে অনুষ্ঠানের চূড়ান্ত পর্বে বিজয়ী শিরিন আক্তার শিলার নাম ঘোষণা করা হয়। ১২ হাজার ৫ শতাধিক প্রতিযোগীকে পেছনে ফেলে মিস ইউনিভার্স মুকুট জিতে নেন তিনি। এই প্রতিযোগিতায় প্রথম রানার্সআপ হয়েছেন আনিশা ইসলাম ও দ্বিতীয় রানার্সআপ জেসিয়া ইসলাম। 

শুভ মাহফুজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।