Bayanno Tv
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
×

সম্মাননা স্মারক প্রদান করলো বাংলাদেশ কমিউনিটি বাহরাইন

  বায়ান্ন অনলাইন ৩০ মার্চ ২০২২, ২০:৪৫

সম্মাননা স্মারক প্রদান করলো বাংলাদেশ কমিউনিটি বাহরাইন

মহান স্বাধীনতা দিবস উদযাপন ও করোনা কালীন সময় সামাজিক কর্মকাণ্ড এবং কমিউনিটিতে বিশেষ আবদান রাখায় গত ১৭ মার্চ বাহরাইনের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে প্রশংসা পাওয়ায় সিলেটের কৃতি সন্তান বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটি বাহরাইনের চেয়ারম্যান তাজউদ্দিন সিকান্দারকে সম্মাননা স্মারক প্রদান করেন বাংলাদেশ কমিউনিটি বাহরাইন।

রোববার দেশটির জুফিয়ার রামি রোজ হোটেলে স্থানীয় সময় রাত ৯ টায় পবিত্র কোরআন তেলোওয়াত এর মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু করা হয়, অনুষ্ঠানে বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটির প্রধান উপদেষ্টা শামসুল হকের সভাপতিত্বে ও মোসাদ্দেক হোসেন এবং ফাহমিদা আক্তারের যৌথ সঞ্চালনায়,

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহরাইন সরকারের নর্দান গভার্মন্টের কাউন্সিল মেম্বার
মোহাম্মদ সাদ আল দোরাসি, বিশেষ অতিথি ছিলেন গাল্ফ ইউনিভার্সিটির এসোসিয়েট প্রফেসর ড. ওমর ফারুক, তালিমুল কোরাআন বাহরাইনের সভাপতি
ইঞ্জিনিয়ার জয়নুল আবেদীন, বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটির উপদেষ্টা আলী আশরাফ, বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার বদরুল আলম, ইঞ্জিনিয়ার মন্জুর আহমেদ, ড. ইঞ্জিনিয়ার এম. শাহেদুল ইসলাম, ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর তরাফদার।

 

এসময় আরো উপস্থিত ছিলেন ওয়ি কেয়ারের সদস্য সবুজ মিলন, বিঅন্ড মানির মাজহারুল হক বাবু, সিলেট বিভাগীয় পরিষদ, বঙ্গবন্ধু পরিষদ, বিডি ফুড, দেশ প্রিন্টিং, কিশোর মেলা বাহরাইন, বাংলাদেশ স্কুল, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, পাতা চ্যানেল। বাংলাদেশ সাংবাদিক ফোরাম সহ কমিউনিটির বিশিষ্ট নেতৃবৃন্দ। অনুষ্ঠানে বক্তারা তাজউদ্দীন সিকান্দারের ভূয়িসি প্রশংসা করেন এবং সকল কমিটি নেতৃবৃন্দকে তাদের সামাজিক কর্মকাণ্ডের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। 

বক্তারা আরো বলেন তাজউদ্দীন সিকান্দারের এই প্রাপ্তি তার নিজের একার নয়, গোটা বাংলাদেশের প্রাপ্তি। তাজউদ্দীন সিকান্দার আমাদের গর্ব, এই সম্মান আমাদের সকলের। 

এসময় তাজউদ্দিন সিকান্দার বলেন এটি বাংলাদেশের জন্য গর্বের বিষয়। এ গর্ব ও সম্মান আমার না। কারন আমি বাংলাদেশি। বাংলাদেশি হিসেবে আমি গর্ব বোধ করতে পারি। আমার কাজের গতি আরো বাড়িয়ে দিলেন বাহরাইন সরকার। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি বাহরাইন সরকারকে আর আমার এ অর্জন উৎসর্গ করছি পুরো বাংলাদেশকে ও বিশেষ করে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি যিনি আমাকে তার আদর্শে অনুপ্রাণিত করেন, যার আদর্শ ভালো কাজ বা কল্যাণকর কাজ- সেই সাবেক রাষ্ট্রদূত মেজর জেনারেল (অব.) কে এম মমিনুর রহমানকে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।