Bayanno Tv
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭
×

বিএনপি মুক্তিযুদ্ধকে অসম্মান করেছে : ওবায়দুল কাদের

  বায়ান্ন অনলাইন ০২ মার্চ ২০২১, ১৪:১৯

বিএনপি মুক্তিযুদ্ধকে অসম্মান করেছে  ওবায়দুল কাদের

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠানমালা দুর্নীতির মামলার দণ্ডিত আসামিকে দিয়ে উদ্বোধন করা মুক্তিযুদ্ধের প্রতি বিএনপির অসম্মান প্রদর্শন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২ মার্চ) সকালে সেতুমন্ত্রী সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে চট্টগ্রাম-বোয়ালমারী রুটে বিআরটিসির দোতলা বাস সার্ভিস উদ্বোধনকালে এ মন্তব্য করেন তিনি। 

ওবায়দুল কাদের বলেন, মহান মুক্তিযুদ্ধের মতো দেশের সর্বশ্রেষ্ঠ অর্জন ‘সুবর্ণ জয়ন্তী’ একজন পলাতক আসামি দিয়ে উদ্বোধন করায় দেশবাসী বিস্মিত হয়েছে। দলে অনেক সিনিয়র নেতা ও মুক্তিযোদ্ধা থাকতে টেমস নদীর পাড় থেকে অনুষ্ঠান উদ্বোধন স্বাধীনতার প্রতি বিএনপির কমিটমেন্ট নিয়েই জনগণ এখন প্রশ্ন তুলছে।

বিএনপি স্বাধীনতার ইতিহাসকে বিকৃতির মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধকে ভুলুণ্ঠিত করেছে বলে মনে করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি প্রশ্ন রাখেন, বিএনপি উগ্র-সাম্প্রদায়িক গোষ্ঠীকে দেশে রাজনীতি করার সুযোগ করে দিয়ে কোন চেতনা বাস্তবায়ন করতে চায়?

বিএনপির মুখে স্বাধীনতার চেতনা ভূতের মুখে রাম রাম ধ্বনির মতোই বলে মনে করেন ওবায়দুল কাদের।

সেতুমন্ত্রী আরও বলেন, দেশে গাড়ি চালনায় নারীদের আগ্রহ বাড়ছে। তাই নারীদের প্রশিক্ষণের ব্যাপারে গুরুত্ব দেওয়া উচিত। বিআরটিসিকে সুনামের ধারায় ফিরিয়ে আনতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন সেতুমন্ত্রী। 

রাইদুল শুভ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।