Bayanno Tv
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯
×

টুইটার কিনলেন ইলন মাস্ক

  বায়ান্ন অনলাইন ডেস্ক ২৬ এপ্রিল ২০২২, ১০:১৫

Tesla captain Elon Musk

৪ হাজার ৪০০ কোটি মার্কিন ডলারের বিনিময়ে বিশ্বের অন্যতম জনপ্রিয় মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারের মালিক হচ্ছেন সবচেয়ে ধনী ব্যক্তি ও টেসলার কর্ণধার ইলন মাস্ক। গেলো সোমবার (২৫ এপ্রিল) এ চুক্তি করেছেন এই ব্যক্তি।

টুইটারে এক পোস্টে মাস্ক বলেন, বাক স্বাধীনতা একটি কার্যকরী গণতন্ত্রের ভিত্তি এবং টুইটার হলো ডিজিটাল মাধ্যম, যেখানে মানবতার ভবিষ্যতের জন্য গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে বিতর্ক হয়। সূত্র : এএফপি

তিনি জানান, সামাজিক যোগাযোগমাধ্যমটির সংস্কার করতে চান।

মাস্ক আরও বলেন, নতুন ফিচার সংযোজনের মাধ্যমে আমি টুইটারকে আগের চেয়ে আরও ভালো করতে চাই।

টুইটার এখন মাস্কের মালিকানাধীন একটি প্রাইভেট কোম্পানিতে পরিণত হবে, যিনি শেয়ার প্রতি ৫৪ দশমিক ২০ ডলার ক্রয়মূল্য দিতে চেয়েছেন।

টুইটারের সিইও পরাগ আগরওয়াল এক টুইটার পোস্টে বলেন, টুইটারের একটি উদ্দেশ্য এবং প্রাসঙ্গিকতা রয়েছে, যা সমগ্র বিশ্বকে প্রভাবিত করে। আমাদের দলের জন্য ভীষণভাবে গর্বিত।

ইলন মাস্কের টুইটার কেনার বিষয়টির সূত্রপাত ঘটে এপ্রিলের শুরুর দিকে। প্রথমে টুইটারের ৯ দশমিক ১ শতাংশ শেয়ারের মালিক হন তিনি। এর মাধ্যমে তিনি কোম্পানিটির দ্বিতীয় বৃহত্তম শেয়ারহোল্ডার হন। এরপর তাকে পরিচালনা পর্ষদে যোগ দেওয়ার আহ্বান জানানো হলেও কিন্তু তিনি তা প্রত্যাখ্যান করেন। কিন্তু ১৪ এপ্রিল পুরো টুইটার কিনে নেয়ার প্রস্তাব দেন মাস্ক।

তাসনিয়া রহমান

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।