Bayanno Tv
বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯
×

নতুন বছরে শাকিব খানের চাওয়া

  বায়ান্ন অনলাইন ০১ জানুয়ারি ২০২২, ১৩:৪৭

নতুন বছরে শাকিব খানের চাওয়া

মহামারি করোনাভাইরাসের প্রকোপ কাটিয়ে কিছুটা স্বাভাবিক হওয়ার বছর ছিল ২০২১। প্রথম দিকে এ ভাইরাস ব্যাপকভাবে ছড়িয়ে পড়লেও বছরের শেষ দিকে এসে পরিস্থিতির উন্নতি হয়েছে অনেকটাই। তাই আগামীর সম্ভাবনার সূর্য অনেক বেশি উজ্জ্বল হয়ে ধরা দিচ্ছে সবার মনে।

সেই সম্ভাবনা নিয়েই এলো ২০২২। এই নতুন বছর উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন সুপারস্টার শাকিব খান। তিনি বর্তমানে রয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। সেখান থেকেই ভক্তদের জানিয়েছেন শুভেচ্ছা।

এক ভিডিওবার্তায় শাকিব বলেন, ‘স্বাধীনতার ৫০ বছর পেরিয়ে আমরা পা রাখছি নতুন আরেকটি বছরে। নতুন স্বপ্ন নিয়ে, অসীম সম্ভাবনার হাতছানিতে। নতুন বছরে আমরা চাই, মহামারি মুক্ত সুস্থ একটি দেশ। যেখানে প্রতিদিন রচিত হবে এগিয়ে যাবার নতুন নতুন গল্প। হ্যাপি নিউ ইয়ার।’

ভিডিওতে শাকিব খানকে দেখা গেছে একেবারে ভিন্ন রূপে। গায়ে লং ব্লেজার, চোখে সানগ্লাস, মুখে চাপ দাঁড়ি আর চুলে দিয়েছেন নয়া ছাঁট। পেছনে দেখা যাচ্ছে নিউইয়র্কের বিলাসবহুল রূপ।

এমন আকর্ষণীয় রূপে শাকিবকে দেখে মুগ্ধ তার ভক্তরা। মাত্র ১৪ ঘণ্টায় তার ভিডিওটিতে রিঅ্যাকশন পড়েছে ৫৯ হাজারের বেশি। ভিউ হয়েছে প্রায় ৪ লাখ।

উল্লেখ্য, গত বছরের নভেম্বরে প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রে গেছেন শাকিব খান। সেখানে দুটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেন তিনি। এরপর দেশটির নাগরিকত্বের জন্য আবেদন করেছেন। গ্রিন কার্ড পাওয়ার জন্য সেখানে তিনি আরও কয়েকমাস থাকবেন।

এদিকে শাকিব ঘোষণা দিয়েছেন, যুক্তরাষ্ট্রে থেকেই নতুন সিনেমা করবেন। তরুণ নির্মাতা হিমেল আশরাফের কাঁধেই পড়েছে সেই সিনেমা নির্মাণের দায়িত্ব।

 

এসআই/

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।