Bayanno Tv
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮
×

এম সাইফুর রহমান স্মরণে মধ্যপ্রাচ্য বিএনপির দোয়া মাহফিল

  অনলাইন ডেস্ক ১৩ সেপ্টেম্বর ২০২০, ০১:০৮

এম সাইফুর রহমান স্মরণে মধ্যপ্রাচ্য বিএনপির দোয়া মাহফিল

বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য, বাংলাদেশ সরকারের সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী, বরেণ্য অর্থনীতিবিদ প্রয়াত এম সাইফুর রহমানের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গত সোমবার বাংলাদেশ সময় রাত ১০টায় ভার্চুয়াল দোয়া ও স্মরণসভার আয়োজন করে মধ্যপ্রাচ্য বিএনপি। এতে সভাপতিত্ব করেন মধ্যপ্রাচ্য বিএনপির সাংগঠনিক সমন্বয়ক, সৌদি আরব বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সদস্য আলহাজ আহমদ আলী মুকিব।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মরহুম সাইফুর রহমানের ছেলে, মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি, সাবেক সংসদ সদস্য ও এম সাইফুর রহমান স্মৃতি পরিষদের প্রধান পৃষ্ঠপোষক এম নাসের রহমান। বিশেষ অতিথি ছিলেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় কমিটি সদস্য এম এ মালেক।

আলোচনায় অংশ নেন কাতার বিএনপির সভাপতি আবু ছায়েদ, সংযুক্ত আরব আমিরাত বিএনপির সভাপতি জাকির হোসেন, বাহরাইন বিএনপির সভাপতি সাবের আহমদ, কুয়েত বিএনপির আহ্বায়ক নুরুল ইসলাম মাস্টার, মৌলভীবাজার জেলা বিএনপির জ্যেষ্ঠ সহসভাপতি ফয়জুল হক ময়ুন, মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম সম্পাদক সরকারি তিতুমীর কলেজের সাবেক ভিপি এ জি এম শামছুল হক, কাতার বিএনপির সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার জেলা বিএনপির উপদেষ্টা শরিফুল হক সাজু, কুয়েত বিএনপির সদস্য সচিব শওকত আলী প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা মরহুম সাইফুর রহমানের বর্ণাঢ্য কর্মজীবনের স্মৃতিচারণ করেন। তাঁরা মনে করেন, সাইফুর রহমানের যুগান্তকারী অর্থনৈতিক সংস্কার বাংলাদেশের অর্থনীতিকে একটি সুদৃঢ় ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করেছে। আলোচনা শেষে বিশ্ববরেণ্য এ অর্থনীতিবিদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।